সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:৪৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি। কালের খবর মুরাদনগরে তীব্র গরমে একই বিদ্যালয়ের ৭ শিক্ষার্থী অসুস্থ। কালের খবর ফায়ার ও পরিবেশ ছাড়পত্র জানতে চাওয়াতে ম্যানেজার সাকিল, সাংবাদিকের সাথে অশুভ আচরণ। কালের খবর সাতক্ষীরার আলীপুরে বিএনপির বহিস্কৃত নেতা আব্দুর রউফ বিজয়ী। কালের খবর মুরাদনগরে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে ১জন নিহত। কালের খবর স্বাধীন সাংবাদিকতা রক্ষায় সাংবাদিকদের নিরাপত্তা জরুরি। কালের খবর সাতক্ষীরায় চার পিচ স্বর্ণের বার সহ আটক এক। কালের খবর সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় নিহত দুই। কালের খবর তারুণ্যের অহংকার ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আবিদ হাসান রুবেল নির্বাচনী প্রচারণায় ব্যস্ত। কালের খবর এক দফার আন্দোলনকে ব্যর্থ করতে বর্তমান যুবদল সরকারের সাথে আঁতাত করেছিল : অভিযোগ সাবেক নেতাদের। কালের খবর
বাঘারপাড়ায় গৃহবধূ লিমা খাতুন হত্যাকাণ্ডের অভিযোগে শাশুড়িসহ তিনজন আটক। কালের খবর

বাঘারপাড়ায় গৃহবধূ লিমা খাতুন হত্যাকাণ্ডের অভিযোগে শাশুড়িসহ তিনজন আটক। কালের খবর

 

নিজস্ব প্রতিবেদক, কালের খবর :  যশোরের বাঘারপাড়ায় গৃহবধূ লিমা খাতুন (২০) কে হত্যার অভিযোগে তিনজন কে আটক করেছে র্্যাব । শনিবার দিবাগত রাত তিনটার দিকে বাঘারপাড়ার বহরমপুর গ্রামের নিজ বাড়ি থেকে তাদের কে আটক করা হয় বলে জানা গেছে । এই ঘটনার অন্যাতম আসামি নিহতের স্বামী সালমান পালাতক রয়েছে । জানা গেছে, ২০২০ সালের দিকে লিমা খাতুন কীটনাশক পানে আত্মহত্যা করলে তার পরিবার এটি অস্বীকার করে আদালতে পিটিশন দায়ের করে । ফলে একপর্যায়ে তা নিয়মিত মামলা হিসেবে রেকর্ড হয়। সেই মামলায় অভিযুক্ত হিসেবে তাদের কে আটক করেছে বলে জানা গেছে। আটক কৃতরা হলো নিহতের শ্বশুর সাইদুর রহমান (৬০), শ্বাশুড়ি শরিফা বেগম (৫০) এবং মামাতো দেবর ছবুর হোসেন (৪২)। তারা এই মামলায় দীর্ঘদিন ধরে জামিনের ছিলেন। পরবর্তীতে আদালতে নিয়মিত হাজিরা না দেয়ায় তাদের বিরুদ্ধে আদালত গ্রেফতারি পরোয়ানা জানি করে। সেই ভিত্তিতে তাদের আটক করে র‌্যাব।

ঘটনার বিবরণে জানা যায়, গত ২০১৯ সালের ১২ মে বাড়ি থেকে পালিয়ে বিয়ে করে সালমান এবং একই গ্রামের আবুজার ফকিরের মেয়ে লিমা খাতুন। মাস কয়েক অজ্ঞাত স্থানে একত্রে থেকে লিমাকে বাড়ি নিয়ে উঠে সালমান । অভিযোগ রয়েছে,

এরপর থেকে শ্বশুর বাড়ির লোকজনের নির্যাতনের সম্মুখিন হয় লিমা। ৫লাখ টাকা যৌতুকের জন্য তার উপর চাপ সৃষ্টি শুরু করে । লিমা টাকা দিতে অস্বীকার করায় তাকে নানাভাবে নির্যতন ও চালানো হতো। এরই মধ্যে লিমা এক বছরের মাথায় ২০২০ সালের ২৭ মে কিটনাশক পান করে আত্মহত্যা করে। বিষয়টি লিমার পরিবারের লোকজন মেনে নিতে না পারায় তারা আদালতে পিটিশন মামলা করে। পরে আদালতের নির্দেশে ওই বছরের ৯ নভেম্বর পিটিশনটি নিয়মিত মামলা হিসাবে বাঘারপাড়া থানায় রেকর্ড করা হয়।

এই এই মামলায় সকল আসামি পরিবর্তীতে আদালত থেকে জামিন পান। কিন্তু পরবর্তীতে আদালতে ফের হাজিরা না দেয়ায় আদালত তাদের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করে। সেই ভিত্তিতে র‌্যাব তাদের তিনজনকে আটক করেছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com