শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:৪৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জে খিরা চাষে লাভবান কৃষক, খিরা যাচ্ছে সারাদেশে। কালের খবর তীব্র গরমে পথচারীদের সুপেয় পানি সরবরাহ করছে ফায়ার সার্ভিস। কালের খবর সাতক্ষীরার কালিগঞ্জে এন্টিবায়োটিক ব্যবহার করে পশুদের স্বাস্থ্য ঝুঁকিতে ফেলছে। কালের খবর সমাজে “শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে — সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর
ব্রাহ্মণবাড়িয়া-৫ (নবীনগর) আসনে বিপুল ভোটে দ্বিতীয় বার বিজয়ী নৌকার প্রার্থী ফয়জুর রহমান বাদল। কালের খবর

ব্রাহ্মণবাড়িয়া-৫ (নবীনগর) আসনে বিপুল ভোটে দ্বিতীয় বার বিজয়ী নৌকার প্রার্থী ফয়জুর রহমান বাদল। কালের খবর

 

এম আই ফারুক আহমেদ, কালের খবর :

ব্রাহ্মণবাড়িয়া-৫ (নবীনগর) আসনে বিপুল ভোটে জয়ী হয়েছেন নৌকার প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক এমপি ফয়জুর রহমান বাদল। তার প্রাপ্ত ভোট ১ লাখ ৬৫ হাজার ৬।
নবীনগর উপজেলার ২১টি ইউনিয়ন ও একটি প্রথম শ্রেণির পৌরসভা নিয়ে ব্রাহ্মণবাড়িয়া-৫ নির্বাচনী এলাকা। ভোটার সংখ্যা ৪ লাখ ৩১ হাজার ৯৮০ জন।

এ নির্বাচনে কাস্টিং ভোট ১ লাখ ৭৬ হাজার ৮৭৩, বাতিল ভোট ২ হাজার ৬৬৪,বৈধ ভোট ১ লাখ ৭৪ হাজার ২০৯ টি।

এ আসনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী ফয়জুর রহমান বাদলসহ মোট সাতজন প্রার্থী অংশগ্রহণ করে। এরমধ্যে জাতীয় পার্টির প্রার্থী মোবারক হোসেন (লাঙ্গল) ৩ হাজার ৩৭৮ ভোট, ইসলামী ঐক্যজোটের মেহেদী হাসান (মিনার) ২ হাজার ৭৫৪ ভোট, বাংলাদেশ তরিকত ফেডারেশনের ছৈয়দ জাফরুল কদ্দুস (ফুলের মালা) ৭৭৬ ভোট, বাংলাদেশ সুপ্রিম পার্টির মো: জামাল সরকার ( একতারা) ৭৬২ ভোট, নির্বাচন থেকে সরে দাঁড়ানো স্বতন্ত্র প্রার্থী এ কে এম মমিনুল হক সাঈদ (ঈগল) ৪৭১ ভোট , তৃণমূল বিএনপির মুফতী হাবিবুর রহমান সোনালী আশঁ প্রতীকে ৪৩৩ ভোট পেয়েছেন।

রাত ১০ টায় ফলাফল ঘোষণা শেষে বিজয়ী নৌকার প্রার্থী ফয়জুর রহমান বাদলের হাতে রেজাল্টশিড তুলে দেন নবীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রির্টানিং কর্মকর্তা তানভীর ফরহাদ শামীম।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাহমুদা জাহান, নবীনগর পৌরসভার মেয়র অ্যাডভোকেট শিব শংকর দাস, নবীনগর থানার ওসি মাহবুব আলম, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জহির উদ্দিন চৌধুরী শাহান, পৌর আওয়ামী লীগের সভাপতি বোরহান উদ্দিন আহমেদ, একেএম মমিনুল হক সাঈদসহ স্থানীয় সংবাদকর্মী ও আওয়ামী লীগের দলীয় নেতাক-র্মীরা।

এ সময় ফয়জুর রহমান বাদল উপস্থিত সংবাদকর্মীদের কাছে প্রতিক্রিয়া জানাতে গিয়ে বলেন, আপনারা সাংবাদিকরা স্বাধীনভাবে আজ থেকে আপনাদের কলম চালিয়ে যাবেন, আমি অপরাধ করলে সঠিক তথ্য দিয়ে আমার বিরুদ্ধেও লিখবেন এবং আমার ভুলগুলো ধরিয়ে দিবেন। আমি নবীনগরবাসির কাছে চিরকৃতজ্ঞ, আমি নবীনগরের সকল জনগণের এমপি হয়ে তাদেরকে সামাজিক নিরাপত্তা দেয়া, এলাকার উন্নয়ন, মাদক, সন্ত্রাসী সকল কার্যক্রম বন্ধ করতে আগামীকাল সকাল থেকে কাজ শুরু করবো ইনশাআল্লাহ। আমি আপনাদের সকলের সহযোগিতা কামনা করছি।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com