শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:২৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সমাজে “শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে — সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর
নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবি আমরা আদায় করব, শান্তিপূর্ণ আন্দোলনের মাধ্যমে : মির্জা ফখরুল

নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবি আমরা আদায় করব, শান্তিপূর্ণ আন্দোলনের মাধ্যমে : মির্জা ফখরুল

কালের  খবর  রির্পোট  :

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আওয়ামী লীগ নানা উস্কানি দিবে যাতে বিশৃঙ্খল পরিবেশ তৈরি হয়, তারা রাজনৈতিক সুবিধা নিতে পারে। আমরা তাদের সেই সুযোগ নিতে দেব না।

শান্তিপূর্ণ আন্দোলনের মাধ্যমে আমাদের নেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করব। নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবি আমরা আদায় করব।
আজ শনিবার বেলা সাড়ে ১১টায় নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের নিচতলায় খালেদা জিয়ার সাজার প্রতিবাদে ও তার নিঃশর্ত মুক্তির দাবিতে গণস্বাক্ষর কর্মসূচির উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

তিনি নেতাকর্মীদের উদ্দেশ করে বলেন, ধৈর্য ধরে সবকিছু মোকাবিলা করতে হবে। কখনও ধৈর্যহারা হবেন না, বিশৃঙ্খল হবেন না। আমরা শান্তিপূর্ণ আন্দোলন শুরু করেছি, তা যেন কোনভাবে ব্যাঘাতপ্রাপ্ত না হয়।

তিনি বলেন, বাংলাদেশের ইতিহাসে সবচেয়ে সঙ্কটময় মুহূর্ত আমরা অতিবাহিত করছি। দেশের স্বাধীনতা, স্বার্বভৌমত্ব, গণতন্ত্র ও নিজস্বতা টিকে থাকবে কি না প্রশ্ন দেখা দিয়েছে।

মির্জা ফখরুল বলেন, মানুষের অধিকার ফিরিয়ে দেওয়ার জন্য আমরা জনগণকে সঙ্গে নিয়ে শান্তিপূর্ণ আন্দোলন করছি।

সেই আন্দোলন আজ চূড়ান্ত পর্যায়ে। তার অংশ হিসেবে আজকের এই গণস্বাক্ষর কর্মসূচি, এ কর্মসূচি চলতে থাকবে।
বিএনপি নেতা খন্দকার মোশাররফ হোসেন, মওদুদ আহমদ, মির্জা আব্বাস, নজরুল ইসলাম খান, আমির খসরু মাহমুদ চৌধুরী, বরকত উল্লাহ বুলু, ফজলুল হক মিলন, শহীদ উদ্দিন চৌধুরী, ইশতিয়াক আজীজ উলফাত, আফরোজা আব্বাস, সুলতানা আহমেদ, বেবী নাজনীন হেলেন জেরিন খান, শাম্মী আক্তার প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।

কালের  খবর/১৭/২/১৮

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com