শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৮:২১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ঝাড়ফুঁকের নামে গৃহবধূকে ধর্ষণ কবিরাজ ও তার সহযোগী গ্রেফতার। কালের খবর শাহজাদপুরে ট্যাংকলরি সিএনজি টেম্পুর মুখোমুখি সংঘর্ষে নিহত ২ ; আহত ৩। কালের খবর পোরশায় কঠোর ভাবে পালিত হচ্ছে লকডাউন। কালের খবর সীতাকুণ্ডে প্রাণনাশের হুমকি দিয়ে ব্যবসায়ীর পৈতৃক সম্পত্তি জবরদখল করে গৃহ নির্মাণ। কালের খবর পাংশার হাতুড়ি বাহিনীর প্রধান একাধিক মামলার আসামি জনি কে পিটিয়ে জখম করলো দূর্বৃত্তরা। কালের খবর টঙ্গীতে লকডাউনের সুযোগে বিরোধপূর্ণ জমি দখলের চেষ্টা! কালের খবর মেডিকেলে ভর্তির প্রশ্ন ফাঁসে ২৪ জন চিহ্নিত : সবাই এখন কোটিপতি। কালের খবর করোনার তাণ্ডবে ৯০ পুলিশ প্রাণ হারালেন। কালের খবর বরগুনার তালতলীতে প্রশাসন ও প্রাণী সম্পদ অধিদপ্তরের উদ্যোগে ন্যায্য মুল্যে ডিম ও দুধ বিক্রি শুরু। কালের খবর সখীপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু। কালের খবর
সপ্তম শ্রেণির ছাত্র ধর্ষণের হুমকি দিল শিক্ষিকাকে!

সপ্তম শ্রেণির ছাত্র ধর্ষণের হুমকি দিল শিক্ষিকাকে!

 

 

 

 

 

 

 

কালের খবর ডেস্ক :

স্কুল শিক্ষিকা ও তার মেয়েকে ধর্ষণের হুমকি দিয়েছে সপ্তম শ্রেণির এক ছাত্র। ভয়ে শিক্ষিকার মেয়ে একই শ্রেণির ওই ছাত্রীর স্কুলে যাওয়া বন্ধ রয়েছে। তবে ক্লাস নিচ্ছেন ওই শিক্ষিকা।

ভারতের নয়াদিল্লির দক্ষিণ-পশ্চিমে গুরুগাঁও জেলার একটি স্কুলে গত সপ্তাহে এ ঘটনা ঘটেছে।

টাইমস অব ইন্ডিয়ার বরাত দিয়ে আনন্দবাজার জানায়, ওই শিক্ষিকা গুরুগাঁওয়ের একটি নামী স্কুলে পড়ান। একই স্কুলে সপ্তম শ্রেণিতে পড়ে তার মেয়ে।

কিন্তু গত সপ্তাহ থেকে শিক্ষিকার মেয়ে আর স্কুলে যেতে পারছে না। কারণ, ওই ছাত্রীর এক সহপাঠী অনলাইনে তাকে ধর্ষণের হুমকি দিয়েছে। ধর্ষণের হুমকি দিয়েছে সহপাঠীর শিক্ষিকা মাকেও।

অন্যদিকে, ওই স্কুলেরই অষ্টম শ্রেণির এক ছাত্র তার ক্লাস টিচারকে ইমেইল বার্তায় ‘ডেট’-এ যাওয়ার প্রস্তাব দিয়েছে। শুধু তাই নয়, সে তার শিক্ষিকার সঙ্গে যৌন সম্পর্ক গড়ার কথাও জানিয়েছে।

এই দুই ঘটনায় শিশু কল্যাণ দফতর স্বতঃপ্রণোদিত হয়ে স্কুল কর্তৃপক্ষের কাছে বিষয়টি জানতে চেয়েছে।
সপ্তম শ্রেণির ওই ছাত্র কেন তার শিক্ষিকা এবং সহপাঠীকে সামাজিক মাধ্যমে এমন হুমকি দিয়েছে তা এখনো জানা যায়নি।

এই ঘটনাকে কোনভাবেই লঘু করে দেখা হবে না বলে স্কুল কর্তৃপক্ষ জানিয়েছে। প্রাথমিকভাবে ওই ছাত্রকে বহিষ্কার করা হয়েছে। ঘটনার পর অভিযুক্ত ছাত্রের বাবা-মাকে ডেকে তাকে মনোবিদ দেখানোর পরামর্শ দেয়া হয়েছে।

কালের খবর   /২১/২/১৮

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com