শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:২৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সমাজে “শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে — সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর
তাড়াশ উপজেলায় পৌর প্রেস ক্লাবের এক বছর পূর্তি প্রতিষ্ঠাবার্ষিকী পালিত। কালের খবর

তাড়াশ উপজেলায় পৌর প্রেস ক্লাবের এক বছর পূর্তি প্রতিষ্ঠাবার্ষিকী পালিত। কালের খবর

মোঃ মুন্না হুসাইন তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি, কালের খবর : বর্ণাঢ্য আয়োজনে সিরাজগঞ্জের তাড়াশের পৌর প্রেস ক্লাবের এক বছর পূর্তি উৎসব করা হয়েছে। এ উপলক্ষে সমাজের অন‍্য,অবিচার,ও দুর্নীতির বিরুদ্ধে আলোচনা সভা ও কেক কাটার অনুষ্ঠানের আয়োজন করা হয়। বক্তারা সত্য ও ন্যায় প্রতিষ্ঠার সংগ্রামে সংবাদকর্মীদের আপসহীন থাকার ওপর গুরুত্বারোপ করেন। এই আয়োজনে সমস্ত সহযোগিতা করেছে ক্লবের সভাপতি মোঃ শরিফ উদ্দিন শরিফ।

ক্লাব সভাপতি শরিফ উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন তাড়াশ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম‍্যান ও উপজেলা যুবলীগ সভাপতি আনোয়ার হোসেন খাঁন।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন তাড়াশ উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান ও যুবলীগের সাধারণ সম্পাদক ফরহাদ আলী বিদ‍্যুৎ,উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ ইকবাল হাসান রুবেল,এবং সাধারণ সম্পাদক মোঃ সুলতান মাহমুদ সহ সংগঠনটির সদস‍্য বিন্দু ও গন‍্যমান‍্য ব‍্যক্তিবর্গ। প্রবীণ সাংবাদিক মুন্না হুসাইন, ও উপজেলা শিক্ষা কর্মকর্তা আশরাফুর ইসলাম। স্বাগত বক্তব্য দেন পৌর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ছাব্বির মির্জা ও পৌর প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি শেখ করিম বস্ক এ অনুষ্ঠান পরিচালনা করেন পৌর প্রেস ক্লাবের সভাপতি শরিফ উদ্দিন শরিফ।

তাড়াশ পৌর প্রেস ক্লবের সভাপতি শরিফ উদ্দিন বলেন, ‘সাংবাদিকরা ঝুঁকির মধ্যেই ২৪ ঘণ্টা কাজ করে থাকেন। সাংবাদিকদের একদিকে যেমন আর্থিক নিরাপত্তা নেই, তেমনি নেই পেশাগত নিরাপত্তাও। নানা ক্ষেত্রে তাঁরা অবহেলিত। বিরাজমান সমস্যা সমাধানে সরকারের কার্যকরী ভূমিকা আরো বেশি প্রয়োজন।’

পৌর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ছাব্বির মির্জা বলেন, ‘সাংবাদিক সমাজকে মহান মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে সাম্প্রদায়িকতা ও জঙ্গিবাদের বিরুদ্ধে অতীতের ন্যায় সোচ্চার হতে হবে। পেশাগত ও দলীয় পরিচয় যা-ই হোক আমাদের স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে সবাইকে এক থাকতে হবে।’ তিনি আরো বলেন, ‘ব্রিটিশবিরোধী আন্দোলন থেকে শুরু করে সব আন্দোলন-সংগ্রামে তাড়াশ উপজেলার রয়েছে অসামান্য অবদান ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে আমরা গরে তুলব সোনার বাংলাদেশ।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com