মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:৩০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর সাতক্ষীরার কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দ্বিতীয় স্ত্রী ঝর্ণার আত্মহত্যা। কালের খবর রিয়াদে জমকালো আয়োজনে মাই টিভির ১৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন। কালের খবর কুষ্টিয়ায় পানি শুন্য গড়াই , নলকূপ উঠছে না পানি। কালের খবর প্রচন্ড তাপদাহে ফসলের মাঠে মেঘনার কৃষাণীরা! কালের খবর প্রয়োজন ছাড়া বাইরে বের হচ্ছেন না কেউ, অনেকটাই ফাঁকা ঢাকার রাজপথ আঙ্গুল ফুলে কলাগাছ : একান্ত সহযোগী রুবেল, অল্প দিনে কোটিপতি ! পর্ব-১। কালের খবর যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর
সুন্দরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার ব‍্যাপক অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে মানবন্ধন। কালের খবর

সুন্দরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার ব‍্যাপক অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে মানবন্ধন। কালের খবর

শহীদুল ইসলাম শহীদ , সুুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি, কালের খবর : গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মোহাম্মদ আবুল ফাত্তার ব‍্যাপক অনিয়ম, দুর্নীতি ও নার্সদের প্রতি অশ্লীল মন্তব্যের প্রতিবাদে মানববন্ধন কর্মসুচি পালন করেছেন ডাক্তার ,নার্স ও কর্মচারীরা। বৃহস্পতিবার স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসুচি পালন করেন তারা। এতে একমত পোষন করে পৌর মেয়র, জাতীয় পাটি ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মীগণ অংশ গ্রহন করে।
মানববন্ধন চলাকালীন সময় বক্তব্য রাখেন পৌর মেয়র আব্দুর রশিদ রেজা সরকার ডাবলু, উপজেলা জাতীয় পাটির সিনিয়র সহ-সভাপতি আনছার আলী সরদার, মেডিকেল অফিসার ডাক্তার রেজোয়ান ইসলাম, শাকিরা, নার্স জুলেখা বেগম, আল্পনা , রাশেদুল ইসলাম, ফজলুল হক সরকার, স্যানিটারি ইন্সপেক্টর শহিদুল ইসলাম প্রমুখ। বক্তাগণ বলেন ইউএইচএন্ডএফপিও,কোন কারন ছাড়াই ডাক্তার এবং নার্সদের বেতন ভাতা বন্ধ করে রাখেন। পরে টাকার বিনিময়ে তা ছাড় করেন। ডাক্তার ও নার্সদের বিভিন্ন প্রশিক্ষণের সন্মানি তিনি নিজে আত্নসাৎ করেন । স্বাস্থ্য কর্মকর্তা সপ্তাহে ১ হতে ২ দিন অফিস করেন। কোন কোন সপ্তাহে অফিস করেন না। নিজের মনগড়া মতে স্বাস্থ্য কমপ্লেক্সের যাবতীয় কার্যক্রম পরিচালনা করে থাকেন। সেবার মান নিন্মমুখী হয়ে পড়েছে। ৫০ শর্য্যার স্বাস্থ্য কমপ্লেক্সে সেবা পান ৩০ শর্য্যার রোগী। তিনি প্রায় সময় কর্মকর্তা ও কর্মচারিদের সাথে অসৌজন্য আচরণ ও অনৈতিক কাজ করতে বলেন।পরে পৌর মেয়র স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার সাথে সার্বিক বিষয় নিয়ে মতবিনিময় করেন।
এ ব্যাপরে উজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার ডাক্তার মোহাম্মদ আবুল ফাত্তাহ কোন সদুত্তর দিতে পারেননি।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com