শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ১১:০২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর সাপাহারে রাতের অন্ধকারে ফলন্ত আম গাছ কাটল দূর্বৃত্তরা। কালের খবর বাঘারপাড়ায় হাঙ্গার প্রজেক্টের সামাজিক সম্প্রীতি কমিটির সাথে উপজেলা নির্বাহী অফিসার’র মতবিনিময়। কালের খবর রায়পুরায় মরহুম ডাঃরোস্তাম আলীর ২৭ তম মৃত্যুবার্ষিকীতে ইফতার ও দোয়া মাহফিল। কালের খবর ভাতৃত্ববোধ সুদৃঢ় করতে রায়পুরাতে দোয়া ও ইফতার। কালের খবর রিয়াদে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের ইফতার মাহফিলে প্রবাসীদের মিলন মেলা। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে স্বাধীনতা দিবসে গুনীজনদের আলোচনা সভা সম্পন্ন। কালের খবর আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর সাতক্ষীরার সুন্দরবন রেঞ্জে ২৪ জন হরিন শিকারীর আত্মসমর্পণ। কালের খবর
নবীনগর উপজেলা শিল্পকলা একাডেমিতে রবীন্দ্র জয়ন্তী উপলক্ষে স্মৃতিচারণ ও রবীন্দ্র সন্ধ্যা

নবীনগর উপজেলা শিল্পকলা একাডেমিতে রবীন্দ্র জয়ন্তী উপলক্ষে স্মৃতিচারণ ও রবীন্দ্র সন্ধ্যা

নবীনগর উপজেলা শিল্পকলা একাডেমিতে রবীন্দ্র জয়ন্তী উপলক্ষে স্মৃতিচারণ ও রবীন্দ্র সন্ধ্যা

নবীনগর উপজেলা প্রেসক্লাব, মোঃ কবির হোসেন, কালের খবর  :

ব্রাহ্মনবাড়িয়ার নবীনগর উপজেলা শিল্পকলা একাডেমির উদ্যোগে বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের ১৫৭ তম জন্মজয়ন্তী উপলক্ষে মঙ্গলবার(৮/৫) সন্ধ্যায় শিল্পকলা একাডেমিতে রবীন্দ্র নাথ ঠাকুরের স্মৃতিচারণ ও রবীন্দ্র সন্ধ্যার আয়োজন করা হয়।
অনুষ্ঠানে উপজেলা শিল্পকলা একাডেমির সাধারন সম্পাদক সাংবাদিক সঞ্জয় সাহার সঞ্চালনায়
উপজেলা শিল্পকলা একাডেমির সভাপতি ইউএনও মোহাম্মদ মাসুমের সভাপতিত্বে বক্তব্য রাখেন,জেলা পরিষদের সদস্য ও উপজেলা মহিলা আ’লীগের আহ্বায়ক অধ্যাপক নূরন্নাহার বেগম,এসিল্যান্ড জেপি দেওয়ান, ওসি আসলাম সিকদার, ইন্সপেক্টর (তদন্ত) রাজু আহমেদ, চেয়ারম্যান আজাহারুল ইসলাম জামাল,রুহুল আমিন, উপজেলা যুবলীগ সভাপতি সামস্ আলম।

বক্তারা কবিগুরু রবীন্দ্র নাথ ঠাকুরের স্মৃতিচারন করে বলেন,সাহিত্য,সাংস্কৃতিক,কবিতা,প্রবন্ধ এমনকি তিনটি দেশের জাতীয় সংগীতের মধ্য দিয়ে বাঙ্গালী জাতির সত্বাকে জাগ্রত করে গেছেন।পৃথিবী যতদিন থাকবে রবীন্দ্র নাথ ঠাকুরের জন্মজয়ন্তী ততদিন বাঙ্গালী জাতি শ্রদ্ধার সাথে স্মরণ করবে।
সংগীতে অংশ গ্রহন করেন, আ.ন.ম আজিজুর রহমান, অধ্যাপক নূরুন্নাহার বেগম,বিজন দাস,শংকর কর্মকার, জাকির হোসেন, প্রতিমা মিত্র,মিথিলা,নন্দিতা বণিক, মম, শ্রেয়সী, হৃদিতা দেবনাথ।

……….দৈনিক কালের খবর  

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com