রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৭:১১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় নিহত দুই। কালের খবর তারুণ্যের অহংকার ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আবিদ হাসান রুবেল নির্বাচনী প্রচারণায় ব্যস্ত। কালের খবর এক দফার আন্দোলনকে ব্যর্থ করতে বর্তমান যুবদল সরকারের সাথে আঁতাত করেছিল : অভিযোগ সাবেক নেতাদের। কালের খবর রোববার ৫ নির্দেশনায় খুলছে স্কুল-কলেজ, , বন্ধ থাকবে প্রাক-প্রাথমিক। কালের খবর সিরাজগঞ্জে খিরা চাষে লাভবান কৃষক, খিরা যাচ্ছে সারাদেশে। কালের খবর তীব্র গরমে পথচারীদের সুপেয় পানি সরবরাহ করছে ফায়ার সার্ভিস। কালের খবর সাতক্ষীরার কালিগঞ্জে এন্টিবায়োটিক ব্যবহার করে পশুদের স্বাস্থ্য ঝুঁকিতে ফেলছে। কালের খবর সমাজে “শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে — সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর
সজল মোল্লা এমপিকে ঐতিহাসিক গণসংবর্ধনা। কালের খবর

সজল মোল্লা এমপিকে ঐতিহাসিক গণসংবর্ধনা। কালের খবর

 

নিজস্ব প্রতিবেদক, কালের খবর :

প্রায় ২০ হাজার নেতাকর্মীর উপস্থিতিতে ঐতিহাসিক গণসংবর্ধনা দেওয়া হয়েছে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য, ডেমরা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মশিউর রহমান মোল্লা সজল এমপিকে। এ সময় মহান মুক্তিযোদ্ধে ৩০ লক্ষ শহীদ ও ২ লক্ষ সম্ভ্রম হারানো মা-বোন এবং মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাবিবুর রহমান মোল্লা প্রতি শ্রদ্ধা জানিয়ে ঐতিহাসিক গণসংবর্ধনা উৎসর্গ করেন সজল মোল্লা এমপি।

শনিবার বিকালে ডেমরা থানাধীন কোনাপাড়া বাস্ট্যার্ন্ডে ‘বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব হাবিবুর রহমান মোল্লা স্মৃতি সংসদ,ঢাকা-৫’ আয়োজিত অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। এই অনুষ্ঠানে ঢাকা-৫ সংসদীয় আসনের সংসদ সদস্য আলহাজ্ব মশিউর রহমান মোল্লা সজল এমপিকে ঐতিহাসিক গণসংবর্ধনা দেওয়া হয়।
মশিউর রহমান মোল্লা সজল এমপি বলেন, আমার বাবা আলহাজ্ব হাবিবুর রহমান মোল্লা ছিলেন ঢাকা-৫ নির্বাচনী এলাকার গণমানুষের নেতা। তিনি চার বারের এমপি হয়েও সবসময় প্রতিটি পাড়া-মহল্লা এবং গরীব-দু:খী মানুষের ঘরের হাড়িরর খবর রাখতেন। তিনি ধনী-গরীবের হিসেব করতেন না। তিনি সবার সঙ্গে সর্বদায় আন্তরিকতার সঙ্গে কথা বলতেন এবং চলাচল করতেন। তিনি আরও বলেন, অত্র এলাকা ছিল বিএনপি-জামায়াতের ঘাটি। সেই ঘাটিকে আওয়ামী লীগৈর দুর্গ হিসেবে গড়ে তুলেছেন আমার প্রয়াত বাবা আলহাজ্ব হাবিবুর রহমান। আজকে ঢাকা-৫ আওয়ামী লীগের দুর্গে পরিনত হয়েছে। আপনারা আমার বাবাকে খুবই ভালোবাসতেন, আমিও বাবার মতো আপনাদের পাশে থাকতে চাই। আমি মাঠের কর্মি। আপনাদের ভালোবাসা নিয়ে বেঁচে থাকতে চাই। আমি তার সন্তান হিসেবে মানুষের সেবক হিসেবে আপনাদের পাশে থেকে কাজ করতে চাই। আপনাদের ভালোবাসা কখনও ভুলতে পারবো না। ঢাকা-৫ নির্বাচনী এলাকার ডেমরা-যাত্রাবাড়ি ও কদমতলী থানা এলাকার মানুষ ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করেছে তা কখনো ভোলার নয়। আপনাদের প্রত্যাশা পূরণে নিরলসভাবে কাজ করে যাব এবং আপনাদের সুখে-দু:খে অংশিদার হওয়ার চেষ্টা করবো।

অনুষ্ঠানে জননেত্রী শেখ হাসিনা সরকারের সফলতা তুলে ধরেন আলহাজ্ব মশিউর রহমান মোল্লা সজল এমপি। তিনি বলেন, আমাদের সকলের অত্যন্ত প্রিয় নেত্রী শেখ হাসিনার আমলে দেশজুড়ে ঐতিহাসিক উন্নয়ন হয়েছে। বিগত কোনো সরকারের আমলে এত উন্নয়ন দেখেনি বিশ্ববাসী। আমরা যারা নতুন এমপি হিসেবে নির্বাচিত হয়েছি, প্রত্যেকে প্রধানমন্ত্রীর স্বপ্নের সোনার বাংলা গড়তে কাজ করে যাচ্ছি। তিনি বলেন, আজকে শেখ হাসিনা সরকার ক্ষমতায় এসেছে বলেই, গ্রামে বিদ্যুৎ পৌছে গেছে, সেবাখাত বেড়েছে, যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন হয়েছে। সরকারের পৃষ্ঠপোষকতায় মাথাপিছু আয় বেড়েছে। তিনি বলেন, জননেত্রী বঙ্গবন্ধুকণ্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশ গড়ে তোলার রুপরেখা দিয়েছেন। সে অনুযায়ী ২০২৬ সালে আমরা উন্নয়নশীল দেশে উত্তীর্ণ হবো। ঢাকা-৫ নির্বাচনী এলাকার উন্নয়নে সকলের সার্বিক সহযোগীতা কামনা করেন সজল মোল্লা এমপি। এরআগে অনুষ্ঠানের শুরুতেই হাজার-হাজার দলীয় নেতাকর্মী-সমর্থকরা মশিউর রহমান মোল্লা সজল এমপিকে ফুল ছিটিয়ে বরণ করে নেন। পরে একে একে বিভিন্ন ওয়ার্ড-ইউনিট আওয়ামী লীগ-যুবলীগ-মহিলা আওয়ামী লীগ-ছাত্রলীগ নেতাকর্মী ও বিভিন্ন সংগঠনের নেতারা শিল্পমন্ত্রীকে ফুল দিয়ে বরণ করে নেন।
বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব হাবিবুর রহমান মোল্লা স্মৃতি সংসদের সভাপতি ও ৬৪নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব মাসুদুর রহমান মোল্লা বাবুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কৌশিক আহমেদ জসিমের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ৬৫নং ওয়ার্ড যুবলীগের সভাপতি নুরুল আমিন নীরু, ৪৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী জাহিদুল কবির রাজু, ৩ নং ইউনিট আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: আনোয়ার হোসেন শিপন, ৫৯নং ওয়ার্ড কাউন্সিলর সালাহ্উদ্দিন আহমেদ, সংরক্ষিত নারি কাউন্সিলর মাহফুজা আক্তার হিমেল, ঢাকা মহানগর দক্ষিন কৃষক লীগের যুগ্ম আহ্বায়ক হাসান মাহমুদ অপু প্রমূখ।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com