রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০২:৫৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সখীপুরে হায়দার মাস্টার স্মৃতি ফুটবল টুর্নান্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত। কালের খবর যশোরে সন্তানের বায়না পূরণই কাল হলো তহমিনার, স্বামী-সন্তান হারিয়ে নির্বাক। কালের খবর নবীনগরে ২০০ শত বছরের কবরস্থান রক্ষায় গ্রামবাসীর মানববন্ধন। কালের খবর চট্রগ্রামের আলোচিত হত্যা কান্ডের আয়াতের দেহের দুই টুকরার খোঁজ মিলেছে সাগরপাড়ে। কালের খবর মণিরামপুরে কাভার্ড ভ্যানের চাপায় পিতা পুত্রসহ নিহত ৫। কালের খবর সখীপুরে নাশকতা চেষ্টা মামলায় বিএনপির ৪ নেতা গ্রেপ্তার। কালের খবর সখীপুরে ফাঁসিতে ঝুঁলে যুবকের আত্মহত্যা। কালের খবর ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি নোমানী, সম্পাদক সোহেল। কালের খবর রবীন্দ্র কাছারি বাড়িই হবে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের সংস্কৃতি চর্চার অনন্য ক্ষেত্র- সংস্কৃতি প্রতিমন্ত্রী। কালের খবর ভোলার ভূমিহীন নেত্রী বকুলকে কুপিয়ে নৃশংস হত্যা ও বড় বোন মুকুল বেগম জখমে ক্ষত-বিক্ষত। কালের খবর
সপ্তম শ্রেণির ছাত্র ধর্ষণের হুমকি দিল শিক্ষিকাকে!

সপ্তম শ্রেণির ছাত্র ধর্ষণের হুমকি দিল শিক্ষিকাকে!

 

 

 

 

 

 

 

কালের খবর ডেস্ক :

স্কুল শিক্ষিকা ও তার মেয়েকে ধর্ষণের হুমকি দিয়েছে সপ্তম শ্রেণির এক ছাত্র। ভয়ে শিক্ষিকার মেয়ে একই শ্রেণির ওই ছাত্রীর স্কুলে যাওয়া বন্ধ রয়েছে। তবে ক্লাস নিচ্ছেন ওই শিক্ষিকা।

ভারতের নয়াদিল্লির দক্ষিণ-পশ্চিমে গুরুগাঁও জেলার একটি স্কুলে গত সপ্তাহে এ ঘটনা ঘটেছে।

টাইমস অব ইন্ডিয়ার বরাত দিয়ে আনন্দবাজার জানায়, ওই শিক্ষিকা গুরুগাঁওয়ের একটি নামী স্কুলে পড়ান। একই স্কুলে সপ্তম শ্রেণিতে পড়ে তার মেয়ে।

কিন্তু গত সপ্তাহ থেকে শিক্ষিকার মেয়ে আর স্কুলে যেতে পারছে না। কারণ, ওই ছাত্রীর এক সহপাঠী অনলাইনে তাকে ধর্ষণের হুমকি দিয়েছে। ধর্ষণের হুমকি দিয়েছে সহপাঠীর শিক্ষিকা মাকেও।

অন্যদিকে, ওই স্কুলেরই অষ্টম শ্রেণির এক ছাত্র তার ক্লাস টিচারকে ইমেইল বার্তায় ‘ডেট’-এ যাওয়ার প্রস্তাব দিয়েছে। শুধু তাই নয়, সে তার শিক্ষিকার সঙ্গে যৌন সম্পর্ক গড়ার কথাও জানিয়েছে।

এই দুই ঘটনায় শিশু কল্যাণ দফতর স্বতঃপ্রণোদিত হয়ে স্কুল কর্তৃপক্ষের কাছে বিষয়টি জানতে চেয়েছে।
সপ্তম শ্রেণির ওই ছাত্র কেন তার শিক্ষিকা এবং সহপাঠীকে সামাজিক মাধ্যমে এমন হুমকি দিয়েছে তা এখনো জানা যায়নি।

এই ঘটনাকে কোনভাবেই লঘু করে দেখা হবে না বলে স্কুল কর্তৃপক্ষ জানিয়েছে। প্রাথমিকভাবে ওই ছাত্রকে বহিষ্কার করা হয়েছে। ঘটনার পর অভিযুক্ত ছাত্রের বাবা-মাকে ডেকে তাকে মনোবিদ দেখানোর পরামর্শ দেয়া হয়েছে।

কালের খবর   /২১/২/১৮

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com