সোমবার, ২৪ জুন ২০২৪, ১১:৪২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
জগন্নাথপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামী’র ফুডপ্যাক বিতরণ। কালের খবর বন্যা দুর্গত মানুষের পাশে জগন্নাথপুর থানা পুলিশ। কালের খবর খ্যাতিমান সাংবাদিক সানাউল্লাহ নূরীর মৃত্যুবার্ষিকী। কালের খবর কুষ্টিয়ায় এশিয়ান টিভির প্রতিনিধির ওপর সন্ত্রাসী হামলা। কালের খবর জগন্নাথপুরে অব্যাহত ভারী বর্ষণ ও ঢলের পানিতে বড় বন্যার শঙ্কা। কালের খবর সম্পত্তি ও জানমালের নিরাপত্তার জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা। কালের খবর জগন্নাথপুর বন্যার প্রভাবে হাটভর্তি গরু, ক্রেতা কম !! কালের খবর রূপগঞ্জে কারখানার বিষাক্ত পানিতে মরে গেলো ৩ লাখ টাকার মাছ : অসুস্থ অর্ধশতাধিক স্থানীয় বাসিন্দা। কালের খবর মুরাদনগরে  দুর্নীতি প্রতিরোধ বিষয়ক  বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত। কালের খবর বাঘারপাড়ায় জাতীয় রাজস্ব বোর্ডের অর্থায়নে এক,শত শিক্ষার্থী কে বাইসাইকেল প্রদান। কালের খবর
প্রধানমন্ত্রীর নির্দেশে অস্বচ্ছল মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ। কালের খবর

প্রধানমন্ত্রীর নির্দেশে অস্বচ্ছল মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ। কালের খবর

 

নিজস্ব প্রতিবেদক, কালের খবর :
মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে ৬ শতাধিক অস্বচ্ছল ও ছিন্নমূল মানুষদের মাঝে রমজান উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা-৫ আসনের এমপি আলহাজ্ব মশিউর রহমান মোল্লা সজল।
শনিবার (২৩ মার্চ) সাড়ে ৩ টায় যাত্রাবাড়ীর শহীদ জিয়া স্কুল মাঠে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এই অনুষ্ঠানের আয়োজন করে ৪৮নং ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন।
মশিউর রহমান মোল্লা সজল এমপি বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জেষ্ঠ্যকণ্যা জননেত্রী শেখ হাসিনা যতদিন বেঁচে আছেন,ততদিন বাংলাদেশের কোনো মানুষকে না খেয়ে থাকতে হবে না। এ জন্য তিনি দিন-রাত পরিশ্রম করে যাচ্ছেন। আপনারা শুধু পাঁচওয়াক্ত নামাজ পড়ে জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভালো থাকলেই ভালো থাকবে বাংলাদেশ-নিরাপদে থাকবে দেশের সকল মানুষ। তিনি আরও বলেন, প্রতিবছর রমজান মাসে আওয়ামী লীগের দলীয় ব্যানারে বিভিন্ন ইউনিট ইফতার মাহফিলের আয়োজন করে থাকে। যেহেতু সারা পৃথিবীতে অর্থনৈতিক সংকট চলছে, তাই প্রধানমন্ত্রী নির্দেশ দিয়েছেন ইফতার মাহফিল না করে সেই টাকা দিয়ে যাদের ইফতার সামগ্রী প্রয়োজন তাদেরকে যেন খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। আমরা আমাদের প্রিয় নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সেই নির্দেশ মেনে ঢাকা-৫ নির্বাচনী এলাকার অসহায়-অস্বচ্ছল ও ছিন্নমূল মানুষের পাশে সাধ্যমতো সহযোগিতা দিয়ে যাচ্ছি। তিনি বলেন, আমি আশা করবো, এই এলাকার প্রতিটি সম্পদশালী ও বিত্তবান ব্যাক্তিরা যার যার অবস্থান থেকে গরীব-দু:খি মানুষের পাশে দাঁড়াবেন। এতে মহান আল্লাহ্ ও খুশি হবেন।
৪৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী আলহাজ্ব জাহিদুল কবির রাজু সভাপতিত্বে ও বৃহত্তম ডেমরা থানা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হারুন অর রশিদ শান্ত সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন বৃহত্তর ডেমরা থানা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি মো: মুশফিকুর মান্নান বায়ু, বৃহত্তর ডেমরা থানা ছাত্রলীগের সাবেক সভাপতি কৌশিক আহমেদ জসিম, ঢাকা মহানগর দক্ষিণ কৃষক লীগের যুগ্ম আহবায়ক হাসন মাহমুদ অপু, ৪৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক হাজী মো: শরিফ উদ্দীন, ঢাকা মহানগর দক্ষিণ মহিলা আওয়ামী লীগের সহ সভাপতি সালমা জাহাঙ্গীর, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি গাজী সুমন আহম্মেদ, ৪৮ নং ওয়ার্ড যুবলীগের সাধারন সম্পাদক ফয়সাল আহম্মেদ ফালান প্রমূখ।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com