বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:২০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর সাতক্ষীরার কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দ্বিতীয় স্ত্রী ঝর্ণার আত্মহত্যা। কালের খবর
কালের কণ্ঠ থেকে চৌধুরী আফতাবুল ইসলামের পদত্যাগ

কালের কণ্ঠ থেকে চৌধুরী আফতাবুল ইসলামের পদত্যাগ

ফাইল ছবি

দৈনিক কালের কণ্ঠ থেকে পদত্যাগ করেছেন চৌধুরী আফতাবুল ইসলাম। পত্রিকাটির যুগ্ম-সম্পাদক পদ থেকে গত বৃহস্পতিবার পদত্যাগ করেন তিনি।

চৌধুরী আফতাবুল ইসলাম পদত্যাগের পরদিন শুক্রবার যুক্তরাষ্ট্রের উদ্দেশ্যে দেশ ত্যাগ করেন। যুক্তরাষ্ট্রে তিনি স্থায়ীভাবে বসবাস করবেন বলে জানা গেছে।

বিজ্ঞান লেখক হিসেবে সুপরিচিত চৌধুরী আফতাব কালের কণ্ঠের যাত্রার শুরু থেকেই ছিলেন। তিনি এর আগে দৈনিক আজকের কাগজে প্রধান সহ-সম্পাদক (চিফ সাব-এডিটর) হিসেবে দায়িত্ব পালন করেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com