শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৫:২২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর সাপাহারে রাতের অন্ধকারে ফলন্ত আম গাছ কাটল দূর্বৃত্তরা। কালের খবর বাঘারপাড়ায় হাঙ্গার প্রজেক্টের সামাজিক সম্প্রীতি কমিটির সাথে উপজেলা নির্বাহী অফিসার’র মতবিনিময়। কালের খবর রায়পুরায় মরহুম ডাঃরোস্তাম আলীর ২৭ তম মৃত্যুবার্ষিকীতে ইফতার ও দোয়া মাহফিল। কালের খবর ভাতৃত্ববোধ সুদৃঢ় করতে রায়পুরাতে দোয়া ও ইফতার। কালের খবর রিয়াদে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের ইফতার মাহফিলে প্রবাসীদের মিলন মেলা। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে স্বাধীনতা দিবসে গুনীজনদের আলোচনা সভা সম্পন্ন। কালের খবর আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর সাতক্ষীরার সুন্দরবন রেঞ্জে ২৪ জন হরিন শিকারীর আত্মসমর্পণ। কালের খবর
আনন্দমুখর পরিবেশে বিজিইপিএ-এর বনভোজন ও নবীন বরণ সম্পন্ন। কালের খবর

আনন্দমুখর পরিবেশে বিজিইপিএ-এর বনভোজন ও নবীন বরণ সম্পন্ন। কালের খবর

 

গাজীপুর প্রতিনিধি, কালের খবর :
বাংলাদেশ সরকারি ফিজিওথেরাপি অ্যাসোসিয়েশন (বিজিইপিএ) এর বার্ষিক বনভোজন, মিলন মেলা ও নবীন বরণ আনন্দমুখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১লা মার্চ) ২০২৪ইং গাজীপুরের কালিয়াকৈর উপজেলাধীন মধ্যপাড়া ইউনিয়নের শাহীনবাগ রিসোর্টে এ আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক যুগান্তরের সাংবাদিক ও গাজীপুর সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক এম এ সালাম শান্ত। আরও উপস্থিত ছিলেন উক্ত সংগঠনের সাধারণ সম্পাদক ডাঃ আলতাফ হোসেন। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ডা: আলতাফ হোসেন,সঞ্চালনায় ছিলেন আবিদা সুলতানা।
আরও উপস্থিত ছিলেন প্রফেসর নজরুল ইসলাম,জাতীয় সংসদ মেডিকেল এর সিনিয়র ফিজিওথেরাপিস্ট মোহাম্মদ আনিসুর রহমান,
মোঃ রুবেল, আনজুমান আরা বেগম, মোঃ লবলু মিয়া,মোহাম্মদ রাফি উদ্দিন রনি, মোহাম্মদ আনিসুর রহমান প্রমুখ।গাজীপুর সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক এম এ সালাম শান্ত বলেন, তথ্য প্রযুক্তির যুগে আমাদের যান্ত্রিক জীবনে পরিবারের সকল সদস্যদের নিয়ে মাঝে মাঝে এরকম মিলন মেলার আয়োজন করা খুব জরুরী। এতে করে পরিবারের লোকজন একে অপরকে ভালভাবে নিতে পারে এবং সৌহার্দ্য বৃদ্ধি পায়। বিশেষ করে সন্তানদের জন্য বছরে এক দুবার এ জাতীয় প্রোগ্রাম হলে ভাল হয়।
এই সংগঠনের সাধারণ সম্পাদক ডা: আলতাফ হোসেন বলেন, আমরা আত্মকেন্দ্রিক হয়ে যাচ্ছি,আগামী প্রজন্মকে আরও বেশি গতিশীল করতে এমন মিলন মেলার বিকল্প নেই। এই অনুষ্ঠানে উপস্থিত হতে পেরে নিজেকে ধন্য মনে করছি। পড়াশুনার পাশাপাশি এ ধরনের আয়োজনে ছেলেমেয়েদের অংশগ্রহণ করানো আমাদের নৈতিক দায়িত্ব বলে আমি মনে করি। পেশাজীবিদের স্বপরিবারের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে উক্ত অনুষ্ঠান আনন্দঘন হয়ে ওঠে।
দিনব্যাপী এ আয়োজনে পেশাজীবিদের স্বপরিবারে অংশগ্রহণে দুপুরের খাবার পর একাধিক ইভেন্টে ছোট বড় সকলেই প্রতিযোগীতায় অংশ নেন। পরিশেষে৷ বিজয়ীদের মুল্যবান পুরস্কার দেওয়া হয়। এবং লটারি ড্র এর মাধ্যমে বিজয়ী দের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com