বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:৫৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর সাতক্ষীরার কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দ্বিতীয় স্ত্রী ঝর্ণার আত্মহত্যা। কালের খবর রিয়াদে জমকালো আয়োজনে মাই টিভির ১৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন। কালের খবর কুষ্টিয়ায় পানি শুন্য গড়াই , নলকূপ উঠছে না পানি। কালের খবর প্রচন্ড তাপদাহে ফসলের মাঠে মেঘনার কৃষাণীরা! কালের খবর প্রয়োজন ছাড়া বাইরে বের হচ্ছেন না কেউ, অনেকটাই ফাঁকা ঢাকার রাজপথ
বুড়িচং প্রেস ক্লাবের সাংবাদিক সোহরাব সুমনের উপর সন্ত্রাসী হামলার নিন্দা ও প্রতিবাদ। কালের খবর

বুড়িচং প্রেস ক্লাবের সাংবাদিক সোহরাব সুমনের উপর সন্ত্রাসী হামলার নিন্দা ও প্রতিবাদ। কালের খবর

কুমিল্লা প্রতিনিধি, কালের খবর :

আরটিভি’র কুমিল্লা দক্ষিণ জেলা প্রতিনিধি এবং বুড়িচং প্রেস ক্লাবের সহ-সভাপতি মোঃ সোহরাব সুমনের উপর সন্ত্রাসী হামলা হয়েছে। এই ব্যাপারে সাংবাদিক সোহরাব সুমন বাদি হয়ে কুমিল্লা কোতয়ালী মডেল থানায় একটি অভিযোগ দাখিল করেছে।
অভিযোগ সূত্রে জানা যায়, সাংবাদিক সোহরাব সুমনের মালিকানাধীন গোল্ডেন হাইওয়ে রেস্টুরেন্টের সামনে সিসি ক্যামেরা লাগানোর কারণের ঐ এলাকায় কোন অপরাধ ও অপকর্ম করতে না পেরে সন্ত্রাসীরা সিসি ক্যামেরা খুলে ফেলার জন্য হুমকি ধমকি প্রদান করেন। সন্ত্রাসীদের কথা মতো সিসি ক্যামেরা না খোলায় গত ২২ নভেম্বর রাত অনুমান সাড়ে ৯টায় বেআইনী জনতাবদ্ধে গোল্ডেন হাইওয়ে রেস্টুরেন্টের ভিতরে অনধিকারে প্রবেশ করে সন্ত্রাসী মনির হোসেন রড দিয়ে এবং অন্যান্য সন্ত্রাসীরা লাঠি দিয়ে রেন্টুরেন্টের খাবার রাখার সুকেসের গ্লাসসহ বিভিন্ন আসবাবপত্র ভাংচুর করে। এতে প্রায় ২ লক্ষ টাকার ক্ষয়-ক্ষতি হয়। উক্ত বিষয়ে স্থানীয় গন্যমান্য ব্যক্তিদের মাধ্যমে সমাধান করার চেষ্টা কালে সন্ত্রাসী মনিরের নেতৃত্বে গত ২৪ নভেম্বর রাত প্রায় ১১টায় সন্ত্রাসী ইমন, রকিব, কামাল, রায়হানসহ আরো ৪/৫ জন পূর্বপরিকল্পিত ভাবে সাংবাদিক সোহরাব সুমনের উপর হামলা চালিয়ে ব্যাপক মারধর করে। তার আত্মচিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। স্থানীয়দের সহযোগীতায় কুমিল্লা জেনারেল (সদর) হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়।
সাংবাদিক মোঃ সোহরাব সুমনের উপর সন্ত্রাসী হামলার নিন্দা ও প্রতিবাদ জানান মাইটিভির কুমিল্লা জেলা প্রতিনিধি এবং বুড়িচং প্রেস ক্লাবের উপদেষ্টা আবু মুসা, বুড়িচং প্রেস ক্লাবের সভাপতি কাজী খোরশেদ আলম, সাধারণ সম্পাদক মোঃ জহিরুল হক বাবুসহ ক্লাবের নেতৃবৃন্দ। সাংবাদিক নেতারা সুমনের উপর হামলাকারী সন্ত্রাসীদেরকে অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান করার দাবী জানান।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com