মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:৪০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর সাপাহারে রাতের অন্ধকারে ফলন্ত আম গাছ কাটল দূর্বৃত্তরা। কালের খবর বাঘারপাড়ায় হাঙ্গার প্রজেক্টের সামাজিক সম্প্রীতি কমিটির সাথে উপজেলা নির্বাহী অফিসার’র মতবিনিময়। কালের খবর রায়পুরায় মরহুম ডাঃরোস্তাম আলীর ২৭ তম মৃত্যুবার্ষিকীতে ইফতার ও দোয়া মাহফিল। কালের খবর ভাতৃত্ববোধ সুদৃঢ় করতে রায়পুরাতে দোয়া ও ইফতার। কালের খবর রিয়াদে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের ইফতার মাহফিলে প্রবাসীদের মিলন মেলা। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে স্বাধীনতা দিবসে গুনীজনদের আলোচনা সভা সম্পন্ন। কালের খবর আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর সাতক্ষীরার সুন্দরবন রেঞ্জে ২৪ জন হরিন শিকারীর আত্মসমর্পণ। কালের খবর
নিম্নমানের ইট দিয়ে রাস্তার কাজ, বন্ধ করে দিলেন চেয়ারম্যান

নিম্নমানের ইট দিয়ে রাস্তার কাজ, বন্ধ করে দিলেন চেয়ারম্যান

কালের খবর প্রতিবেদক :

নিম্নমানের ইট ব্যবহারের অভিযোগে চুয়াডাঙ্গা জেলা পরিষদের অর্থায়নে বাঁকা ইউনিয়নের প্রতাপপুর গ্রামে চলা রাস্তার কাজ বন্ধ করে দিয়েছেন জীবননগর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল লতিফ অমল। রবিবার সকালে তিনি প্রতাপপুর গিয়ে কাজ বন্ধ করে দেন।

জেলা পরিষদ সূত্র জানায়, প্রতাপপুরে দুই লাখ টাকা ব্যয়ে ২০০ মিটার রাস্তার সোলিংয়ের কার্যাদেশ পান চুয়াডাঙ্গার বর্ষা এন্টারপ্রাইজের মালিক বজলুর রহমান। তিনি কাজটি মোর্তুজা হোসেন নামের এক ঠিকাদারের কাছে বিক্রি করেন। কাজে নিম্নমানের ইট ব্যবহার হচ্ছে—অভিযোগ পেয়ে জীবননগর উপজেলা চেয়ারম্যান আব্দুল লতিফ অমল গতকাল সকালে ঘটনাস্থলে যান। অমল বলেন, ওই ইট এত নিম্নমানের যে একে ২ কিংবা ৩ নম্বর হিসেবেও চিহ্নিত করা যাবে না। এ জন্য কাজ বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়।

অভিযোগের বিষয়ে ঠিকাদার মোর্তুজা হোসেনের মোবাইল ফোনে কল করা হলেও তিনি ধরেননি।

জেলা পরিষদের সহকারী প্রকৌশলী সামাদুল ইসলাম বলেন, ‘বিষয়টি জানার পর আমরাও কাজ বন্ধ রাখতে বলেছি। ঠিকাদারকে নিম্নমানের ইট সরিয়ে ১ নম্বর ইট দিয়ে কাজ করতে বলা হয়েছে।

..……….দৈনিক কালের খবর

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com