শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:৫৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জে খিরা চাষে লাভবান কৃষক, খিরা যাচ্ছে সারাদেশে। কালের খবর তীব্র গরমে পথচারীদের সুপেয় পানি সরবরাহ করছে ফায়ার সার্ভিস। কালের খবর সাতক্ষীরার কালিগঞ্জে এন্টিবায়োটিক ব্যবহার করে পশুদের স্বাস্থ্য ঝুঁকিতে ফেলছে। কালের খবর সমাজে “শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে — সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর
শ্যামগ্রামে প্রধানমন্ত্রীর ত্রান তহবিলের কম্বল বিতরন

শ্যামগ্রামে প্রধানমন্ত্রীর ত্রান তহবিলের কম্বল বিতরন

 

 

 

 

 

 

 

মোঃ কবির হোসেন, নবীনগর,  কালের খবর  :

শীতার্ত মানুষের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর ত্রান তহবিল হতে পাঠানো কম্বল বিতরন হচ্ছে ঠিক এ সময়ে !!
যখন গৃষ্মের তাপাদহ কড়া নাড়ছে দরজায়….

২৭ ফেব্রুয়ারি ব্রাহ্মণবাড়ীয়া জেলার নবীনগর উপজেলার শ্যামগ্রাম ইউনিয়ন পরিষদে বিতরন করা হয় দুই শতাধিক কম্বল।
শ্যামগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অামির হুসেন বাবুল ইউনিয়ন পরিষদ সদস্য অালম মেম্বার,বোরহান উদ্দীন ছোট্টু মেম্বার,নজরুল ইসলাম মেম্বার,মহিলা সদস্য ফাতেমা বেগম ও শারমিন অাক্তারের তত্বাবধানে বিতরন করা হয় উক্ত কম্বল গুলো।

অনুসন্ধানে জানা যায়,যথাসময়ে বিতরনের সদিচ্ছা থাকলেও মামলা মোকদ্দমা সহ বিভিন্ন জটিলতার কারনে এতোদিন কম্বলগুলো বিতরন করা সম্ভব হয়নি।

কালের খবর  /২৭/২/১৮

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com