শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৫২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বঙ্গবন্ধু সৈনিক লীগ কক্সবাজার জেলা কমিটির অনুমোদন । আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর মসজিদ উন্নয়নের কাজে অনিয়মের অভিযোগ। কালের খবর সাতক্ষীরায় ভারত থেকে অবৈধ পথে ফেরার সময় চার বাংলাদেশী আটক। কালের শেখ হাসিনার গাড়িবহরে মামলার সাত বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার। কালের খবর পূর্বগ্রাম ব্লাড ডোনার গ্রুপের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর ব্রয়লারের চেয়ে চাহিদা বেশি বাউ মুরগির, খুশি খামারিরা নবীনগরে পুকুরের পানিতে ডুবে দুই সহোদর চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু। কালের খবর প্রকাশিত সংবাদের প্রতিবাদ। অটো মালিক, শ্রমিক সমিতির চেক বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর
বেতন-ভাতা পরিশোধ হয়নি, দাবি আদায়ে কমিটি গঠন

বেতন-ভাতা পরিশোধ হয়নি, দাবি আদায়ে কমিটি গঠন

ফাইল ছবি

বন্ধ হয়ে যাওয়া দৈনিক সকালের খবরের সাংবাদিক-কর্মকর্তা-কর্মচারীরা কর্তৃপক্ষের দেয়া সময়সীমার মধ্যে দেনা-পাওনা বুঝে পাননি। চলতি মাসের বেতন-ভাতা ও অন্যান্য পাওনাদি পরিশোধের জন্য র‌্যাংগস কর্তৃপক্ষ ২৫ সেপ্টেম্বর (সোমবার) পর্যন্ত সময়সীমা দিয়েছিল।

সোমবার অনেক আশা নিয়ে তারা তেজগাঁওয়ের পত্রিকা কার্যালয়ে যান কিন্তু দিনশেষে মন খারাপ করে ঘরে ফেরেন।

নাম প্রকাশ না করার শর্তে সকালের খবরের একজন সংবাদকর্মী পাওনা না পাওয়ার সত্যতা স্বীকার করে বলেন, গত ১৫ সেপ্টেম্বর র‌্যাংগস গ্রুপের প্রতিনিধিরা যখন প্রিন্ট ভার্সন বন্ধ ঘোষণা দেন তখন তারা ২৫ সেপ্টেম্বরের মধ্যে বেতন-ভাতাসহ অন্যান্য পাওনাদি দেবেন বলে কথা দিয়েছিলেন। এছাড়া ৩০ সেপ্টেম্বর পর্যন্ত অফিস খোলা থাকবে বলে জানিয়েছিলেন।

তিনি আরও জানান, বেতন ও অন্যান্য দাবি-দাওয়া আদায়ে দৈনিকটির ভারপ্রাপ্ত সম্পাদক কমলেশ রায়কে আহ্বায়ক করে সাংবাদিক, কর্মকর্তা ও কর্মচারীর সমন্বয়ে ২২ সদস্যের একটি কমিটি গঠন করা হয়েছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com