বুধবার, ০৮ মে ২০২৪, ০৬:৩৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরায় কাঙ্খিত বৃষ্টিপাত দেখা দিয়েছে জনমনে স্বস্তি। কালের খবর টেকনাফে পণ্য পাচার নিয়ে প্রতিবেদনে সাংবাদিক অপহরণের চেষ্টা, থানায় জিডি। কালের খবর এনএমআই-এর স্পেশাল ব্যাচ-২০২৩ এর শিক্ষা সমাপনী কুচকাওয়াজে নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী। কালের খবর আগুন পুড়ছে সুন্দরবন, নেভানোর আপ্রাণ চেষ্টা। কালের খবর জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক – শিপ্রা রানী দে। কালের খবর জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ও সংরক্ষিত মহিলা সংসদ সদস্যকে ফুলেল শুভেচ্ছা জানান তারুণ্যের অহংকার আবিদ হাসান রুবেল। কালের খবর কক্সবাজারে সাইফুল বাহিনীর প্রধান গ্রেপ্তার। কালের খবর তাড়াশে ইরি বোরো ধান কাটা শুরু। কালের খবর কাজ করতে গিয়ে বাড়িতে ফিরলো শ্রমিকের লাশ!। কালের খবর কুষ্টিয়ায় পানি সংকটে খাদ্য উৎপাদনে বিপর্যয়ের শঙ্কা। কালের খবর
সপ্তম শ্রেণির ছাত্র ধর্ষণের হুমকি দিল শিক্ষিকাকে!

সপ্তম শ্রেণির ছাত্র ধর্ষণের হুমকি দিল শিক্ষিকাকে!

 

 

 

 

 

 

 

কালের খবর ডেস্ক :

স্কুল শিক্ষিকা ও তার মেয়েকে ধর্ষণের হুমকি দিয়েছে সপ্তম শ্রেণির এক ছাত্র। ভয়ে শিক্ষিকার মেয়ে একই শ্রেণির ওই ছাত্রীর স্কুলে যাওয়া বন্ধ রয়েছে। তবে ক্লাস নিচ্ছেন ওই শিক্ষিকা।

ভারতের নয়াদিল্লির দক্ষিণ-পশ্চিমে গুরুগাঁও জেলার একটি স্কুলে গত সপ্তাহে এ ঘটনা ঘটেছে।

টাইমস অব ইন্ডিয়ার বরাত দিয়ে আনন্দবাজার জানায়, ওই শিক্ষিকা গুরুগাঁওয়ের একটি নামী স্কুলে পড়ান। একই স্কুলে সপ্তম শ্রেণিতে পড়ে তার মেয়ে।

কিন্তু গত সপ্তাহ থেকে শিক্ষিকার মেয়ে আর স্কুলে যেতে পারছে না। কারণ, ওই ছাত্রীর এক সহপাঠী অনলাইনে তাকে ধর্ষণের হুমকি দিয়েছে। ধর্ষণের হুমকি দিয়েছে সহপাঠীর শিক্ষিকা মাকেও।

অন্যদিকে, ওই স্কুলেরই অষ্টম শ্রেণির এক ছাত্র তার ক্লাস টিচারকে ইমেইল বার্তায় ‘ডেট’-এ যাওয়ার প্রস্তাব দিয়েছে। শুধু তাই নয়, সে তার শিক্ষিকার সঙ্গে যৌন সম্পর্ক গড়ার কথাও জানিয়েছে।

এই দুই ঘটনায় শিশু কল্যাণ দফতর স্বতঃপ্রণোদিত হয়ে স্কুল কর্তৃপক্ষের কাছে বিষয়টি জানতে চেয়েছে।
সপ্তম শ্রেণির ওই ছাত্র কেন তার শিক্ষিকা এবং সহপাঠীকে সামাজিক মাধ্যমে এমন হুমকি দিয়েছে তা এখনো জানা যায়নি।

এই ঘটনাকে কোনভাবেই লঘু করে দেখা হবে না বলে স্কুল কর্তৃপক্ষ জানিয়েছে। প্রাথমিকভাবে ওই ছাত্রকে বহিষ্কার করা হয়েছে। ঘটনার পর অভিযুক্ত ছাত্রের বাবা-মাকে ডেকে তাকে মনোবিদ দেখানোর পরামর্শ দেয়া হয়েছে।

কালের খবর   /২১/২/১৮

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com