বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:০৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর সাতক্ষীরার কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দ্বিতীয় স্ত্রী ঝর্ণার আত্মহত্যা। কালের খবর রিয়াদে জমকালো আয়োজনে মাই টিভির ১৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন। কালের খবর কুষ্টিয়ায় পানি শুন্য গড়াই , নলকূপ উঠছে না পানি। কালের খবর প্রচন্ড তাপদাহে ফসলের মাঠে মেঘনার কৃষাণীরা! কালের খবর প্রয়োজন ছাড়া বাইরে বের হচ্ছেন না কেউ, অনেকটাই ফাঁকা ঢাকার রাজপথ
বাঞ্ছারামপুরে সিএনজি সহ দু’ই চোর আটক করে গণধোলাই!

বাঞ্ছারামপুরে সিএনজি সহ দু’ই চোর আটক করে গণধোলাই!

 

 

মোঃ কবির হোসেন, বাঞ্ছারামপুর প্রতিনিধি  :

ব্রাহ্মণবাড়িয়ার জেলার বাঞ্ছারামপুর উপজেলার কমলপুর গ্রামে গতকাল ৯ এপ্রিল সোমবার সিএনজি সহ ২ চোরকে আটক করেছে গ্রামবাসী।অাটককৃত চোরদের কাছ থেকে উদ্ধার হয় চুরি করা স্বর্ণালংকার নগদ টাকা সহ চুরির কাজে ব্যবহৃত ছুুরি,প্লাস, তালা খোলার মেশিন।

সূত্র জানায়,আটককৃত ব্যাক্তিগন বান্ছারামপুর উপজেলার কমলপুর গ্রামে মোস্তফা মিয়ার বাড়িতে গত রাতে ২.২০ মিনিটে হানা দেয়। ৫/৭ জনের চোরের দল স্বর্ণালংকার ও ৫০,০০০ হাজার টাকা চুরি করে নিয়ে চলে যাবার সময় টের পেয়ে মোস্তফা মিয়া এবং তার ছেলে মোঃ আলী-আকবর মিয়ার চিৎকারে জেগে উঠে এলাকাবাসী। প্রতিরোধের মূখে চোরের দল পালানোর চেষ্টা করলে দুই জন কে আটক করতে সক্ষম হন এলাকাবাসি । আটক কৃতরা হলেন , হোমনা উপজেলার দুলালপুর গ্রামের মোঃ হকসাহেব মিয়ার ছেলে মো. ওয়াজকরনি(২৮) ও একই এলাকার দয়াকান্দা গ্রামের মোঃ আনোয়ার হুসেন (৩৫)।

সুত্রে জানায়, মোঃ আনোয়ার মিয়া দৌলতপুর বাঘাবাড়িতে ঘর জামাই হিসেবে থাকে এবং সে একজন জেল খাটা দাগী আসামি, সে গত কয়েক সপ্তাহ আগে জেল থেকে বের হয়ে আসে।

অাটককৃতদের গনধোলাই দিয়ে বাঞ্ছারামপুর মডেল থানায় প্রেরন করেলে তাদের কে মোবাইল কোর্টের মাধমে ৩ মাসের সাজা দিয়ে জেলা কারাগারে প্রেরন করেন।

দৈনিক কালের খবর -/১১/৪/১৮

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com