রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৫:১০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর সাপাহারে রাতের অন্ধকারে ফলন্ত আম গাছ কাটল দূর্বৃত্তরা। কালের খবর বাঘারপাড়ায় হাঙ্গার প্রজেক্টের সামাজিক সম্প্রীতি কমিটির সাথে উপজেলা নির্বাহী অফিসার’র মতবিনিময়। কালের খবর রায়পুরায় মরহুম ডাঃরোস্তাম আলীর ২৭ তম মৃত্যুবার্ষিকীতে ইফতার ও দোয়া মাহফিল। কালের খবর ভাতৃত্ববোধ সুদৃঢ় করতে রায়পুরাতে দোয়া ও ইফতার। কালের খবর রিয়াদে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের ইফতার মাহফিলে প্রবাসীদের মিলন মেলা। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে স্বাধীনতা দিবসে গুনীজনদের আলোচনা সভা সম্পন্ন। কালের খবর আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর সাতক্ষীরার সুন্দরবন রেঞ্জে ২৪ জন হরিন শিকারীর আত্মসমর্পণ। কালের খবর
বাঞ্ছারামপুরে সিএনজি সহ দু’ই চোর আটক করে গণধোলাই!

বাঞ্ছারামপুরে সিএনজি সহ দু’ই চোর আটক করে গণধোলাই!

 

 

মোঃ কবির হোসেন, বাঞ্ছারামপুর প্রতিনিধি  :

ব্রাহ্মণবাড়িয়ার জেলার বাঞ্ছারামপুর উপজেলার কমলপুর গ্রামে গতকাল ৯ এপ্রিল সোমবার সিএনজি সহ ২ চোরকে আটক করেছে গ্রামবাসী।অাটককৃত চোরদের কাছ থেকে উদ্ধার হয় চুরি করা স্বর্ণালংকার নগদ টাকা সহ চুরির কাজে ব্যবহৃত ছুুরি,প্লাস, তালা খোলার মেশিন।

সূত্র জানায়,আটককৃত ব্যাক্তিগন বান্ছারামপুর উপজেলার কমলপুর গ্রামে মোস্তফা মিয়ার বাড়িতে গত রাতে ২.২০ মিনিটে হানা দেয়। ৫/৭ জনের চোরের দল স্বর্ণালংকার ও ৫০,০০০ হাজার টাকা চুরি করে নিয়ে চলে যাবার সময় টের পেয়ে মোস্তফা মিয়া এবং তার ছেলে মোঃ আলী-আকবর মিয়ার চিৎকারে জেগে উঠে এলাকাবাসী। প্রতিরোধের মূখে চোরের দল পালানোর চেষ্টা করলে দুই জন কে আটক করতে সক্ষম হন এলাকাবাসি । আটক কৃতরা হলেন , হোমনা উপজেলার দুলালপুর গ্রামের মোঃ হকসাহেব মিয়ার ছেলে মো. ওয়াজকরনি(২৮) ও একই এলাকার দয়াকান্দা গ্রামের মোঃ আনোয়ার হুসেন (৩৫)।

সুত্রে জানায়, মোঃ আনোয়ার মিয়া দৌলতপুর বাঘাবাড়িতে ঘর জামাই হিসেবে থাকে এবং সে একজন জেল খাটা দাগী আসামি, সে গত কয়েক সপ্তাহ আগে জেল থেকে বের হয়ে আসে।

অাটককৃতদের গনধোলাই দিয়ে বাঞ্ছারামপুর মডেল থানায় প্রেরন করেলে তাদের কে মোবাইল কোর্টের মাধমে ৩ মাসের সাজা দিয়ে জেলা কারাগারে প্রেরন করেন।

দৈনিক কালের খবর -/১১/৪/১৮

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com