বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০২:১৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
নবীনগরে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্র ও গুলিসহ গ্রেপ্তার ৬-। কালের খবর সর্বত্র তার ‘অশুভ’ হাত, দুর্নীতি-লুটপাটের বরপুত্র দুর্জয়। কালের খবর ইরানে সর্ষের মধ্যেই ভূত! কালের খবর শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও পার্বত্য চট্টগ্রাম। কালের খবর ঈশ্বরগঞ্জে বালু উত্তোলনে বিলীন হচ্ছে ঘরবাড়ি ও ফসলি জমি। কালের খবর নবীনগরে প্রাইভেট হাসপাতালের চিকিৎসককে হাত পা বেঁধে নির্যাতন, ১ জন গ্রেপ্তার। কালের খবর মাটিরাঙ্গা বাজার মনিটরিংয়ে ইউএনও-এসিল্যান্ড। কালের খবর সীতাকুন্ডে গাছে ঝুলন্ত অবস্থায় বৃদ্ধের লাশ। কালের খবর মিরপুর বিআরটিএ, যৌথ বাহিনীর সহায়তায় ভ্রাম্যমান আদালতের অভিযান-১৩ দালালের কারাদণ্ড। কালের খবর জগন্নাথপুরে প্রাথমিক শিক্ষক মদপান করে সাজা ভোগ করায় এলাকাবাসীর ক্ষোভ। কালের খবর
সীতাকুন্ডে গাছে ঝুলন্ত অবস্থায় বৃদ্ধের লাশ। কালের খবর

সীতাকুন্ডে গাছে ঝুলন্ত অবস্থায় বৃদ্ধের লাশ। কালের খবর

 

মোঃ আশরাফ উদ্দিন চট্টগ্রাম, সীতাকুণ্ড, কালের খবর : 
সীতাকুণ্ডে গাছে ঝুলন্ত অবস্থায় শুকুমার দাশ (৮০) নামের এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১৪ অক্টোবর) বেলা ১১টার দিকে উপজেলার বাড়বকুণ্ড ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মধ্যম মাহমুদাবাদ গ্রামের ভারত মাষ্টার বাড়ীতে (ধোপা বাড়ী) এঘটনা ঘটে।
শুকুমার দাশ ওই গ্রামের ভারত দাশের ছেলে। সীতাকুণ্ড থানার এসআই আমিরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন।
জানা যায়, ভারত মাষ্টার বাড়ীর লোকনাথ মন্দিরের সেবায়েত এর পাশে একটি আমলকী গাছে ওই ব্যক্তির মৃতদের ঝুলতে দেখে পরিবারের লোকজন পুলিশকে খবর দিলে পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে চমেক হাসপাতালের মর্গে প্রেরণ করে।
এদিকে মৃত শুকুমার দাশের ছোট ছেলে ঝন্টুদাশ এটিকে হত্যা দাবি করে বলেন, আমার বাবা আত্নহত্যা করেনি। সোমবার ভোরে তাকে হত্যা করে লাশ গাছের সাথে ঝুলিয়ে দিয়েছে। পারিবারিকভাবে জমিজমা নিয়ে পরিবারে বিরোধ চলে আসছিল বলেও সে জানায়।
সীতাকুণ্ড মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুজিবুর রহমান বলেন, বাড়বকুণ্ড ইউনিয়ন থেকে গাছে ঝুলন্ত অবস্থায় এক বৃদ্ধের লাশ উদ্ধার করা হয়েছে। লাশের ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে এটি হত্যা না আত্নহত্যা।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com