শুক্রবার, ০৯ এপ্রিল ২০২১, ১০:০২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
শাহজাদপুরে বাঁশের সাঁকোয় ১০ গ্রামের ৫০ হাজার মানুষের ঝূঁকিপূর্ণ চলাচল। কালের খবর তালতলীতে ৭ম শ্রেণীর ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ, অভিযুক্ত গ্রেফতার। কালের খবর “পোরশা “ধুলাডাঙ্গা গ্রামে খড়ের পালায় আগুন দিয়েছে দুর্বৃত্তরা। কালের খবর মানুষের কল্যাণে নিজেকে বিলিয়ে দিতে চান আলহাজ্ব আতিকুর রহমান নান্নু মুন্সী। কালের খবর ভূরুঙ্গামারীর মেয়ে উত্তীর্ণ হলেন মেডিকেলে, চিন্তার ভাঁজ হকার বাবার কপালে। কালের খবর সীতাকুণ্ডে সম্মাননা পেলেন নারী নেত্রী সুরাইয়া বাকের। কালের খবর শ্রীপুরে লিচুর মধু সংগ্রহসহ লিচুর উৎপাদনও বাড়ছে। কালের খবর মুন্সীগঞ্জ নৌ পুলিশের অভিযানে কারেন্ট জাল জব্দ। কালের খবর সখীপুরে অপহরণের ৬ দিন পর আড়াই মাসের সেই শিশু উদ্ধার, আটক ৩। কালের খবর রাজধানীতে খাবার ও সুরক্ষা সামগ্রী বিতরণ করেছে আওয়ামী লীগ। কালের খবর
চার দিনব্যাপী ‘বিবাহ মেলা’

চার দিনব্যাপী ‘বিবাহ মেলা’

কালের খবর : চার দিনব্যাপী এ ব্যতিক্রমধর্মী মেলার অনুষ্ঠিত হতে যাচ্ছে খুলনায়। অবাক হওয়ার মত হলে সত্য যে খুলনায় চার দিনব্যাপী অনুষ্ঠিত হতে যাচ্ছে ব্যতিক্রমধর্মী ‘বিবাহ মেলা’ । শুক্রবার থেকে তৃতীয় বারের মত এ মেলা শুরু হবে। ফটোগ্রাফি ও ইভেন ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান পার্পেল বার্ড এবং আর্টিজমের মেলা আয়োজন করে।

‘বিবাহ মেলা’র আহ্বায়ক ও পারপেল বার্ড’র সিইও এস. এম. ইমরান হাসান খুলনা প্রেসক্লাবের হুমায়ূন কবির বালু মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।

ইমরান হাসান সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বলেন, পার্পেল বার্ড এবং আর্টিজম দীর্ঘদিন ধরে ফটোগ্রাফি, সিনেম্যাটোগ্রাফি, এডিটিং, ইভেন্ট ম্যানেজমেন্ট, স্টেজ ডিজাইন, লাইটিং, ডিজেসহ বিভিন্ন সৃজনশীল কাজের সঙ্গে সম্পৃক্ত।

ইমরান হাসান বলেন, এটি শুধু জীবিকা নির্বাহের অবলম্বনই নয়। এটা পেশা ও নেশা এবং মানুষের ভালবাসায় সিক্ত হওয়ার একটি মাধ্যমও বটে।
সংবাদ সম্মেলনে মেলা আয়োজনের উদ্দেশ্য তুলে ধরে তিনি বলেন, খুলনাবাসীকে বিবাহ সম্পর্কিত সকল উপকরণ একসঙ্গে একই স্থান থেকে উপহার দেয়া। একটি দম্পতির পবিত্র যাত্রার সূচনাকালে সকল প্রয়োজনীয় উপকরণের সহজ সন্ধান ও সমাধান দেয়া এবং বিবাহ অনুষ্ঠান আয়োজনকারী প্রতিষ্ঠানসমূহের প্রয়োজনীয়তা ও বিশ্বস্ততা সম্পর্কে অবহিত করার লক্ষে এ আয়োজন।

তিনি জানান, শুক্রবার বিকেল ৩ টায় নগরীর ক্যাসল সালাম হোটেলের গ্রান্ডবল হলে মেলার উদ্বোধন করবেন সংসদ সদস্য মিজানুর রহমান মিজান।
মেলা প্রতিদিন বিকেল ৩টা থেকে রাত ৯টা পর্যন্ত চলবে। মেলায় কোন প্রবেশ ফি থাকবে না’ বলেন ইমরান হাসান।

তিনি জানান, ‘বিবাহ মেলা’ উপলক্ষে থাকছে- প্রথমবারের মত ফটোগ্রাফিতে ইমআই সুবিধা। যাতে করে ১০ হাজার টাকার উপরে সেবা গ্রহণ করে গ্রাহক ৩, ৬, ৯, ১২ মাসের সহজ কিস্তিতে টাকা পরিশোধ, মেলা চলাকালীন সময়ে ১৫ শতাংশ ডিসকাউন্ট, মেলা চলাকালীন বুকিং দিলে ১৫ শতাংশ ডিসকাউন্ট, মেলা উপলক্ষে স্টলগুলোতে বিভিন্ন অফার।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আয়োজক কমিটির সদস্য সচিব ও আর্টিসমের সিইও তাহমিদ আহমেদ। পার্পেল বার্ডের পরিচালক সনেট ফয়সাল, পরিচালক নূর এ নেওয়াজ শুভ, আশফাকুর রহমান ফাহিম, কাজী শান্ত, সাজিদ আহমেদ, শুভ খান, পলাশ তাসনিম রহমান তুনান, আলাউদ্দিন ও ইসমাইল হোসেন লিটু উপস্থিত ছিলেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com