মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ১১:২৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
জাতিসংঘে এবারও বাংলায় ভাষণ দেবেন প্রধানমন্ত্রী। কালের খবর প্রথম ধাপের ১৬১ ইউপি নির্বাচনের প্রচারণা শেষ। কালের খবর যশোরে গ্রাম ডাক্তার কল্যান সমিতির আলোচনা সভা অনুষ্ঠিত। কালের খবর শিক্ষামন্ত্রীর অনুষ্ঠানে হট্টগোল : মন্ত্রী চলে যাওয়ার পর রাগ উগড়ে দিলেন এমপি মনু। কালের খবর বীর মুক্তিযোদ্ধা ছাত্রনেতা শাহাজুল আলমের ৪৬তম মৃত্যার্ষিকী। কালের খবর মানিকগঞ্জে ব্যবসায়ীকে মারধর, দোকানপাট বন্ধ রেখে ব্যবসায়ীদের প্রতিবাদ। কালের খবর পুলিশ চাইলে সব পারে- দুই ঘন্টায় হারানো মোবাইলসহ প্রয়োজনীয় জিনিসপত্র উদ্ধার। কালের খবর সখীপুরে টিনের বেড়া কেটে দোকানের মালামাল লুট। কালের খবর অসৌজন্যমূলক আচরণের প্রতিবাদে অনুষ্ঠান বর্জন সাংবাদিকদের। কালের খবর সিরাজগঞ্জে চলনবিলে শামুক-ঝিনুক নিধন করছে অসৎ ব‍্যবসায়ীরা। কালের খবর।
ফেসবুক ইভেন্টে আলোচনার শীর্ষে বাংলাদেশের কার্নিভাল

ফেসবুক ইভেন্টে আলোচনার শীর্ষে বাংলাদেশের কার্নিভাল

ফাইল ছবি

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বাংলাদেশ থেকে গত ছয় মাসে যত ইভেন্ট আয়োজন করা হয়েছে তার মধ্যে সবার শীর্ষে রয়েছে বাইক কার্নিভাল। বৈশ্বিকভাবে স্বীকৃত অনলাইন বিশ্লেষক পাবলিশিং কোম্পানি সোশ্যাল বেকারস সর্বশেষ ১৮০ দিনের সবচেয়ে আলোচিত তিনটি ইভেন্টের নাম প্রকাশ করেছে।

এতে দেখা যাচ্ছে, ঢাকা বাইক কার্নিভাল ২০১৭ নামের ইভেন্ট সবার শীর্ষে অবস্থান করছে। এই ইভেন্টে মোট ৯ লাখ ২১ হাজার ৭৩৩ জন রিচ করেছেন। এর মধ্যে ২১ হাজার ১৯৮ জন রেসপন্স করেছেন। যেখানে একই সময়ে দ্বিতীয় অবস্থানে থাকা ইভেন্ট এক তৃতীয়াংশের নিচে অবস্থান করছে।

গত ১০ নভেম্বর থেকে দুইদিনব্যাপী বাংলাদেশে সর্বপ্রথম বাইক কার্নিভাল অনুষ্ঠিত হয়। বাইকবিডির আয়োজনে ও ইয়ামাহার (এসিআই মটরস) সৌজন্যে এই কার্নিভালে নজর কাড়া বাইক র্যালি, আকর্ষণীয় বাইক গেম শো, কালচারাল প্রোগ্রামের পাশাপাশি ছিল মন মাতানো কনসার্ট।

অনুষ্ঠানের আকর্ষণ হিসেবে ছিল ভারত থেকে আগত লেডি বাইকার গ্রুপ, যারা মটরসাইকেল নিয়ে নানা নৈপুণ্য দেখান। কনসার্টে অংশ নিয়েছিল জনপ্রিয় ব্যান্ড নেমেসিস, এলআরবিসহ আরও অনেকে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com