শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৫৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর সাপাহারে রাতের অন্ধকারে ফলন্ত আম গাছ কাটল দূর্বৃত্তরা। কালের খবর বাঘারপাড়ায় হাঙ্গার প্রজেক্টের সামাজিক সম্প্রীতি কমিটির সাথে উপজেলা নির্বাহী অফিসার’র মতবিনিময়। কালের খবর রায়পুরায় মরহুম ডাঃরোস্তাম আলীর ২৭ তম মৃত্যুবার্ষিকীতে ইফতার ও দোয়া মাহফিল। কালের খবর ভাতৃত্ববোধ সুদৃঢ় করতে রায়পুরাতে দোয়া ও ইফতার। কালের খবর রিয়াদে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের ইফতার মাহফিলে প্রবাসীদের মিলন মেলা। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে স্বাধীনতা দিবসে গুনীজনদের আলোচনা সভা সম্পন্ন। কালের খবর আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর সাতক্ষীরার সুন্দরবন রেঞ্জে ২৪ জন হরিন শিকারীর আত্মসমর্পণ। কালের খবর
মুরাদনগর নূরুন্নাহার বালিকা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক মিলাদ ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর

মুরাদনগর নূরুন্নাহার বালিকা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক মিলাদ ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর

 

আক্তার হোসেন ভূইয়া, মুরাদনগর (কুমিল্লা), কালের খবর : এসএসসি পরীক্ষা ২০২৩ উপলক্ষে কুমিল্লা মুরাদনগর উপজেলা সদরের প্রানকেন্দ্রে অবস্থিত নূরুন্নাহার বালিকা উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের জন্য মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার সকাল ১১ টায় বিদ্যালয়ের শেখ রাসেল ডিজিটাল ল্যাব হল এ দোয়ার আয়োজন করা হয়।
সহকারী প্রধান শিক্ষক গোলাম মোস্তফার উপস্থানায় অনুষ্ঠানে সভাপতির বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক সৈয়দা হাছিনা আক্তার। আরো বক্তব্য রাখেন বিদ্যালয় পরিচালনা পষর্দের অভিভাবক সদস্য মুরাদনগর উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আক্তার হোসেন, সাংবাদিক আহসান হাবিব শামীম।
অন্যানের মধ্যে আরো উপস্থিত ছিলেন বিদ্যালয় পরিচালনা পষর্দের অভিভাবক সদস্য ও সার্ক মানবাধিকার ফাউন্ডেশন কুমিল্লা উত্তর জেলার সহ- সাংগঠনিক সম্পাদক এবং সাংবাদিক মোঃ আক্তার হোসেন ভূইয়া, অভিভাবক সদস্য ও মুরাদনগর উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক মোঃ আবেদ আলী, অভিভাবক সদস্য ও মুরাদনগর বাজারের বিশিষ্ট ব্যবসায়ী আলমগীর হোসেন আলী, উপস্থিত ছিলেন অত্র বিদ্যালয়ের সকল সহকারী শিক্ষক/শিক্ষিকা, শিক্ষার্থী, কর্মচারীগন।
সভাপতির বক্তেব্য প্রধান শিক্ষক সৈয়দা হাসিনা আক্তার বলেন, দোয়াকরি এসএসসিতে ভাল ফলাফল করে সুশিক্ষার জন্য ভাল কলেজে অধ্যায়ন করে সুশিক্ষিত হয়ে, তোমরা দেশ ও জাতির কল্যানে কাজ করবে, মানবের সেবা করবে আমি চাই আমাদের শিক্ষার্থীরা আদর্শ মানুষ হিসাবে গড়ে উঠবে।
উক্ত অনুষ্ঠানে ২০২৩ সালের পরীক্ষার্থীদের মঙ্গল কামনায় দোয়া ও মোনাজাত পরিচালনা করেন বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক মাওলানা মোহাম্মদ ইয়ার হোসেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com