শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ঝিনাইদহের কোটচাঁদপুর সলেমানপুর পালপাড়ায় ঐতিহ্যবাহী মৃৎশিল্প বিলুপ্তের পথে। কালের খবর মাদারীপুরে ড্রেজারে বালু উত্তোলন করায় নদীপাড়ে ব্যাপক ভাঙ্গন। কালের খবর নবীনগরে ডেপুটি অ্যাটর্নি জেনারেল আব্দুল্লাহ্ আল বাকীকে সংবর্ধনা প্রদান। কালের খবর খাগড়াছড়ি-রাঙামাটিতে সংঘর্ষ : তিন জেলার মানুষকে শান্ত থাকার আহ্বান সরকারের। কালের খবর ছোট চাকরি করেও কোটিপতি মানিকগঞ্জের শামীম। কালের খবর যশোরে অবৈধ ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার ৯৫ টি। কালের খবর খাগড়াছড়িতে সংঘর্ষে নিহত ৩, গুলিবিদ্ধ ৪। কালের খবর সাব-রেজিস্ট্রি অফিসে তিন আমলেই দাপটের সঙ্গে রাজত্ব করেছেন নুরে আলম ভূঁইয়া। কালের খবর অবৈধ ৩৪৯১টি ইটভাটা বন্ধ করা হবে : পরিবেশ উপদেষ্টা। কালের খবর নবীনগর সরকারি কলেজে ডিজিটাল হাজিরা চালু। কালের খবর
এএসআই আলমের বাসা থেকে ৪৯ হাজার পিস ইয়াবা উদ্ধার

এএসআই আলমের বাসা থেকে ৪৯ হাজার পিস ইয়াবা উদ্ধার

কালেরর খবর প্রতিনিধি: নারায়াণগঞ্জ সদর মডেল থানার এক সহকারী উপ-পরিদর্শকের বাসা থেকে ৪৪ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ ও বন্দর থানা পুলিশ।

বুধবার গভীর রাতে বন্দরের রুপালী এলাকায় এএসআই আলম সোহরাওয়ার্দী রুবেলের বাড়িতে অভিযান চালিয়ে এ পরিমাণ ইয়াবা উদ্ধার করা হয়। পরে এএসআই রুবেলকে সদর মডেল থানায় ডিউটিরত অবস্থায় আটক করা হয়েছে। এসময় তার সঙ্গে থাকা ব্যাগ তল্লাশী করে আরো ৫ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

জেলা ডিবি পুলিশ, সদর মডেল থানা পুলিশ এবং বন্দর থানা পুলিশের একাধিক সুত্র জানায় এরআগেও বন্দর থানায় থাকাকালে তার বিরুদ্ধে মাদক ব্যবসার অভিযোগ ছিল। বন্দর থানার ওসি শাহীন মন্ডল জানান, তার বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

কালেরর খবর  -/৮/৩/১৮

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com