রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৬:০৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর সাপাহারে রাতের অন্ধকারে ফলন্ত আম গাছ কাটল দূর্বৃত্তরা। কালের খবর বাঘারপাড়ায় হাঙ্গার প্রজেক্টের সামাজিক সম্প্রীতি কমিটির সাথে উপজেলা নির্বাহী অফিসার’র মতবিনিময়। কালের খবর রায়পুরায় মরহুম ডাঃরোস্তাম আলীর ২৭ তম মৃত্যুবার্ষিকীতে ইফতার ও দোয়া মাহফিল। কালের খবর ভাতৃত্ববোধ সুদৃঢ় করতে রায়পুরাতে দোয়া ও ইফতার। কালের খবর রিয়াদে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের ইফতার মাহফিলে প্রবাসীদের মিলন মেলা। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে স্বাধীনতা দিবসে গুনীজনদের আলোচনা সভা সম্পন্ন। কালের খবর আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর সাতক্ষীরার সুন্দরবন রেঞ্জে ২৪ জন হরিন শিকারীর আত্মসমর্পণ। কালের খবর
টেকনাফে লক্ষাধিক ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী আটক। কালের খবর

টেকনাফে লক্ষাধিক ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী আটক। কালের খবর

 

নূরুল আবছার, স্টাফ রিপোর্টার, কক্সবাজার, কালের খবর : টেকনাফে ১ লাখ ১০ হাজার পিস ইয়াবাসহ এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। এসময় মাদক পাচারে ব্যবহৃত একটি ইজিবাইক (টমটম) জব্দ করা হয়।

আটক ব্যক্তি টেকনাফ সদর ইউপির ৮নং ওয়ার্ড শীলবনিয়া পাড়া এলাকার মো. ইউনুছের পুত্র নুরুল ইসলাম প্রকাশ নুরু (৩৫)।
বুধবার (২১ ফেব্রুয়ারি) বিকেলে টেকনাফ মডেল থানার সম্মেলন কক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার (উখিয়া-টেকনাফ) সার্কেল রাসেল (পিপিএম সেবা) গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।
তিনি বলেন, বুধবার সকালে আটককৃত ব্যক্তি টেকনাফ-শাহপরীর দ্বীপ সড়ক দিয়ে মাদক পাচারের সময় পুলিশের উপস্থিতি টের পায়। এসময় উপায়ান্তর না পেয়ে ইজিবাইকটি স্থানীয় ফসলী জমিতে নামিয়ে দিয়ে পালানোর চেষ্টাকালে নুরুল ইসলাম প্রকাশ নুরুকে আটক করা হয়। পরবর্তীতে তার স্বীকারোক্তি অনুযায়ী প্লাস্টিকের একটি ড্রাম থেকে ১ লাখ ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com