বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:২৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর সাতক্ষীরার কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দ্বিতীয় স্ত্রী ঝর্ণার আত্মহত্যা। কালের খবর
বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা সড়কে

বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা সড়কে

 

 

 

কালের খবর প্রতিবেদন :
রাজধানীর ধানমন্ডিতে অবস্থিত ড্যাফোডিল ইউনিভার্সিটি, ও ফার্মগেটের এশিয়া প্যাসিফিক ইউনিভার্সিটির শিক্ষার্থীরা অবস্থান কর্মসূচি পালন করছেন। কোটা সংস্কারের দাবিতে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা রাজপথে নেমে সড়ক অবরোধ করে বিক্ষোভ শুরু করেছেন।

অ্যাম্বুলেন্স ছাড়া সড়ক দিয়ে কোনো যানবাহন চলাচল করতে দেয়া হচ্ছে না। এতে তীব্র আকার ধারণ করেছে যানজট। সাধারণ মানুষ পড়েছেন চরম ভোগান্তিতে।
আজ বুধবার সকাল সাড়ে ৯টা থেকে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীরা সড়ক অবরোধ করে বিক্ষোভ করেন তাঁরা। রাজধানীর পান্থপথ, তেজগাঁও, ফার্মগেট, মিরপুর রোড অবরোধ করেছেন তারা। এতে সব ধরনের যানবাহন চলাচল বন্ধ হয়ে গেছে। প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল ১০টার দিকে ইউনিভার্সিটি অব এশিয়া প্যাসিফিক, সোনারগাঁও ইউনিভার্সিটি, ওয়ার্ল্ড ইউনিভার্সিটি অব বাংলাদেশসহ আরো কয়েকটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা কোটা পদ্ধতি সংস্কারের দাবিতে গ্রীন রোড ও পান্থপথ মোড় অবরোধ করেন।

ইউনিভার্সিটি অব এশিয়া প্যাসিফিক এর শিক্ষার্থী গণমাধ্যমকে বলেন, অতিদ্রুত কোটা সংস্কার করতে হবে। অন্যথায় আমরা আন্দোলন চালিয়ে যাব।

তিনি এসময় আন্দোলনকারীদের ওপর পুলিশ ও ছাত্রলীগের হামলার তীব্র নিন্দা জানান। ইউনিভার্সিটি অব এশিয়া প্যাসিফিক এর অপর এক শিক্ষার্থী বলেন, দাবি আদায় না হলে রাজপথ ছাড়বো না। সরকারকে আমাদের প্রাণের দাবি মেনে নিতে হবে। এর আগে মঙ্গলবার আরো কয়েকটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা নগরীর বিভিন্ন সড়ক অবরোধ করেন।

দৈনিক কালের খবর -/১১/৪/১৮

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com