শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:২৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর সাপাহারে রাতের অন্ধকারে ফলন্ত আম গাছ কাটল দূর্বৃত্তরা। কালের খবর বাঘারপাড়ায় হাঙ্গার প্রজেক্টের সামাজিক সম্প্রীতি কমিটির সাথে উপজেলা নির্বাহী অফিসার’র মতবিনিময়। কালের খবর রায়পুরায় মরহুম ডাঃরোস্তাম আলীর ২৭ তম মৃত্যুবার্ষিকীতে ইফতার ও দোয়া মাহফিল। কালের খবর ভাতৃত্ববোধ সুদৃঢ় করতে রায়পুরাতে দোয়া ও ইফতার। কালের খবর রিয়াদে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের ইফতার মাহফিলে প্রবাসীদের মিলন মেলা। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে স্বাধীনতা দিবসে গুনীজনদের আলোচনা সভা সম্পন্ন। কালের খবর আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর সাতক্ষীরার সুন্দরবন রেঞ্জে ২৪ জন হরিন শিকারীর আত্মসমর্পণ। কালের খবর
জনগণের কঠিন সময়ে বিদ্যুতের মূল্য বৃদ্ধির সিদ্ধান্ত গণবিরোধী : নবী উল্লাহ নবী। কালের খবর

জনগণের কঠিন সময়ে বিদ্যুতের মূল্য বৃদ্ধির সিদ্ধান্ত গণবিরোধী : নবী উল্লাহ নবী। কালের খবর

আজ শনিবার (১৪ জানুয়ারি) দুপুরে ভাসানী ভবন মিলনায়তনে আগামী ১৬ জানুয়ারি নয়াপল্টনে বিএনপির আন্দোলনের ১০ দফা ও বিক্ষোভ সমাবেশ ও মিছিলের কর্মসূচি সফল করতে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির এক প্রস্ততি ও সাংগঠনিক সভায় সভাপতির বক্তব্যে নবী উল্লাহ নবী এ সব কথা বলেন।

নবী উল্লাহ নবী বলেন, সামনে কঠিন আন্দোলন আসিতেছে। সেই আন্দোলন কর্মসূচির মধ্য দিয়ে দেশে নির্দলীয় নিরপেক্ষ তত্বাবধায়াক সরকারের অধীনে নির্বাচন দিতে আওয়ামী বিনা ভোটের সরকারকে বাধ্য করা হবে।

আওয়ামী সরকার দেশের কঠিন সময়ে বিদ্যুৎ এর মূল্য বৃদ্ধির সিদ্ধান্তের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনু বলেন, আগামী ১৬ ই জানুয়ারি বিক্ষোভ সমাবেশে দলীয় নেতা-কর্মীদের ব্যাপক অংশগ্রহণের মাধ্যমে এর জবাব দিতে হবে। এজন্য দলের সকল পর্যায়ের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ ভাবে রাজপথে থাকতে হবে।

প্রস্ততি ও সাংগঠনিক সভায় ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম আহবায়ক মোহাম্মদ মোহন, আ ন ম সাইফুল ইসলাম, সিরাজুল ইসলাম সিরাজ, আব্দুস সাত্তার, ঢাকা মহানগর দক্ষিণের সদস্য মকবুল ইসলাম টিপু, ফরহাদ হোসেন, এম এ হান্নান, আকবর হোসেন নান্টু ভূঁইয়া, হাজী মোঃ নাজিম, জামশেদুল আলম শ্যামল, লতিফ উল্লাহ জাফরু,ওমর নবী বাবু সহ বিভিন্ন থানা ও ওয়ার্ড পর্যায়েী নেতৃবৃন্দ।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com