বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৬:২২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ট্রাফিক পুলিশের হাতের ইশারায় গাড়ির চাকা থামে ঘোরে। কালের খবর সাংবাদিক মুজাক্কিরের হত্যাকারীদের গ্রেপ্তারের দাবিতে আলটিমেটাম। কালের খবর বাড়ছে উৎপাদন চায়ের বাজারে নতুন ‘সাদা সোনা’ ইউপি নির্বাচনে ইমানুজ্জামান পল্লবকে ‘নৌকা প্রতীক দিতে সলিমগঞ্জবাসীর উঠান বৈঠক। কালের খবর পাটুরিয়াঘাটে পরিবহণ ভাড়া নিয়ে নৈরাজ্য। কালের খবর ডেমরা ব্যাটারিচালিত নিষিদ্ধ অটোরিকশা ও ইজিবাইকের দৌড়াত্ম্য স্কুল মাঠ দখল করে ইউপি মেম্বারের বালু ব্যবসা। কালের খবর ইউএনও-র নির্দেশ উপেক্ষা আ’লীগ নেতার ফসলি জমিতে পুকুর খনন ও মাটি বিক্রি চলছে। কালের খবর প্রেমের টানে কুড়িগ্রামে এসে লাশ হয়ে ফিরলো বাড়ী। কালের খবর শহীদদের স্মরণ করেছে ডেমরা থানা আওয়ামী লীগ। কালের খবর
বাঞ্ছারামপুরে সিএনজি সহ দু’ই চোর আটক করে গণধোলাই!

বাঞ্ছারামপুরে সিএনজি সহ দু’ই চোর আটক করে গণধোলাই!

 

 

মোঃ কবির হোসেন, বাঞ্ছারামপুর প্রতিনিধি  :

ব্রাহ্মণবাড়িয়ার জেলার বাঞ্ছারামপুর উপজেলার কমলপুর গ্রামে গতকাল ৯ এপ্রিল সোমবার সিএনজি সহ ২ চোরকে আটক করেছে গ্রামবাসী।অাটককৃত চোরদের কাছ থেকে উদ্ধার হয় চুরি করা স্বর্ণালংকার নগদ টাকা সহ চুরির কাজে ব্যবহৃত ছুুরি,প্লাস, তালা খোলার মেশিন।

সূত্র জানায়,আটককৃত ব্যাক্তিগন বান্ছারামপুর উপজেলার কমলপুর গ্রামে মোস্তফা মিয়ার বাড়িতে গত রাতে ২.২০ মিনিটে হানা দেয়। ৫/৭ জনের চোরের দল স্বর্ণালংকার ও ৫০,০০০ হাজার টাকা চুরি করে নিয়ে চলে যাবার সময় টের পেয়ে মোস্তফা মিয়া এবং তার ছেলে মোঃ আলী-আকবর মিয়ার চিৎকারে জেগে উঠে এলাকাবাসী। প্রতিরোধের মূখে চোরের দল পালানোর চেষ্টা করলে দুই জন কে আটক করতে সক্ষম হন এলাকাবাসি । আটক কৃতরা হলেন , হোমনা উপজেলার দুলালপুর গ্রামের মোঃ হকসাহেব মিয়ার ছেলে মো. ওয়াজকরনি(২৮) ও একই এলাকার দয়াকান্দা গ্রামের মোঃ আনোয়ার হুসেন (৩৫)।

সুত্রে জানায়, মোঃ আনোয়ার মিয়া দৌলতপুর বাঘাবাড়িতে ঘর জামাই হিসেবে থাকে এবং সে একজন জেল খাটা দাগী আসামি, সে গত কয়েক সপ্তাহ আগে জেল থেকে বের হয়ে আসে।

অাটককৃতদের গনধোলাই দিয়ে বাঞ্ছারামপুর মডেল থানায় প্রেরন করেলে তাদের কে মোবাইল কোর্টের মাধমে ৩ মাসের সাজা দিয়ে জেলা কারাগারে প্রেরন করেন।

দৈনিক কালের খবর -/১১/৪/১৮

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com