শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:০৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সমাজে “শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে — সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর
নবীনগর উপজেলা শিল্পকলা একাডেমিতে রবীন্দ্র জয়ন্তী উপলক্ষে স্মৃতিচারণ ও রবীন্দ্র সন্ধ্যা

নবীনগর উপজেলা শিল্পকলা একাডেমিতে রবীন্দ্র জয়ন্তী উপলক্ষে স্মৃতিচারণ ও রবীন্দ্র সন্ধ্যা

নবীনগর উপজেলা শিল্পকলা একাডেমিতে রবীন্দ্র জয়ন্তী উপলক্ষে স্মৃতিচারণ ও রবীন্দ্র সন্ধ্যা

নবীনগর উপজেলা প্রেসক্লাব, মোঃ কবির হোসেন, কালের খবর  :

ব্রাহ্মনবাড়িয়ার নবীনগর উপজেলা শিল্পকলা একাডেমির উদ্যোগে বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের ১৫৭ তম জন্মজয়ন্তী উপলক্ষে মঙ্গলবার(৮/৫) সন্ধ্যায় শিল্পকলা একাডেমিতে রবীন্দ্র নাথ ঠাকুরের স্মৃতিচারণ ও রবীন্দ্র সন্ধ্যার আয়োজন করা হয়।
অনুষ্ঠানে উপজেলা শিল্পকলা একাডেমির সাধারন সম্পাদক সাংবাদিক সঞ্জয় সাহার সঞ্চালনায়
উপজেলা শিল্পকলা একাডেমির সভাপতি ইউএনও মোহাম্মদ মাসুমের সভাপতিত্বে বক্তব্য রাখেন,জেলা পরিষদের সদস্য ও উপজেলা মহিলা আ’লীগের আহ্বায়ক অধ্যাপক নূরন্নাহার বেগম,এসিল্যান্ড জেপি দেওয়ান, ওসি আসলাম সিকদার, ইন্সপেক্টর (তদন্ত) রাজু আহমেদ, চেয়ারম্যান আজাহারুল ইসলাম জামাল,রুহুল আমিন, উপজেলা যুবলীগ সভাপতি সামস্ আলম।

বক্তারা কবিগুরু রবীন্দ্র নাথ ঠাকুরের স্মৃতিচারন করে বলেন,সাহিত্য,সাংস্কৃতিক,কবিতা,প্রবন্ধ এমনকি তিনটি দেশের জাতীয় সংগীতের মধ্য দিয়ে বাঙ্গালী জাতির সত্বাকে জাগ্রত করে গেছেন।পৃথিবী যতদিন থাকবে রবীন্দ্র নাথ ঠাকুরের জন্মজয়ন্তী ততদিন বাঙ্গালী জাতি শ্রদ্ধার সাথে স্মরণ করবে।
সংগীতে অংশ গ্রহন করেন, আ.ন.ম আজিজুর রহমান, অধ্যাপক নূরুন্নাহার বেগম,বিজন দাস,শংকর কর্মকার, জাকির হোসেন, প্রতিমা মিত্র,মিথিলা,নন্দিতা বণিক, মম, শ্রেয়সী, হৃদিতা দেবনাথ।

……….দৈনিক কালের খবর  

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com