রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৪:২৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর সাপাহারে রাতের অন্ধকারে ফলন্ত আম গাছ কাটল দূর্বৃত্তরা। কালের খবর বাঘারপাড়ায় হাঙ্গার প্রজেক্টের সামাজিক সম্প্রীতি কমিটির সাথে উপজেলা নির্বাহী অফিসার’র মতবিনিময়। কালের খবর রায়পুরায় মরহুম ডাঃরোস্তাম আলীর ২৭ তম মৃত্যুবার্ষিকীতে ইফতার ও দোয়া মাহফিল। কালের খবর ভাতৃত্ববোধ সুদৃঢ় করতে রায়পুরাতে দোয়া ও ইফতার। কালের খবর রিয়াদে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের ইফতার মাহফিলে প্রবাসীদের মিলন মেলা। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে স্বাধীনতা দিবসে গুনীজনদের আলোচনা সভা সম্পন্ন। কালের খবর আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর সাতক্ষীরার সুন্দরবন রেঞ্জে ২৪ জন হরিন শিকারীর আত্মসমর্পণ। কালের খবর
অসাধু ব্যবসায়ীদের কঠোর শাস্তির আওতায় আনার দাবি যুবলীগের। কালের খবর

অসাধু ব্যবসায়ীদের কঠোর শাস্তির আওতায় আনার দাবি যুবলীগের। কালের খবর

 

স্টাফ রিপোর্টার, কালের খবর :

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনার পর এবার অসাধু-ব্যবসায়ীদের ধরে এনে শাস্তির মুখোমুখি করা হবে বলে জানিয়েছেন ঢাকা মহানগর দক্ষিন যুবলীগ। একইসঙ্গে পুরো রমজান মাসজুড়ে বাজার তদারকির মাধ্যমে চিহিৃত দেশদ্রোহী ও অসাধু ব্যবসায়ীদের কঠোর শাস্তি নিশ্চিত করতে কাজ করবে সংগঠনটির নেতারা। প্রয়োজনে দ্রব্যমূল্য বৃদ্ধির সঙ্গে জড়িতদের ‘গণধোলাই’ দেয়া হবে। গতকাল বৃহস্পতিবার রাজধানীর টিকাটুলিস্থ নিজ বাসভনে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেছেন ঢাকা মহানগর দক্ষিন যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচ এম রেজাউল করিম রেজা।
তিনি বলেন, আগামী শনিবার (২ মার্চ) ঢাকা মহানগর দক্ষিন যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হবে। ওই সভায় পবিত্র রমজান মাসে যারা নিত্যপণ্যের সরবরাহ ও সংকট দেখিয়ে দাম বৃদ্ধি করে, তাদের বিরুদ্ধে করণীয় ঠিক করা হবে। একইসঙ্গে ঢাকা-৮ নির্বাচনী এলাকায় ৯টি ওয়ার্ডের যুবলীগের ইউনিট কমিটি গঠনসহ বিভিন্ন ইস্যুতে আলোচনা এবং সংগঠনের তৃণমূলকে ঢেলে সাজাতে প্রস্তুতি নেওয়া হচ্ছে। তিনি আরও বলেন, দ্বাদশ সংসদ নির্বাচনের ইশতেহার ও সরকার গঠনের পর নিত্যপণ্যের বাজার ব্যবস্থাপনার ওপর বিশেষ গুরুত্ব দিয়েছেন জননেত্রী শেখ হাসিনা। আমাদের প্রিয় নেত্রী ও প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়নে পুরো রমজান মাসজুড়ে মাঠে কাজ করার প্রস্তুতি নিচ্ছি। যারা রমজান মাসে অবৈধভাবে পণ্যের মজুতদারি করবে, তাদের বিরুদ্ধে মাঠে থাকবে যুবলীগ। শুধু তাই নয়, জনগণকে সঙ্গে নিয়ে মজুতদারদের বিরুদ্ধে কঠোর প্রতিরোধ গড়ে তোলা হবে। প্রয়োজনে যারা পণ্য মজুত করে দাম বাড়ায়, তাদের গণধোলাই দেওয়ার ব্যবস্থা করা হবে।
এরআগে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেছেন, শেখ হাসিনার নির্দেশ উৎপাদন বাড়াতে হবে। অসাধু ব্যবসায়ীদের শাস্তির আওতায় আনতে হবে। বিশ্বব্যাপী রাজনৈতিক অস্থিরতায় মূল্যস্ফীতির কবলে প্রায় সব দেশ। এ সুযোগ কাজে লাগিয়ে দেশবিরোধী একটি চক্র দেশের মানুষের ক্ষতি করার চেষ্টা করছে। সেইসব কুচক্রীদের বিরুদ্ধে সবাইকে সর্তক ও নিজ নিজ এলাকায় নজরধারি বাড়ানোর আহ্বান জানান তিনি।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com