শুক্রবার, ১৪ মে ২০২১, ০৬:৪৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ধীরে ধীরে উন্নতি হচ্ছে খালেদা জিয়ার শারীরিক অবস্থা : মির্জা ফখরুল ইসলাম। কালের খবর মুন্সীগঞ্জ লৌহজং ফেরিতে হুড়োহুড়িতে প্রাণ গেল ৬ জনের। কালের খবর মুন্সীগঞ্জ লৌহজং মাওয়া শিমুলিয়া ঘাটে ঘর মুখো মানুষের জনসমুদ্র। কালের খবর আসসালামু আলাইকুম, আমি শেখ হাসিনা, দেশবাসীকে শুভেচ্ছা। কালের খবর শাহজাদপুরে লাখো মানুষের পাশে এমপি হাসিবুর রহমান স্বপন। কালের খবর বেনাপোল সীমান্তে ৫ টি পিস্তল ৭ রাউন্ড গুলি উদ্ধার। কালের খবর বাংলাদেশের উন্নয়ন ও শেখ হাসিনার নেতৃত্বকে বিশ্বের বিভিন্ন দেশ অনুসরণ-অনুকরণ করছে : ক্যাপ্টেন তাজ। কালের খবর বোয়ালমারীতে লিল্লাহ বোডিং ও এতিমখানার ভবন নির্মাণ কাজের উদ্বোধন। কালের খবর ঢাকা জেলা প্রশাসক ৩০০শত পরিবারকে দিলেন প্রধানমন্ত্রীর উপহার। কালের খবর নবীনগরের শিকানিকা গ্রামে ইমাম হুসাইন (রাঃ) মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে ঈদ সামগ্রী বিতরন। কালের খবর
বাঞ্ছারামপুরে সিএনজি সহ দু’ই চোর আটক করে গণধোলাই!

বাঞ্ছারামপুরে সিএনজি সহ দু’ই চোর আটক করে গণধোলাই!

 

 

মোঃ কবির হোসেন, বাঞ্ছারামপুর প্রতিনিধি  :

ব্রাহ্মণবাড়িয়ার জেলার বাঞ্ছারামপুর উপজেলার কমলপুর গ্রামে গতকাল ৯ এপ্রিল সোমবার সিএনজি সহ ২ চোরকে আটক করেছে গ্রামবাসী।অাটককৃত চোরদের কাছ থেকে উদ্ধার হয় চুরি করা স্বর্ণালংকার নগদ টাকা সহ চুরির কাজে ব্যবহৃত ছুুরি,প্লাস, তালা খোলার মেশিন।

সূত্র জানায়,আটককৃত ব্যাক্তিগন বান্ছারামপুর উপজেলার কমলপুর গ্রামে মোস্তফা মিয়ার বাড়িতে গত রাতে ২.২০ মিনিটে হানা দেয়। ৫/৭ জনের চোরের দল স্বর্ণালংকার ও ৫০,০০০ হাজার টাকা চুরি করে নিয়ে চলে যাবার সময় টের পেয়ে মোস্তফা মিয়া এবং তার ছেলে মোঃ আলী-আকবর মিয়ার চিৎকারে জেগে উঠে এলাকাবাসী। প্রতিরোধের মূখে চোরের দল পালানোর চেষ্টা করলে দুই জন কে আটক করতে সক্ষম হন এলাকাবাসি । আটক কৃতরা হলেন , হোমনা উপজেলার দুলালপুর গ্রামের মোঃ হকসাহেব মিয়ার ছেলে মো. ওয়াজকরনি(২৮) ও একই এলাকার দয়াকান্দা গ্রামের মোঃ আনোয়ার হুসেন (৩৫)।

সুত্রে জানায়, মোঃ আনোয়ার মিয়া দৌলতপুর বাঘাবাড়িতে ঘর জামাই হিসেবে থাকে এবং সে একজন জেল খাটা দাগী আসামি, সে গত কয়েক সপ্তাহ আগে জেল থেকে বের হয়ে আসে।

অাটককৃতদের গনধোলাই দিয়ে বাঞ্ছারামপুর মডেল থানায় প্রেরন করেলে তাদের কে মোবাইল কোর্টের মাধমে ৩ মাসের সাজা দিয়ে জেলা কারাগারে প্রেরন করেন।

দৈনিক কালের খবর -/১১/৪/১৮

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com