শুক্রবার, ১৭ মে ২০২৪, ১১:১৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কোরবানির পশু প্রস্তুত করতে ব্যস্ত সাতক্ষীরার খামারিরা। কালের খবর চট্টগ্রামের ইপিজেডে ছুরিকাঘাতে যুবক খুন, ঘটনায় জড়িত মূল হোতাসহ ২জন গ্রেপ্তার। কালের খবর রাজধানী ঢাকা শহরে কোনো ব্যাটারিচালিত রিকশা চলবে না : সড়ক পরিবহনমন্ত্রী। কালের খবর সাতক্ষীরায় দাবিকৃত চাঁদা না পেয়ে ইয়াছিন আলীকে কুপিয়ে জখম। কালের খবর সাতক্ষীরার খোলপেটুয়া নদীর বেড়িবাঁধের বালুভর্তি জিও বস্তায় ফাটল। কালের খবর শাহজাহান আবদালীর সংক্ষিপ্ত পরিচিতি। কালের খবর নিম্ন আয়ের মানুষের জন্য আবাসন প্রকল্প নিচ্ছে গণপূর্ত মন্ত্রণালয়। কালের খবর মাটিরাঙ্গার অপরাধ আখড়া রাজধানীর অভিজাত এলাকায় ( QD’S ) সিসা লাউঞ্জের নামে চলছে ব্ল্যাকমেইলসহ মাদক বাণিজ্য। কালের খবর গ্যাস সরকারি, বিল যাচ্ছে দালালের পকেটে
৩৯ নং দক্ষিণ হালিশহর আওয়ামী লীগের কমিটি ঘোষণা হাজী, আসলাম সভাপতি , সা.সম্পাদক হাজী সুমন। কালের খবর

৩৯ নং দক্ষিণ হালিশহর আওয়ামী লীগের কমিটি ঘোষণা হাজী, আসলাম সভাপতি , সা.সম্পাদক হাজী সুমন। কালের খবর

মোঃ শহিদুল ইসলাম, কালের খবর :

চট্টগ্রাম ইপিজেড থানাধীন ৩৯নং দক্ষিণ হালিশহর ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন আজ দক্ষিণ হালিশহর উচ্চ বিদ্যালয়ের মাঠে ভারপ্রাপ্ত সভাপতি সুলতান নাছির উদ্দিনের সভাপতিত্বে সম্মেলনের প্রথম পর্ব উদ্বোধন করেন প্রধান অতিথি নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, প্রধান বক্তা নগর আওয়ালীগ সা. সম্পাদক সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন, সম্মেলনে উদ্বোধক,ইপিজেড থানা আওয়ামী লীগের আহবায়ক হাজী হারুনুর রশিদ সহ আমন্ত্রিত অতিথি ও
থানা,ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ।
জাতীয় পতাকা উত্তোলন,শান্তির পায়রা ও বেলুন উড়িয়ে মহতী অনুষ্ঠানের শুভ সূচনা শুরু হয়। সম্মেলনের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত পাঠ ও শোক প্রস্তাব করে অনুষ্ঠানের প্রথম পর্ব শুরু হয়।
আওয়ামী লীগ নেতা মোঃ সেলিম আফজাল,জাবেদ হোসেন ও আনোয়ার হোসেনের যৌথ সঞ্চালনায়ে সম্মেলনের প্রথম পর্বের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, প্রধান বক্তা নগর আওয়ামী লীগ সাঃ সম্পাদক সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন,বিশেষ অতিথির বক্তব্য রাখেন নগর উপদেষ্টা শফর আলী, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, চৌধুরী হাসান মাহমুদ হাসনী, সাংস্কৃতিক সম্পাদক আবু তাহের ,লায়ন হাজী মোঃ হোসেন, নগর কার্য্যনির্বাহী সদস্য কামরুল হাসান বুলু,রোটাঃ মোঃইলিয়াছ,মহিলা কাউন্সিলর মিসেস শাহানুর বেগম,সাবেক কাউন্সিলর হাজী মো.আসলাম,বর্তমান কাউন্সিলর হাজী জিয়াউল হক সুমন।
আরো বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত সা.সম্পাদক আকবর হোসেন কবি,মহিলা আওয়ামী লীগ নেত্রী শারমিন ফারুক সুলতানা,শোক বার্তা পেশ করেন এডঃ শামসুল আলম প্রমুখ।

সম্মেলনে প্রধান বক্তার বক্তব্যে আ.জ.ম নাছির বলেন,বিএনপি আবারো পিছনের দরজা দিয়ে রাষ্ট্রীয় ক্ষমতায় আসতে চাই এবং দেশের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র করে বিদেশীদের কাজে নালিশ করে বেড়াচ্ছে। তিনি আরো বলেন,বিএনপি-জামাত জোট কে আর চট্টগ্রামে অপরাজনীত কিছু করতে দেওয়া হবে না। এই জোটটি দীর্ঘদিন ধর্মের নামেও অপরাজনীতি করে দেশ কে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করছেন। শেখ মুজিবের আদর্শ গড়া আওয়ামী লীগের একজন কর্মীও বেঁচে থাকলে দেশ বিরোদী কোন কর্মকান্ড বিএনপি-জামাত কে করতে দেওয়া হবে না। এব্যাপারে সকল আওয়ামী লীগ নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে।

বিকেলে সম্মেলনের ২য় অধিবেশনে কাউন্সিলর ও ডেলিগেটদের প্রত্যক্ষভোট এবং দুটি পদে আর কোন প্রার্থী না থাকায় তাদের কে আগামী ৩ বছরের জন্য ৩৯নং দক্ষিণ হালিশহর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হিসেবে হাজী মো. আসলাম ও সাধারণ সম্পাদক হিসেবে হাজী জিয়াউল হক সুমন কে আগামী ৩বছরের জন্য নির্বাচিত ঘোষণা করেন নগর সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী ও সাধারণ সম্পাদক আ,জ,ম নাছির উদ্দিন। পরবর্তীতে থানা নেতৃবৃন্দর মাধ্যমে পূর্ণাঙ্গ ওয়ার্ড কমিটি ঘোষনা করবেন বলে আয়োজিত সম্মেলন সূত্রে জানাগেছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com