শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৩৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
এক দফার আন্দোলনকে ব্যর্থ করতে বর্তমান যুবদল সরকারের সাথে আঁতাত করেছিল : অভিযোগ সাবেক নেতাদের। কালের খবর রোববার ৫ নির্দেশনায় খুলছে স্কুল-কলেজ, , বন্ধ থাকবে প্রাক-প্রাথমিক। কালের খবর সিরাজগঞ্জে খিরা চাষে লাভবান কৃষক, খিরা যাচ্ছে সারাদেশে। কালের খবর তীব্র গরমে পথচারীদের সুপেয় পানি সরবরাহ করছে ফায়ার সার্ভিস। কালের খবর সাতক্ষীরার কালিগঞ্জে এন্টিবায়োটিক ব্যবহার করে পশুদের স্বাস্থ্য ঝুঁকিতে ফেলছে। কালের খবর সমাজে “শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে — সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর
মদিনাবাগ নুরানী জামে মসজিদের শুভ উদ্বোধন করলেন সজল মোল্লা এমপি। কালের খবর

মদিনাবাগ নুরানী জামে মসজিদের শুভ উদ্বোধন করলেন সজল মোল্লা এমপি। কালের খবর

 

নিজস্ব প্রতিবেদক, কালের খবর :
এলাকার মুসল্লিদের স্বার্থে কদমতলী থানাধীন মদিনাবাগ নুরানী জামে মসজিদের উদ্বোধন করেছেন ঢাকা-৫ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মশিউর রহমান মোল্লা সজল। শুক্রবার বাদ জুম্মা নামাজের আগে এই মসজিদের উদ্বোধন ফলক উন্মোচিত হয়। এতে এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।
স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফিরাত কামনা এবং মহান মুক্তিযুদ্ধে দেশের জন্য আত্মদানকারী সকল শহীদের রুহের মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়। এছাড়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা এবং মুসলিম উম্মাহর শান্তি, সমৃদ্ধি ও উন্নতির জন্য দোয়া হয়েছে। একইদিন ঢাকা-৫ আসনের প্রয়াত চারবারের এমপি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব হাবিবুর রহমান মোল্লার আত্মার মাগফেরাত কামনা করা হয়।
নতুন করে সংস্কারের পর মদিনাবাগ নুরানী জামে মসজিদে প্রথম জুমার নামাজ আদায় করা হয়। জুমার নামাজের ইমামতি করেন মুফতি মাওলানা নাইদুল ইসলাম। এ সময় তিনি মসজিদে প্রথম জুমার নামাজ আদায় সম্ভব হওয়ায় আল্লাহর কাছে শুকরিয়া আদায় করেন। পাঁচতলাবিশিষ্ট মদিনাবাগ নুরানী জামে মসজিদে মহিলা ও পুরুষের জন্য আলাদা অজু ও নামাজের ব্যবস্থা রয়েছে। এ ছাড়া বয়স্কদের জন্য আলাদা নামাজের ব্যবস্থা আছে। এছাড়াও মসজিদে রয়েছে একটি ইসলামিক লাইব্রেরি।
এ সময় আলহাজ্ব মশিউর রহমান মোল্লা সজল উপস্থিত মুসল্লিদের উদ্দেশ্যে বলেন, আমরা যারা আজকে মদিনাবাগ নুরানী জামে মসজিদে পবিত্র রমজান মাসে প্রথম জুমার নামাজ আদায় করেছি, এ জন্য মহান আল্লাহর দরবারে শুকরিয়া জানাচ্ছি। তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য আপনারা নামাজ পড়ে দোয়া করবেন। কারণ আপনার/আমার স্বার্থে আওয়ামী লীগ সভাপতি জননেত্রী শেখ হাসিনা ২০২১ সালের ৭ ডিসেম্বর থেকে সারাদেশের বিভিন্ন জেলা-উপজেলায় মডেল মসজিদ ও ইসলামিক সংস্কৃতিকেন্দ্র নিমার্ণ করেছেন। যা ইতিহাসে বিরল ঘটনা হিসেবে লিপিবদ্ধ থাকবে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com