সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:২৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরার আলীপুরে বিএনপির বহিস্কৃত নেতা আব্দুর রউফ বিজয়ী। কালের খবর মুরাদনগরে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে ১জন নিহত। কালের খবর স্বাধীন সাংবাদিকতা রক্ষায় সাংবাদিকদের নিরাপত্তা জরুরি। কালের খবর সাতক্ষীরায় চার পিচ স্বর্ণের বার সহ আটক এক। কালের খবর সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় নিহত দুই। কালের খবর তারুণ্যের অহংকার ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আবিদ হাসান রুবেল নির্বাচনী প্রচারণায় ব্যস্ত। কালের খবর এক দফার আন্দোলনকে ব্যর্থ করতে বর্তমান যুবদল সরকারের সাথে আঁতাত করেছিল : অভিযোগ সাবেক নেতাদের। কালের খবর রোববার ৫ নির্দেশনায় খুলছে স্কুল-কলেজ, , বন্ধ থাকবে প্রাক-প্রাথমিক। কালের খবর সিরাজগঞ্জে খিরা চাষে লাভবান কৃষক, খিরা যাচ্ছে সারাদেশে। কালের খবর তীব্র গরমে পথচারীদের সুপেয় পানি সরবরাহ করছে ফায়ার সার্ভিস। কালের খবর
পাড়া-মহল্লায় শোডাউন দেবে ডেমরা থানা আ’লীগ। কালের খবর

পাড়া-মহল্লায় শোডাউন দেবে ডেমরা থানা আ’লীগ। কালের খবর

Exif_JPEG_420

 

নিজস্ব প্রতিবেদক, কালের খবর : 

আগামীকাল ২৮ অক্টোবর সকালে ডেমরা থানা অর্ন্তগত গুরুত্বপূর্ণস্থানে সর্তক থাকার পাশাপাশি অলিগলিতে বিক্ষোভ মিছিল-সমাবেশ করবে আওয়ামী লীগ। এদিন বিকালে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত শান্তি ও উন্নয়ন সমাবেশ সফল করতে প্রায় ১০ হাজার নেতাকর্মী নিয়ে অংশ নেবে।
বৃহস্পতিবার (২৬ অক্টোবর) বিকালে ডেমরা থানাধীন ৬৪নং ওয়ার্ডের মান্নান স্কুল এণ্ড কলেজ মার্কেটের অডিটরিয়ামে ‘মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত শান্তি ও উন্নয়ন সমাবেশ সফল করার লক্ষ্যে এই বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। এই বিশেষ বর্ধিত সভার করে ডেমরা থানা আওয়ামী লীগ। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আবু আহমেদ মন্নাফী।
বীরমুক্তিযোদ্ধা আবু আহমেদ মন্নাফী বলেন, আন্দোলনের নামে সাম্প্রদায়িক দাঙ্গা সৃষ্টি করতে চেষ্টা করছে বিএনপি। তারা অনির্বাচিত সরকার চায়। আওয়ামী লীগকে আন্দোলনের হুমকি দিয়ে লাভ নেই, দেশের জনগণ তাদের সাথে নেই। তিনি বলেন, ২৮ অক্টোবর আন্দোলনের নামে বিএনপি-জামায়াত কোনো ধরনের নৈরাজ্য সৃষ্টি করলে আওয়ামী লীগ দাঁত ভাঙা জবাব দেবে। তিনি বলেন, এ দেশে নির্বাচন করতে হলে না কি সরকারকে পদত্যাগ করতে হবে। পদত্যাগ করেই নাকি নতুন করে নির্বাচন দিতে হবে। আমি বলতে চাই-তোমাদের এই দিবাস্বপ্ন কোনো দিন সফল হবে না। সংবিধান সম্মত ভাবে আগামী জাতীয় সংসদ নির্বাচন হবে এবং ওই নির্বাচনে শেখ হাসিনা আবারও নির্বাচিত হবেন, আবারও প্রধানমন্ত্রীর দায়িত্বগ্রহণ করবেন।
মশিউর রহমান মোল্লা সজল বলেন, ঢাকায় ব্যাপক জনসমাগমের মাধ্যমে বড় ধরনের শোডাউনের প্রস্তুতি নিয়েছে ডেমরা থানা আওয়ামী লীগ। আর এই শোডাউনের মধ্যে দিয়ে দলের সাংগঠনিক শক্তি এবং গণজমায়েতের ক্ষমতা প্রদর্শন করা হবে। তিনি বলেন, স্বাধীন শান্তিপূর্ন বাংলাদেশ মানেই বঙ্গবন্ধু ও তার সুযোগ্য কন্যা শেখ হাসিনা। তাই উন্নত ডিজিটাল বাংলাদেশ গড়তে বিশ্বনেত্রী শেখ হাসিনাই যথেষ্ট। তিনি বলেন, একটি কুচক্রি মহল চলমান উন্নয়নকে বাঁধাগ্রস্থ করে দেশকে পিছিয়ে দিতে চাইছেন যা ডেমরা থানা আওয়ামী লীগ কিছুতেই মেনে নেবেনা। তাই আগামি জাতীয় সংসদ নির্বাচনে আবারও নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকারকে নির্বাচিত করতে হবে।
ডেমরা থানা আওয়ামী লীগের সাবেক সভাপতি অ্যাডভোকেট রফিকুল ইসলাম মাসুদের সভাপতিত্বে ও ডেমরা থানা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও প্রয়াত এমপি হাবিবুর রহমান মোল্লার জেষ্ঠ্যপুত্র আলহাজ্ব মশিউর রহমান মোল্লা সজলের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সহ-সভাপতি শরফুদ্দিন আহমেদ সেন্টু ও মিজবাহুর রহমান ভূঁইয়া রতন, সাংগঠনিক সম্পাদক গোলাম সারোয়ার কবির, সদস্য কাউন্সিলর সৈয়দা রোকসানা ইসলাম চামেলী প্রমূখ। এ সময় সম্মানিত অতিথির বক্তব্য রাখেন সাবেক ডেমরা ও সারুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক, একাধিক ওয়ার্ডের কাউন্সিলর ও ডেমরা—যাত্রাবাড়ী থানাসহ ওয়ার্ড আওয়ামী লীগের হাজারো নেতাকর্মীরা।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com