শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:৪৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জে খিরা চাষে লাভবান কৃষক, খিরা যাচ্ছে সারাদেশে। কালের খবর তীব্র গরমে পথচারীদের সুপেয় পানি সরবরাহ করছে ফায়ার সার্ভিস। কালের খবর সাতক্ষীরার কালিগঞ্জে এন্টিবায়োটিক ব্যবহার করে পশুদের স্বাস্থ্য ঝুঁকিতে ফেলছে। কালের খবর সমাজে “শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে — সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর
নবীনগর উপজেলা কল্যাণ সমিতি, ঢাকার কমিটি গঠন : সভাপতি মো. খলিলুর রহমান, সম্পাদক মো. আমিনুল, সাংগঠনিক আতিকুল। কালের খবর

নবীনগর উপজেলা কল্যাণ সমিতি, ঢাকার কমিটি গঠন : সভাপতি মো. খলিলুর রহমান, সম্পাদক মো. আমিনুল, সাংগঠনিক আতিকুল। কালের খবর

 

এম আই ফারুক আহমেদ, কালের খবর, ঢাকা :

ব্রাক্ষণবাড়িয়া জেলার ঐতিহ্যবাহী নবীনগর উপজেলা কল্যাণ সমিতি, ঢাকার দ্বি বার্ষিক সম্মেলন-২৪ সমিতির অসংখ্য সাধারণ সদস্য ও উপদেষ্টা মন্ডলীর উপস্হিতিতে এক মহা-সমাবেশ অনুষ্ঠিত হয়্।

শনিবার (২৩মার্চ-২৪) বিকেলে শেখ হাসিনা পার্বত্য চট্টগ্রাম কমপ্লেক্সে অধ্যাপক মো. ইউনুস মোল্লার সভাপতিত্বে আলোচনা অনুষ্ঠিত হয়। সভা শেষে ৭ সদস্য নির্বাচন কমিশন অন্য কোন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা না করায় সাবেক সচিব ও বাংলাদেশ পাবলিক সার্ভিস কমিশনের সদস্য জনাব মোঃ খলিলুর রহমান কে সভাপতি, এবং বাংলাদেশ সরকারের যুগ্ম সচিব মোঃ আমিনুল ইসলাম নিপ্পন কে সাধারণ সম্পাদক করে আগামী ২ বছরের জন্য ৭৩ সদস্য বিশিষ্ট কার্যকরী পরিষদ গঠন করেন।

সচিব ডঃ মোঃ শহীদুল্লাহ কে সিনিয়র সহ সভাপতি

কমিটির কর্মকর্তারা হলেন –

নবীনগরের কৃতি সন্তান সরকারের সাবেক সচিব মো. খলিলুর রহমান সভাপতি ও সচিব মো. আমিনুল ইসলাম সাধারণ সম্পাদক, এবং মো.আতিকুল ইসলাম সাংগঠনিক সম্পাদক । উক্ত নবগঠিত কমিটির অন্য সদস্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি মো. , সহ-সভাপতি মো. , সহ-সভাপতি মো. , সহ-সভাপতি মো. , যুগ্ম সাধারণ সম্পাদক মো. , সাংগঠনিক সম্পাদক মো. সহ-সাংগঠনিক সম্পাদক মো. , অর্থ বিষয়ক সম্পাদক মো. , সহ-অর্থ বিষয়ক সম্পাদক মো. , দপ্তর সম্পাদক মো. , তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. , মহিলা বিষয়ক সম্পাদিকা , সহ-মহিলা বিষয়ক সম্পাদিকা প্রমুখ। সম্মেলনের পরে বিশেষ দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

এসময় আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,….
……………………………
…………
মুশফিকুর রহমান সহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com