রবিবার, ২১ ফেব্রুয়ারী ২০২১, ০১:৩৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাংলাদেশ বিশ্বে মাথা উঁচু করে চলবে, সম্মানের সঙ্গে চলবে : প্রধানমন্ত্রী। কালের খবর তিতাসের অফিস সহকারী জহির এখন কোটিপতি । কালের খবর ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সাইনবোর্ড মোড়ে একটি ইউলুপ নির্মাণ করে যানজট সমস্যার দ্রুত সমাধান প্রয়োজন। কালের খবর গ্রামগঞ্জে বইছে ভোটের হাওয়া। কালের খবর নেত্রকোনায় দৃষ্টিপ্রতিবন্ধী বিদ্যালয়ের ছাত্রাবাস উদ্বোধন করেন, এমপি,হাবিবা রহমান খান শেফালী। কালের খবর হরিণাকুন্ডুতে বাসের ধাক্কায় যুবক নিহত। কালের খবর বিরামপুরে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপনে প্রস্তুতি সভা অনুষ্ঠিত। কালের খবর ফ্রিডম মানিকের শীষ্য সোহেল ও রানা পদ পেতে সক্রিয় যুবলীগে। কালের খবর শ্রীমঙ্গলের কুখ্যাত আসমার আস্তানা থেকে পতিতাসহ খদ্দের আটক। কালের খবর অবৈধ কয়লার ডাম্পিং পরিবেশ বিপর্যয়ের শঙ্কা ভোগান্তিতে এলাকাবাসী
এএসআই আলমের বাসা থেকে ৪৯ হাজার পিস ইয়াবা উদ্ধার

এএসআই আলমের বাসা থেকে ৪৯ হাজার পিস ইয়াবা উদ্ধার

কালেরর খবর প্রতিনিধি: নারায়াণগঞ্জ সদর মডেল থানার এক সহকারী উপ-পরিদর্শকের বাসা থেকে ৪৪ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ ও বন্দর থানা পুলিশ।

বুধবার গভীর রাতে বন্দরের রুপালী এলাকায় এএসআই আলম সোহরাওয়ার্দী রুবেলের বাড়িতে অভিযান চালিয়ে এ পরিমাণ ইয়াবা উদ্ধার করা হয়। পরে এএসআই রুবেলকে সদর মডেল থানায় ডিউটিরত অবস্থায় আটক করা হয়েছে। এসময় তার সঙ্গে থাকা ব্যাগ তল্লাশী করে আরো ৫ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

জেলা ডিবি পুলিশ, সদর মডেল থানা পুলিশ এবং বন্দর থানা পুলিশের একাধিক সুত্র জানায় এরআগেও বন্দর থানায় থাকাকালে তার বিরুদ্ধে মাদক ব্যবসার অভিযোগ ছিল। বন্দর থানার ওসি শাহীন মন্ডল জানান, তার বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

কালেরর খবর  -/৮/৩/১৮

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com