বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:০৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
যাত্রী কল্যাণ সমিতির মহাসচিব মোজাম্মেলের বিরুদ্ধে মামলা। কালের খবর সাতক্ষীরায় মহান মে দিবস উপলক্ষে র‍্যালী। কালের খবর সাতক্ষীরার আলীপুরে বিএনপির বহিস্কৃত নেতা আব্দুর রউফ বিজয়ী। কালের খবর উপজেলা নির্বাচনে রায়পুরা উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী দুলুর প্রার্থীতা ঘোষণা। কালের খবর কক্সবাজারে স্পা’র আড়ালে অনৈতিক কর্মকাণ্ড। কালের খবর ডেমরায় পরিবহনে চাঁদা আদায়, গ্রেফতার ৩ চাঁদাবাজ। কালের খবর রেলের ভাড়া বৃদ্ধির সিদ্ধান্ত বাতিলের দাবি জানান যাত্রী কল্যাণ সমিতি। কালের খবর দিনাজপুরে বাঁশ ফুলের চাল তৈরি করে বিস্ময় সৃষ্টি করেছেন সাঞ্জু রায়। কালের খবর প্রবীণ সাংবাদিক জিয়াউল হক জিয়া আর নেই। কালের খবর ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি। কালের খবর
নবীনগরে সারাদেশের ন্যায় জাসদের সুবর্ণ জয়ন্তী উদযাপন। কালের খবর

নবীনগরে সারাদেশের ন্যায় জাসদের সুবর্ণ জয়ন্তী উদযাপন। কালের খবর

কালের খবর ডেস্ক :

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ এর সুবর্ণ জয়ন্তী উপলক্ষে নবীনগর উপজেলা জাসদের উদ্যোগে আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে।

সোমবার(৩১ অক্টোবর) বিকেল ৪টায় নবীনগর বাজারের নিবারণ মার্কেটের তৃতীয় তলায় জাসদের অস্থায়ী কার্যালয়ে বিভিন্ন ইউনিয়ন থেকে আগত নেতাকর্মীদের উপস্থিতিতে এই অনুষ্ঠানটি পালিত হয়েছে।
এতে উপজেলা জাসদের সভাপতি সফিকুল ইসলামের সভাপতিত্বে সাধারণ সম্পাদক এম কে জসীম উদ্দীনের সঞ্চালনায় আলোচনা সভায় আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন নবীনগর উপজেলা কমিউনিস্ট পার্টির সভাপতি মোঃ ইসহাক।

অন্যান্যের মধ্যে বক্তব্য প্রদান করেন উপজেলা জাসদের ও বিভিন্ন ইউনিয়ন জাসদের নেতৃবৃন্দ।

বক্তারা মুক্তিযুদ্ধের মাধ্যমে অর্জিত স্বাধীনতা নষ্ট করে বাংলাদেশকে একটি বিপথগামী রাষ্ট্র হিসেবে তৈরি করতে বিভিন্ন রকম ষড়যন্ত্র হয়েছে এখনো চলছে।
দুর্নীতি আর বৈষম্যের পরিমাণ দিন দিন বৃদ্ধি পাচ্ছে।
মানুষের স্বাভাবিক জীবন,বৈষম্যহীন সমাজ ব্যবস্থা গড়ে তুলতে,অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়তে, মেহনতি মজদুর মানুষের মুখে হাসি ফোটাতে, অনিয়ম ও দুর্নীতি বন্ধ করতে জাসদের জন্ম হয়েছিল।
মানুষের অধিকার আদায়ে সোচ্চার জাসদ বিভিন্ন সময়ে রাজনৈতিক ও সামরিক বাহিনী ধারা মামলা হামলা রাহাজানি ও নির্যাতনের শিকার হয়েছেন।
তারপরও জাসদ এই পথ পরিহার না করে সংগ্রাম চালিয়ে যাচ্ছেন।
অদূর ভবিষ্যতেও এই ধারা অব্যাহত থাকবে।
জাসদের সুবর্ণ জয়ন্তী উপলক্ষে এই সময় তারা নবীনগর উপজেলাবাসীকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।
রাষ্ট্রের দুর্ণীতিবাজ লুটেরা সিন্ডিকেটবাজির বিরুদ্ধে সোচ্চার হওয়ার জন্য জাসদের পতাকা তলে সমবেত হওয়ার আহ্বান জানান।

আলোচনা শেষে কেটে জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) প্রতিষ্ঠার(৫০)সুবর্ণ জয়ন্তী উপলক্ষে কেক কাটা হয়।

উক্ত অনুষ্ঠানে উপজেলা জাসদের নেতাকর্মীবৃন্দ সহ স্থানীয় মান্যবর ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com