রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৪:২৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর সাপাহারে রাতের অন্ধকারে ফলন্ত আম গাছ কাটল দূর্বৃত্তরা। কালের খবর বাঘারপাড়ায় হাঙ্গার প্রজেক্টের সামাজিক সম্প্রীতি কমিটির সাথে উপজেলা নির্বাহী অফিসার’র মতবিনিময়। কালের খবর রায়পুরায় মরহুম ডাঃরোস্তাম আলীর ২৭ তম মৃত্যুবার্ষিকীতে ইফতার ও দোয়া মাহফিল। কালের খবর ভাতৃত্ববোধ সুদৃঢ় করতে রায়পুরাতে দোয়া ও ইফতার। কালের খবর রিয়াদে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের ইফতার মাহফিলে প্রবাসীদের মিলন মেলা। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে স্বাধীনতা দিবসে গুনীজনদের আলোচনা সভা সম্পন্ন। কালের খবর আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর সাতক্ষীরার সুন্দরবন রেঞ্জে ২৪ জন হরিন শিকারীর আত্মসমর্পণ। কালের খবর
একুশের বই মেলায় রাজু আহমেদ মোবারকের ‘সত্য সুন্দরের সন্ধানে’ বইয়ের মোড়ক উন্মোচন। কালের খবর

একুশের বই মেলায় রাজু আহমেদ মোবারকের ‘সত্য সুন্দরের সন্ধানে’ বইয়ের মোড়ক উন্মোচন। কালের খবর

 

কালের খবর ডেস্ক :

অমর একুশে বইমেলায় প্রকাশিত হয়েছে আমেরিকা প্রবাসী লেখক, গবেষক, কলামিস্ট ও সমাজ বিশ্লেষক রাজু আহমেদ মোবারকের বহুল আলোচিত জীবনমুখী মোটিভেশনাল বই ‘সত্য সুন্দরের সন্ধানে’ বইটির ভলিউম-৩ এবং ভলিউম-২ এর বাংলা থেকে ইংরেজী অনুবাদ। এই দুইটি গ্রন্থের প্রকাশনা উৎসব ও মোড়ক উন্মোচন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়, গতকাল বইমেলার সোহরাওয়ার্দী উদ্যান প্রাঙ্গনে মোড়ক উন্মোচন মঞ্চে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু পরিষদের প্রেসিডিয়াম সদস্য, ফিকামলি তত্ত্বের জনক ড. আব্দুল ওয়াদুদ, প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন পিরোজপুর বঙ্গবন্ধু শেখ মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিদ্যালয়ের উপাচার্য ড, কাজী সাইফুদ্দিন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা বিশ্ববিদ্যালয় মনোবিজ্ঞান বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড.কামাল উদ্দিন, রবীন্দ্র সৃজন কলা বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান সহযোগী অধ্যাপক শিকদার মোঃ আনোয়ারুল ইসলাম, মেট্রো নেট বাংলাদেশ লিমিটেডের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার ইমতিয়াজ জামান পারভেজ, সাবেক ছাত্রলীগ নেতা মোতাব্বির জামিল,
ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক মমতাজ বাশার, সাংবাদিক নিজাম উদ্দিন দরবেশ ও পরিবারের সদস্যারাসহ অনেকে। সভাপত্বি করেন দৈনিক আজকালের বাংলাদেশের সম্পাদক ও প্রকাশক শেখ মোহাম্মদ বদরুল আলম শাহ। সঞ্চালনায় ছিলেন জাতীয় কবিতা পরিষদের সদস্য কবি শায়েখ শোয়েব।
বই প্রসঙ্গে লেখক রাজু আহমেদ মোবারক বলেন,এই গ্রন্থটি অনন্য অসাধারন একটি জীবনমুখী মোটিভেশনাল গ্রন্থ হিসেবে দুই বাংলার পাঠকের কাছে বেশ সমাদৃত হয়েছে । নিজেকে ঠিক পথে চালিয়ে নিয়ে লক্ষ্যে উপনীত হওয়ার জন্য ভালো চিন্তা শক্তির যেমন প্রয়োজন তেমনেই মনুষ্যত্বকে ফুটিয়ে তোলাও যে মানুষের কাজ তাও এই গ্রন্থে আলোচিত হয়েছে।

বইটির সম্পাদনা ও প্রচ্ছদ করেন শেখ মোহাম্মদ বদরুল আলম। তিনি বলেন, পাঠক গ্রন্থটি পড়লে জীবনকে সত্য সুন্দরের আলোকে গড়ে তুলতে পারবে।

অমর একুশে বইমেলার মেঘ পাবলিকেশন্স। স্টল নং-৭৩ ও রকমারী ডট কমে পাওয়া যাবে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com