শুক্রবার, ২৪ মে ২০২৪, ১১:০১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
যশোরের কেশবপুরে শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে (পিএফজি, র) সভা অনুষ্ঠিত। কালের খবর রায়পুরার ছাত্রলীগ নেতা মামুনকে জড়িয়ে মিথ্যা ও হয়রানি মূলক ধর্ষণ মামলাসহ একাধিক মামলা করায় সর্বমহলে নিন্দা। কালের খবর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর ৫৬ ধারার প্রয়োগ’ শীর্ষক সেমিনারে.প্রধান অতিথি সিএমপি কমিশনার। কালের খবর সহিংসতা নয়-শান্তির জন্য আমরা-এই শ্লোগান কে সামনে রেখে বাঘারপাড়ায় অনুষ্ঠিত হলো (পিএফজির) সম্মিলিত কার্যক্রম ও পরিকল্পনা প্রণয়ন সভা। কালের খবর ঢাকা জেলা রেজিস্ট্রার অহিদুল ইসলাম সাময়িক বরখাস্ত। কালের খবর বাঘারপাড়া প্রেস ক্লাবের সাবেক সভাপতি সাংবাদিক লক্ষণ চন্দ্র মন্ডলের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক। কালের খবর যুবদের নেতৃত্বে সঠিক কর্মপরিকল্পনা গ্রহনের ফলে , সমাজে সহিংসতা নিরসন ও শান্তি স্থাপন হতে পারে। কালের খবর কোরবানির পশু প্রস্তুত করতে ব্যস্ত সাতক্ষীরার খামারিরা। কালের খবর চট্টগ্রামের ইপিজেডে ছুরিকাঘাতে যুবক খুন, ঘটনায় জড়িত মূল হোতাসহ ২জন গ্রেপ্তার। কালের খবর রাজধানী ঢাকা শহরে কোনো ব্যাটারিচালিত রিকশা চলবে না : সড়ক পরিবহনমন্ত্রী। কালের খবর
পুলিশের পেট্রোলিং বাড়লে অপরাধ কমবে- ডিএমপি কমিশনার

পুলিশের পেট্রোলিং বাড়লে অপরাধ কমবে- ডিএমপি কমিশনার

কালের খবর প্রতিবেদক :পুলিশ শুধু মানুষের জানমালের নিরাপত্তা দেয় না। সেই সাথে বিনিয়োগকারীদের বিনিয়োগের পরিবেশ সৃষ্টি করতে কাজ করে। পুলিশের পেট্রোলিং বাড়লে অপরাধ কমে যাবে। ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড কর্তৃক ডিএমপিকে গাড়ি হস্তান্তর অনুষ্ঠানে একথা বলেন ডিএমপি কমিশনার মোঃ আছাদুজ্জামান মিয়া বিপিএম-বার, পিপিএম।

মঙ্গলবার ২৭ ফেব্রুয়ারি’বিকাল সাড়ে ৩টায় ঢাকা মেট্রোপলিটন পুলিশ সদর দপ্তরে ইসলামী ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর মোঃ মাহবুব উল আলম ডিএমপি কমিশনার এর হাতে আনুষ্ঠানিকভাবে গাড়ির চাবি হস্তান্তর করেন। এ সময় ডিএমপি’র ও ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
ঢাকা মহানগর পুলিশের দৈনন্দিন টহল কাজ, পুলিশের মোবিলিটি বাড়ানো ও অপরাধ দমনের জন্য গোয়েন্দা ও অপরাধ তথ্য বিভাগকে একটি নতুন টয়োটা হাইএস মাইক্রোবাস উপহার দিয়েছে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড।

কমিশনার বলেন, বাংলাদেশের ব্যাংকি খাতে ইসলামী ব্যাংক একটি গুরুত্বপূর্ণ ব্যাংক। দেশের উন্নয়নে ভবিষ্যতেও আমরা একসাথে কাজ করবো। পুলিশের সক্ষমতা বৃদ্ধিতে সরকার নানাবিধ উদ্যোগ নেয়ার পাশাপাশি তা বাস্তবায়ন করছে। সেই সাথে সামাজিক দায়বদ্ধতাকে মাথায় নিয়ে পুলিশকে সহায়তা করতে এগিয়ে আসছেন সমাজের বিশিষ্ঠজনরা। নগরবাসীর নিরাপত্তা দেয়া ঢাকা মহানগর পুলিশের দায়িত্ব। একটি গাড়ি দেয়ার চেয়ে বড় কথা আমাদের একসাথে কাজ করার আরো একটি দিক উন্মোচিত হলো। ভবিষ্যতেও এ ধারা অব্যাহত থাকবে বলে তিনি আশা প্রকাশ করেন।

তিনি আরো বলেন, ‘পিপলস ফ্রেন্ডলি পুলিশিং’ করার জন্য আমরা আন্তরিকভাবে কাজ করছি। পুলিশের সেবার মান অনেক বৃদ্ধি পেয়েছে। এই গাড়ি আমাদের শ্রী বৃদ্ধির জন্য নয়, জনগণের স্বার্থে ব্যবহার করা হবে। ডিএমপি’র পক্ষ থেকে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর পরিচালনা পর্ষদকে আন্তরিক ধন্যবাদ জানান ডিএমপি কমিশনার।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com