বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:০২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
পূর্বগ্রাম ব্লাড ডোনার গ্রুপের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর ব্রয়লারের চেয়ে চাহিদা বেশি বাউ মুরগির, খুশি খামারিরা নবীনগরে পুকুরের পানিতে ডুবে দুই সহোদর চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু। কালের খবর প্রকাশিত সংবাদের প্রতিবাদ। অটো মালিক, শ্রমিক সমিতির চেক বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর মুরাদনগরে প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় ইমাম ও মোয়ােজ্জম নিয়ে বিশেষ মোনাজাত ও দোয়া মাহফিল। কালের খবর সম্পত্তির লোভে পিতাহারা অবুঝ সন্তানের সাথে মায়ের পাশবিক নির্যাতনের বর্ণনা। কালের খবর যথাযথ মর্যাদায় স্বাধীনতা দিবস পালন করেছে ফায়ার সার্ভিস। কালের খবর ডেমরায় সাংবাদিকদের মিলনমেলা। কালের খবর মুরাদনগরে জাতীয় দিবস গুলোতে ফুল দেয় না উপজেলা আওয়ামী লীগ। কালের খবর
ভক্তদের কাছে ক্ষমা চেয়ে সৌম্যের পোস্ট

ভক্তদের কাছে ক্ষমা চেয়ে সৌম্যের পোস্ট

কালের খবর ডেস্ক : শিরোপার খুব কাছে গিয়ে ফিরে আসতে হলো বাংলাদেশকে। শেষ বলে দিনেশ কার্তিকের ছয়ে বাংলাদেশকে হতাশায় ডোবালো ভারত।

শেষ ওভারটিতে মনে রাখবার মতো সৌম্যই ছিলেন বোলার। খেলা শেষে বলটি যখন সব খেলোয়াড়দের মাথার উপর দিয়ে বাউন্ডারি পার করলো, তখনই সবটা বুঝে মেনে নিয়েই সৌম্য মাঠে বসে পড়লেন, মাথা নুইয়ে গেল তার, কপাল ঠেকল পিচের খড়খড়ে বাস্তবতায়।

সৌম্য যেন ট্র্যাজেডির নায়ক হয়ে হতবাক হয়ে রইলেন আর তার দুঃখ নিমিষে মর্মবেদনায় রূপান্তরিত হলো কোটি মানুষের।

খেলা শেষে সৌম্য তার ভক্তদের প্রতি দুঃখ প্রকাশ করে তার ভেরিফাইড ফেসবুক পেজে লেখেন- ‘সবার কাছেই আমি দুঃখিত, ধন্যবাদ আমাদের পাশে থাকার জন্য। আশা করি আমরা আরো শক্তিশালী হয়ে ফিরে আসবো’।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com