সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৩:১১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন। কালের খবর গণপূর্তের নির্বাহী প্রকৌশলী আমান উল্লাহ বিরুদ্ধে কাজ না করেই সরকারি বরাদ্দের কোটি কোটি টাকা আত্মসাৎতের অভিযোগ!। কালের খবর স্ত্রীর যৌতুক মামলায়,ব্যাংক কর্মকর্তা রাশেদের শেষ রক্ষা মিলেনি বাকলিয়া থানা পুলিশের হাতে গ্রেফতার। কালের খবর নবীনগর থানা প্রেস ক্লাবের ত্রি-বার্ষিক সম্মেলনে কমিটি গঠন, সভাপতি মোঃ জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক মমিনুল হক রুবেল। কালের খবর ব্রাহ্মণবাড়িয়ায় অনিয়মের অভিযোগে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক বরখাস্ত। কালের খবর ঘিওরে কৃষকদের মানববন্ধনে নিয়মিত বর্ষা ও জলবায়ু সুবিচারের জোরালো দাবি। কালের খবর বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রীর হাত ধরেই চট্টগ্রামের অভূতপূর্ব উন্নয়ন : খোরশেদ আলম সুজন। কালের খবর “ইন্টারন্যাশনাল প্রেস ক্লাব এন্ড হিউম্যান রাইটস” এর কেন্দ্রীয় কমিটির চূড়ান্ত প্রার্থিতা গ্রহণ। কালের খবর জগন্নাথপুরে প্রাথমিক শিক্ষক মদপান করে সাজা ভোগ করায় এলাকায় ক্ষোভ। কালের খবর ময়মনসিংহ বিআরটিএ টাকা ছাড়া কাজ করেন না সহকারী পরিচালক এস এম ওয়াজেদ, সেবাগ্রহীতারা অসন্তোষ। কালের খবর
শেখ হাসিনার জন্য দোয়া চাইলেন সজল। কালের খবর

শেখ হাসিনার জন্য দোয়া চাইলেন সজল। কালের খবর

 

নিজস্ব প্রতিবেদক, কালের খবর : 
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবসের শেষদিনে দিনমজুর ও অসহায়, দুস্ত মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করেছেন ঢাকা-৫ আসনের প্রয়াত এমপি আলহাজ্ব হাবিবুর রহমান মোল্লার জেষ্ঠ্যপুত্র ও ডেমরা থানা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব মশিউর রহমান মোল্লা সজল।
বৃহস্পতিবার বাদ জহুর ৭০ নং ওয়ার্ড শুণ্যারটেংরা জাতীয় শোক দিবসের দোয়া-মিলাদ ও তবারক বিতরন অনুষ্ঠানের আয়োজন করা হয়। এই অনুষ্ঠানের আয়োজন করে ৭০নং ওয়ার্ডের শুন্যারটেংরা ইউনিট আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন। এরআগে দিনভর আলেম-ওলামাদের দিয়ে জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া করা হয়। শোক দিবস উপলক্ষে ঢাকা-৫ নির্বাচনী এলাকায় মাসব্যাপী কর্মসূচি পালনের শেষ দিনে তৃণমূল নেতাকর্মী ও সাধারণ ভোটারদের কাছে আবারো নৌকায় ভোট চেয়েছেন তিনি।
মশিউর রহমান মোল্লা সজল বলেন, ৭৫এর ১৫ আগস্ট ঘাতকরা বঙ্গবন্ধুকে হত্যা করলেও তার আর্দশকে হত্যা করতে পারেনি। বাঙালি জাতি এখনো বঙ্গবন্ধুর আর্দশ ধারণ করে বলেই প্রতিটা বাঙালির হ্নদয় বঙ্গবন্ধু জড়িয়ে আছেন। তিনি বলেন, শত্রুরা বঙ্গবন্ধুর নাম নিশ্চিহ্ন করতে ১৫ আগস্ট হত্যাকাণ্ডের ঘটনা ঘটিয়েছে। ২১ আগস্টের মাধ্যমে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য উত্তরসূরী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যা করতে চেয়েছিল। কিন্তু মহান আল্লাহ্ রাব্বুল আলামীন জননেত্রী শেখ হাসিনাকে বাঁচিয়ে দিয়েছেন। তিনি বলেন, আপনারা দোয়া করবেন আল্লাহতায়ালা আমাদের মমতাময়ী মা জননেত্রী শেখ হাসিনাকে যেন দীর্ঘ হায়াত দান করেন। তার জন্য আপনারা আল্লাহ সুবহানা তায়ালার কাছে দোয়া করবেন। শেখ হাসিনা বেঁচে থাকলে দেশ আরও অনেক দূর এগিয়ে যাবে।
আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির সদস্য এডভোকেট মনির হোসেন মোল্লা মঞ্জু‘র সভাপতিত্বে ও ৬৪ নং ওয়ার্ড মাতুয়াইল উত্তরপাড়া ২ নং ইউনিট আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো: সাইদুর রহমান মোল্লা সাইদের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৬৪ নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব মাসুদুর রহমান মোল্লা বাবুল। এরআগে বৃহস্পতিবার দুপুরে শুন্যারটেংরা ইউনিট আওয়ামী লীগের সভাপতি মো: আব্দুস সালামের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মো: আব্দুল্লাহ সঞ্চালনায় বক্তব্যে রাখেন ৭০ নং ওয়ার্ড আওয়ামী যুবলীগ নেতা মো: আব্দুল মালেক।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com