বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৭:৩০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কোটাবিরোধী আন্দোলন-আবারও রাজনীতির মাঠে ইসমাইল চৌধুরী সম্রাট। কালের খবর চালের দাম আরও বাড়লো, সবজি আলু পেঁয়াজেও অস্বস্তি। কালের খবর খুনি ওসি প্রদীপের হাতে নির্যাতিত সাংবাদিকের আহাজারি। কালের খবর বন্দরে ৬ প্রতারকের বিরুদ্ধে আদালতে চাজশীট দাখিল। কালের খবর মুরাদনগরে মাদক বিরোধী সমাবেশ। কালের খবর সাংবাদিক জুয়েল খন্দকারের বিরুদ্ধে কাউন্সিলর সাহেদ ইকবাল বাবুর মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে প্রতিবাদ সভা অনুষ্ঠিত। কালের খবর জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন। কালের খবর গণপূর্তের নির্বাহী প্রকৌশলী আমান উল্লাহ বিরুদ্ধে কাজ না করেই সরকারি বরাদ্দের কোটি কোটি টাকা আত্মসাৎতের অভিযোগ!। কালের খবর স্ত্রীর যৌতুক মামলায়,ব্যাংক কর্মকর্তা রাশেদের শেষ রক্ষা মিলেনি বাকলিয়া থানা পুলিশের হাতে গ্রেফতার। কালের খবর নবীনগর থানা প্রেস ক্লাবের ত্রি-বার্ষিক সম্মেলনে কমিটি গঠন, সভাপতি মোঃ জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক মমিনুল হক রুবেল। কালের খবর
কুষ্টিয়ায় এশিয়ান টিভির প্রতিনিধির ওপর সন্ত্রাসী হামলা। কালের খবর

কুষ্টিয়ায় এশিয়ান টিভির প্রতিনিধির ওপর সন্ত্রাসী হামলা। কালের খবর

 

কুষ্টিয়া প্রতিনিধি, কালের খবর :
এশিয়ান টিভির কুষ্টিয়ার নিজস্ব প্রতিবেদক ও দৈনিক সত্যখবর পত্রিকার সম্পাদক হাসিবুর রহমান রিজুর ওপর বর্বোরচিত সন্ত্রাসী হামলা হয়েছে। এ সময় তার ব্যবহৃত মোটরসাইকেল ভাঙচুর করেছে হামলাকারী সন্ত্রাসীরা।
আজ বুধবার (১৯ জুন) বিকেলে কুষ্টিয়ার সদর উপজেলার হরিপুর বাজার এলাকায় তার ওপর এ হামলা করা হয়।
হাসিবুর রহমান রিজু ভারত-বাংলাদেশ যুব মৈত্রী পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতি। এছাড়া তিনি এলাকায় নানা সামাজিক সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িত। তিনি স্থানীয় মাধ্যমিক বিদ্যালয় পরিচালনা পর্ষদের নির্বাচনের সভাপতি পদে লড়তে চেয়েছিলেন।
যুবদল নেতা সন্ত্রাসী শিপন, মুরাদ ও রাজনের নেতৃত্বে কয়েকজন দেশীয় ধারালো অস্ত্র দিয়ে হাসিবুর রহমান রিজুর শরীরের বিভিন্ন অংশে কুপিয়ে গুরুতর জখম করে পালিয়ে যায়। সেখানে গুরুতর আহত অবস্থায় রিজু প্রায় ৩০ মিনিট পড়েছিলেন। পরে স্থানীয়দের সহায়তায় তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। যুবদল নেতা সন্ত্রাসী শিপন, মুরাদ ও রাজনের বিরুদ্ধে পত্রিকা ও টেলিভিশনে খবর প্রকাশের জেরেই তার ওপর এ হামলা করা হয়।
সন্ত্রাসীদের হাতুড়িপেটাই রিজুর দুই পা ভেঙে গেছে। বাম হাতের কবজি ভেঙ্গে যাওয়াসহ একটি গুরুত্বপূর্ণ শিরা ক্ষতিগ্রস্ত হয়েছে। এছাড়া তার দুই হাতের আঙ্গুল বুক এবং মাথায় গুরুতর জখমের চিহ্ন পেয়েছে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের চিকিৎসকরা। হাসিবুর রহমান রিজুকে রাতেই উন্নত চিকিৎসার জন্য ঢাকার পঙ্গু হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।
আহত সাংবাদিক হাসিবুর রহমান রিজু জানান, যুবদল নেতা সন্ত্রাসী শিপন, মুরাদ ও রাজনের নেতৃত্বে কয়েজজন সন্ত্রাসী হরিপুর এলাকায় দীর্ঘদিন ধরে মাদক ও অস্ত্র ব্যবসা করে আসছিল। এই নিয়ে খবর প্রকাশের জেরেই আমার ওপর এ হামলা করা হয়েছে। এসময় আমার ব্যবহৃত মোটরসাইকেল ভাঙচুর করেছে হামলাকারী সন্ত্রাসীরা।
এদিকে সাংবাদিকের ওপর বর্বরোচিত হামলার নিন্দা জানিয়েছে বিভিন্ন সাংবাদিক সংগঠন। অবিলম্বে হামলাকারীদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবি জানান তারা। এঘটনায় আজ রাত ৮টার দিকে জড়িতদের গ্রেপ্তারের দাবিতে বিক্ষোভ মিছিল ও থানায় অবস্থান কর্মসূচি পালন করে জেলায় কর্মরত সাংবাদিকরা। এসময় অবস্থান কর্মসূচিতে অংশ নেয় কুষ্টিয়া প্রেসক্লাবের সভাপতি আল মামুন সাগর, সাধারণ সম্পাদক আবু মনি জুবায়েদ রিপন ও সাবেক সাধারণ সম্পাদক আনিসুজ্জামান ডাবলু সহ অন্যান্য নেতৃবৃন্দরা।
এসময় হাসিবুর রহমান রিজুর ওপর সন্ত্রাসী হামলায় জড়িতদের অবিলম্বে গ্রেফতারের দাবিতে পুলিশকে ৩৬ঘন্টা আলটিমেটাম দিয়েছেন সাংবাদিক নেতারা। পরে থানা চত্বরে এসে কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস ও মিডিয়া) পলাশ কান্তি নাথ সাংবাদিক হাসিবুর রহমান রিজুর ওপর হামলায় জড়িতদের গ্রেফতারে আশ্বাস দিলে অবস্থান কর্মসূচি প্রত্যাহার করেন সাংবাদিক নেতারা।
এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানার (ওসি) শেখ সোহেল রানা বলেন, বিষয়টি দুঃখজনক। এ হামলায় জড়িতদের গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com