বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:৩৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর সাতক্ষীরার কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দ্বিতীয় স্ত্রী ঝর্ণার আত্মহত্যা। কালের খবর রিয়াদে জমকালো আয়োজনে মাই টিভির ১৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন। কালের খবর কুষ্টিয়ায় পানি শুন্য গড়াই , নলকূপ উঠছে না পানি। কালের খবর প্রচন্ড তাপদাহে ফসলের মাঠে মেঘনার কৃষাণীরা! কালের খবর প্রয়োজন ছাড়া বাইরে বের হচ্ছেন না কেউ, অনেকটাই ফাঁকা ঢাকার রাজপথ
শাহজাদপুরে পরীক্ষা কেন্দ্রে অভিভাবকদের বসার ব্যবস্থা করলেন প্রফেসর মেরিনা জাহান কবিতা এমপি। কালের খবর

শাহজাদপুরে পরীক্ষা কেন্দ্রে অভিভাবকদের বসার ব্যবস্থা করলেন প্রফেসর মেরিনা জাহান কবিতা এমপি। কালের খবর

 

মোঃ নয়ন আলী, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি, কালের খবর : সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলায় ৭টি কেন্দ্রে অনুষ্ঠিত হচ্ছে এসএসসি পরীক্ষা। এতে পরীক্ষার্থীদের সাথে কেন্দ্রে আসেন অভিভাবকরা। কেন্দ্রের বাইরে বসার জন্য নির্ধারিত স্থান না থাকায় অভিভাবকদের এদিক-ওদিক ঘোরাফেরা করে সময় কাটাতে হতো। ফলে রাস্তায় ও দোকানের সামনে দাঁড়িয়ে থেকে বিব্রতকর পরিস্থিতিতে থাকেন তারা।

তবে এবার সে ভোগান্তির নিরসনে কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ও শাহজাদপুর আসনের এমপি প্রফেসর মেরিনা জাহান কবিতা অস্থায়ীভাবে অভিভাবকদের বসার স্থান করেছেন।

অভিভাবকদের বসার সুব্যবস্থার পাশাপাশি ওয়াশরুম ও সুপেয় পানির ব্যাবস্থাও করেছেন প্রফেসর মেরিনা জাহান কবিতা এমপি।

তার এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন অভিভাবকরা। অভিভাবক বাবুল হোসেন বলেন, নির্ধারিত স্থানে বসার সুযোগ করায় অনেক সুবিধা হয়েছে। মাননীয় এমপি মহোদয়কে এমন উদ্দ্যগ নেওয়ার জন্য ধন্যবাদ জানাই। রহিমা খাতুন বলেন, বিশেষ করে মহিলাদের কষ্ট হতো পরীক্ষা কেন্দ্রে এসে। এখন নির্ধারিত স্থানে পরীক্ষা শেষ হওয়া পর্যন্ত বসতে পারছি।

মওলানা ছাইফ উদ্দিন এহিয়া ডিগ্রী কলেজের সামনে ও উপজেলা ক্রীড়া সংস্থায় অভিভাবকদের বসার স্থান করা হয়েছে। দেখভালের দায়িত্বে রয়েছেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুস্তাক আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সামছুল আলম, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শুভ্র চৌধুরী, উপজেলা স্বেচ্ছেসেবকলীগের সহ সভাপতি ফারুক হাসান কাহার, সিএনজি শ্রমিক ইউনিয়নের কার্যকরী সভাপতি শফিকুল ইসলাম, কলেজ ছাত্র লীগের প্রচার সম্পাদক শাকিল প্রাং, আশিক আহমেদ, অনিক, অমিত মুরাদ প্রমুখ।

দেখভালের দায়িত্বে থাকা নেতৃবৃন্দরা বলেন, এমপি মহোদয়ের নির্দেশে অভিভাবকদের বসার স্থান করা হয়েছে। তাতে অভিভাবকদের সার্বিক সহযোগিতা দেওয়া হচ্ছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com