সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৪:৩৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মুরাদনগরে জমকালো আয়োজনে বীর মুক্তিযোদ্ধা সন্তান ফাউন্ডেশনের কার্যালয় উদ্বোধন। কালের খবর নবীনগরে নূরজাহানপুর আশ্রয়ণ প্রকল্পের ৬টি ঘর বিক্রির অভিযোগ। কালের খবর সখীপুরে স্বামী-স্ত্রীর দীর্ঘদিনের কলহের অবসান। কালের খবর এয়ারপোর্টে শুল্ক না দিয়ে বিদেশ থেকে আনা যাবে যে জিনিসগুলো। কালের খবর মুরাদনগরে স্কুল ছাত্রীকে শ্লীলতাহানী করার অভিযোগে যুবক গ্রেপ্তার। কালের খবর ফরিদপুরে মামলার হাজিরা দিয়ে বাড়ি ফেরার পথে কুপিয়ে জখম। কালের খবর প্রধানমন্ত্রীর উপহার সহ, বিভিন্ন ব‍্যক্তি ও প্রতিষ্টানেের শীতবস্ত্র বিতরণ অব‍্যাহত। কালের খবর তাড়াশ উপজেলার মাটি ও আবহাওয়া অনুকূল ভাল থাকায় খিরা চাষে ঝুঁকছেন কৃষকরা। কালের খবর শেখ মনি কিশোর ফুটবল টুর্নামেন্ট ২০২৩ এর শুভ উদ্বোধন। কালের খবর হাইকোর্টের নির্দেশ অমান্য করে মুরাদনগরে ইউএনও’র তদন্ত : এলাকায় তোলপাড়। কালের খবর
জনগণের কঠিন সময়ে বিদ্যুতের মূল্য বৃদ্ধির সিদ্ধান্ত গণবিরোধী : নবী উল্লাহ নবী। কালের খবর

জনগণের কঠিন সময়ে বিদ্যুতের মূল্য বৃদ্ধির সিদ্ধান্ত গণবিরোধী : নবী উল্লাহ নবী। কালের খবর

আজ শনিবার (১৪ জানুয়ারি) দুপুরে ভাসানী ভবন মিলনায়তনে আগামী ১৬ জানুয়ারি নয়াপল্টনে বিএনপির আন্দোলনের ১০ দফা ও বিক্ষোভ সমাবেশ ও মিছিলের কর্মসূচি সফল করতে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির এক প্রস্ততি ও সাংগঠনিক সভায় সভাপতির বক্তব্যে নবী উল্লাহ নবী এ সব কথা বলেন।

নবী উল্লাহ নবী বলেন, সামনে কঠিন আন্দোলন আসিতেছে। সেই আন্দোলন কর্মসূচির মধ্য দিয়ে দেশে নির্দলীয় নিরপেক্ষ তত্বাবধায়াক সরকারের অধীনে নির্বাচন দিতে আওয়ামী বিনা ভোটের সরকারকে বাধ্য করা হবে।

আওয়ামী সরকার দেশের কঠিন সময়ে বিদ্যুৎ এর মূল্য বৃদ্ধির সিদ্ধান্তের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনু বলেন, আগামী ১৬ ই জানুয়ারি বিক্ষোভ সমাবেশে দলীয় নেতা-কর্মীদের ব্যাপক অংশগ্রহণের মাধ্যমে এর জবাব দিতে হবে। এজন্য দলের সকল পর্যায়ের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ ভাবে রাজপথে থাকতে হবে।

প্রস্ততি ও সাংগঠনিক সভায় ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম আহবায়ক মোহাম্মদ মোহন, আ ন ম সাইফুল ইসলাম, সিরাজুল ইসলাম সিরাজ, আব্দুস সাত্তার, ঢাকা মহানগর দক্ষিণের সদস্য মকবুল ইসলাম টিপু, ফরহাদ হোসেন, এম এ হান্নান, আকবর হোসেন নান্টু ভূঁইয়া, হাজী মোঃ নাজিম, জামশেদুল আলম শ্যামল, লতিফ উল্লাহ জাফরু,ওমর নবী বাবু সহ বিভিন্ন থানা ও ওয়ার্ড পর্যায়েী নেতৃবৃন্দ।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com