শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৯:২১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর সাপাহারে রাতের অন্ধকারে ফলন্ত আম গাছ কাটল দূর্বৃত্তরা। কালের খবর বাঘারপাড়ায় হাঙ্গার প্রজেক্টের সামাজিক সম্প্রীতি কমিটির সাথে উপজেলা নির্বাহী অফিসার’র মতবিনিময়। কালের খবর রায়পুরায় মরহুম ডাঃরোস্তাম আলীর ২৭ তম মৃত্যুবার্ষিকীতে ইফতার ও দোয়া মাহফিল। কালের খবর ভাতৃত্ববোধ সুদৃঢ় করতে রায়পুরাতে দোয়া ও ইফতার। কালের খবর রিয়াদে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের ইফতার মাহফিলে প্রবাসীদের মিলন মেলা। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে স্বাধীনতা দিবসে গুনীজনদের আলোচনা সভা সম্পন্ন। কালের খবর আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর সাতক্ষীরার সুন্দরবন রেঞ্জে ২৪ জন হরিন শিকারীর আত্মসমর্পণ। কালের খবর
শাহজাদপুরে পরীক্ষা কেন্দ্রে অভিভাবকদের বসার ব্যবস্থা করলেন প্রফেসর মেরিনা জাহান কবিতা এমপি। কালের খবর

শাহজাদপুরে পরীক্ষা কেন্দ্রে অভিভাবকদের বসার ব্যবস্থা করলেন প্রফেসর মেরিনা জাহান কবিতা এমপি। কালের খবর

 

মোঃ নয়ন আলী, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি, কালের খবর : সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলায় ৭টি কেন্দ্রে অনুষ্ঠিত হচ্ছে এসএসসি পরীক্ষা। এতে পরীক্ষার্থীদের সাথে কেন্দ্রে আসেন অভিভাবকরা। কেন্দ্রের বাইরে বসার জন্য নির্ধারিত স্থান না থাকায় অভিভাবকদের এদিক-ওদিক ঘোরাফেরা করে সময় কাটাতে হতো। ফলে রাস্তায় ও দোকানের সামনে দাঁড়িয়ে থেকে বিব্রতকর পরিস্থিতিতে থাকেন তারা।

তবে এবার সে ভোগান্তির নিরসনে কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ও শাহজাদপুর আসনের এমপি প্রফেসর মেরিনা জাহান কবিতা অস্থায়ীভাবে অভিভাবকদের বসার স্থান করেছেন।

অভিভাবকদের বসার সুব্যবস্থার পাশাপাশি ওয়াশরুম ও সুপেয় পানির ব্যাবস্থাও করেছেন প্রফেসর মেরিনা জাহান কবিতা এমপি।

তার এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন অভিভাবকরা। অভিভাবক বাবুল হোসেন বলেন, নির্ধারিত স্থানে বসার সুযোগ করায় অনেক সুবিধা হয়েছে। মাননীয় এমপি মহোদয়কে এমন উদ্দ্যগ নেওয়ার জন্য ধন্যবাদ জানাই। রহিমা খাতুন বলেন, বিশেষ করে মহিলাদের কষ্ট হতো পরীক্ষা কেন্দ্রে এসে। এখন নির্ধারিত স্থানে পরীক্ষা শেষ হওয়া পর্যন্ত বসতে পারছি।

মওলানা ছাইফ উদ্দিন এহিয়া ডিগ্রী কলেজের সামনে ও উপজেলা ক্রীড়া সংস্থায় অভিভাবকদের বসার স্থান করা হয়েছে। দেখভালের দায়িত্বে রয়েছেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুস্তাক আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সামছুল আলম, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শুভ্র চৌধুরী, উপজেলা স্বেচ্ছেসেবকলীগের সহ সভাপতি ফারুক হাসান কাহার, সিএনজি শ্রমিক ইউনিয়নের কার্যকরী সভাপতি শফিকুল ইসলাম, কলেজ ছাত্র লীগের প্রচার সম্পাদক শাকিল প্রাং, আশিক আহমেদ, অনিক, অমিত মুরাদ প্রমুখ।

দেখভালের দায়িত্বে থাকা নেতৃবৃন্দরা বলেন, এমপি মহোদয়ের নির্দেশে অভিভাবকদের বসার স্থান করা হয়েছে। তাতে অভিভাবকদের সার্বিক সহযোগিতা দেওয়া হচ্ছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com