মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৮:২৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কক্সবাজারে অপহরণকারী সেই ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা দিলেন প্রতিবন্ধী যুবক। কালের খবর কক্সবাজারে গভীর রাতে রেস্তোরাঁ দখলে নিতে দফায় দফায় হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। কালের খবর মেয়েদের কোন অঙ্গটি ২ মাস পরপর পরিবর্তন হয় বাঘারপাড়ায় গৃহবধূ লিমা খাতুন হত্যাকাণ্ডের অভিযোগে শাশুড়িসহ তিনজন আটক। কালের খবর কিছু যৌন উত্তেজক ঔষধ এর নাম এবং কি খেলে সেক্স বাড়ে ? নবীনগরে ৩ কোটি টাকার সরকারি জমি দখল করে নির্মিত স্থাপনা গুঁড়িয়ে দিল প্রশাসন। কালের খবর বাঘারপাড়ার আলাদীপুর বাজারে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে ৪জন আহত। কালের খবর সিএমপি ইপিজেড থানা পুলিশের অভিযানে সাজা পরোয়ানাভূক্ত পলাতক আসামী গ্রেফতার। কালের খবর পাহাড় কাটার সংবাদ প্রকাশের জের পরিবেশের মামলায় উল্টো ৩ সাংবাদিক আসামী। কালের খবর দৈনিক ক্রাইম সংবাদ পত্রিকার প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত। কালের খবর
প্রেসক্লাব বাসুন্দিয়ার (৫ম) প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত। কালের খবর

প্রেসক্লাব বাসুন্দিয়ার (৫ম) প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত। কালের খবর

সাঈদ ইবনে হানিফ, কালের খবর ঃ যশোর সদরের মিনি শিল্প নগরী বসুন্দিয়ায় অবস্থিত ,( প্রেসক্লাব) বসুন্দিয়ার ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভা ও ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয় ।
শুক্রবার (০৩ ফেব্রুয়ারি) সকাল সাড়ে দশটায়,বসুন্দিয়ার সাদুল্যাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে, প্রেসক্লাব বসুন্দিয়ার দপ্তর সম্পাদক মিজানুর রহমান লিটনের সঞ্চালনায় এবং সভাপতি আবু তাহেরের সভাপতিত্বে অনুষ্ঠানের উদ্বোধন করেন প্রেসক্লাব বসুন্দিয়ার প্রধান উপদেষ্টা ও দৈনিক সমাজের কথা`র স্টাফ রিপোর্টার লাবুয়াল হক রিপন।

এসময় ফ্রি মেডিকেল ক্যাম্পের মাধ্যমে বিনামূল্যে রোগী দেখেন ও ফ্রি ঔষধ বিতরণ করেন, গাইনী বিভাগের সাবেক অধ্যাপক ও বিভাগীয় প্রধান ডা: নিকুঞ্জ বিহারী গোলদার, যশোর মেডিকেল কলেজ ও হাসপাতাল। ডা: আরিফুল ইসলাম, মূখ ও দন্ত রোগ বিশেষজ্ঞ, বন্ধন হসপিটাল যশোর।

সকাল সাড়ে দশটা থেকে শুরু হওয়া এই ফ্রি মেডিকেল ক্যাম্পের মাধ্যমে প্রায় দুই শতাধিক রোগীকে বিনামূল্যে চিকিৎসা ও ঔষধ বিতরণ করা হয়।

এ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জনতা ব্যাংকের সাবেক এজিএম,এম এ করিম,সহ এলাকার বিশিষ্ট ব্যাক্তিবর্গ।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com