শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৫৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরার কালিগঞ্জে এন্টিবায়োটিক ব্যবহার করে পশুদের স্বাস্থ্য ঝুঁকিতে ফেলছে। কালের খবর সমাজে “শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে — সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর
পুলিশের পেট্রোলিং বাড়লে অপরাধ কমবে- ডিএমপি কমিশনার

পুলিশের পেট্রোলিং বাড়লে অপরাধ কমবে- ডিএমপি কমিশনার

কালের খবর প্রতিবেদক :পুলিশ শুধু মানুষের জানমালের নিরাপত্তা দেয় না। সেই সাথে বিনিয়োগকারীদের বিনিয়োগের পরিবেশ সৃষ্টি করতে কাজ করে। পুলিশের পেট্রোলিং বাড়লে অপরাধ কমে যাবে। ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড কর্তৃক ডিএমপিকে গাড়ি হস্তান্তর অনুষ্ঠানে একথা বলেন ডিএমপি কমিশনার মোঃ আছাদুজ্জামান মিয়া বিপিএম-বার, পিপিএম।

মঙ্গলবার ২৭ ফেব্রুয়ারি’বিকাল সাড়ে ৩টায় ঢাকা মেট্রোপলিটন পুলিশ সদর দপ্তরে ইসলামী ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর মোঃ মাহবুব উল আলম ডিএমপি কমিশনার এর হাতে আনুষ্ঠানিকভাবে গাড়ির চাবি হস্তান্তর করেন। এ সময় ডিএমপি’র ও ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
ঢাকা মহানগর পুলিশের দৈনন্দিন টহল কাজ, পুলিশের মোবিলিটি বাড়ানো ও অপরাধ দমনের জন্য গোয়েন্দা ও অপরাধ তথ্য বিভাগকে একটি নতুন টয়োটা হাইএস মাইক্রোবাস উপহার দিয়েছে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড।

কমিশনার বলেন, বাংলাদেশের ব্যাংকি খাতে ইসলামী ব্যাংক একটি গুরুত্বপূর্ণ ব্যাংক। দেশের উন্নয়নে ভবিষ্যতেও আমরা একসাথে কাজ করবো। পুলিশের সক্ষমতা বৃদ্ধিতে সরকার নানাবিধ উদ্যোগ নেয়ার পাশাপাশি তা বাস্তবায়ন করছে। সেই সাথে সামাজিক দায়বদ্ধতাকে মাথায় নিয়ে পুলিশকে সহায়তা করতে এগিয়ে আসছেন সমাজের বিশিষ্ঠজনরা। নগরবাসীর নিরাপত্তা দেয়া ঢাকা মহানগর পুলিশের দায়িত্ব। একটি গাড়ি দেয়ার চেয়ে বড় কথা আমাদের একসাথে কাজ করার আরো একটি দিক উন্মোচিত হলো। ভবিষ্যতেও এ ধারা অব্যাহত থাকবে বলে তিনি আশা প্রকাশ করেন।

তিনি আরো বলেন, ‘পিপলস ফ্রেন্ডলি পুলিশিং’ করার জন্য আমরা আন্তরিকভাবে কাজ করছি। পুলিশের সেবার মান অনেক বৃদ্ধি পেয়েছে। এই গাড়ি আমাদের শ্রী বৃদ্ধির জন্য নয়, জনগণের স্বার্থে ব্যবহার করা হবে। ডিএমপি’র পক্ষ থেকে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর পরিচালনা পর্ষদকে আন্তরিক ধন্যবাদ জানান ডিএমপি কমিশনার।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com