শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:০৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরার কালিগঞ্জে এন্টিবায়োটিক ব্যবহার করে পশুদের স্বাস্থ্য ঝুঁকিতে ফেলছে। কালের খবর সমাজে “শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে — সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর
বিআরটিএ কর্মচারী সমিতির সভাপতি আশিকুর রহমান, সম্পাদক তানজির হোসেন নির্বাচিত

বিআরটিএ কর্মচারী সমিতির সভাপতি আশিকুর রহমান, সম্পাদক তানজির হোসেন নির্বাচিত

এম আই ফারুক, কালের খবর, ঢাকা : বিআরটিএ কর্মচারী সমিতির তিন বছর মেয়াদী কার্যকরী কমিটির নির্বাচনে মো. আশিকুর রহমান সভাপতি পদে ও তানজির হোসেন সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন। ভোট গণনা শেষে শুক্রবার প্রধান নির্বাচন কমিশনার বিআরটিএর উপ-পরিচালক সুব্রত কুমার দেবনাথ ও চার নির্বাচন কমিশনারের স্বাক্ষরে বিজয়ীদের নাম প্রকাশ করা হয় । অন্যান্য পদের প্রার্থীরা হলেন-সিনিয়র সহ-সভাপতি পদে সালমিন আলম,সহ-সভাপতি পদে আমিনুল ইসলাম মোল্লা,দপ্তর সম্পাদক পদে আল আমিন,ধর্ম ও ক্রীড়া সম্পাদক পদে মো. মারনুজ রহমান,মহিলা সম্পাদক পদে মাকসুদা সুলতানা,আর বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়েছেন যুগ্ম-সাধারণ সম্পাদক পদে রেজাউল করিম হাওলাদার, অর্থ সম্পাদক পদে আমিনুল হক, সাংগঠনিক সম্পাদক পদে মো. মেহেদী ইকবাল পাটোয়ারী এবং প্রচার সম্পাদক পদে ইব্রাহীম খলিল রেজা। ১৪ অক্টোবর শুক্রবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বনানীতে বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষের (বিআরটিএ) প্রধান কার্যালয়ে চলে ভোটগ্রহণ । এবারের ত্রি-বার্ষিক নির্বাচনে ১১টি পদের চারটি পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন প্রার্থীরা। বাকি ৭টি পদে ভোটযুদ্ধে লড়ছেন ১৮ জন প্রার্থী। এর মধ্যে সভাপতি পদে লড়ছেন তিনজন। বাস প্রতীকে নির্বাচিত সভাপতি মো. আশিকুর রহমানের বিপরীতে প্রতিদ্বন্দ্বিতা করেছে বই প্রতীকে মুহাম্মদ শফিকুল ইসলাম ও ছাতা প্রতীকে মো. আব্দুল গফফার।
অন্যদিকে সহ-সভাপতির দুটি পদে লড়ছেন পাঁচজন। বিজয়ী আমিনুল ইসলাম মোল্লা ও সালমিন আলম বিপরীতে ভোটযুদ্ধে লড়েছেন মো. রুস্তম আলী, মো. শফিকুল ইসলাম ও মো. মামুনুর রশীদ।

সাধারণ সম্পাদক পদে বিজয়ী তানজির হোসেনের বিপক্ষে প্রতিদ্বন্দ্বিতা করেছেন মাহফুজুর রহমান ও শেখ জাকের উল্লাহ চৌধুরী, দপ্তর সম্পাদক পদে লড়ছেন মো. মিন্টু শেখ, আল আমিন ও আবু সাঈদ, ধর্ম ও ক্রীড়া সম্পাদক পদে লড়ছেন শুভ্র ব্রক্ষ, মো. মারনুজ রহমান এবং মহিলা সম্পাদক পদে লড়ছেন, মাকসুদা সুলতানা ও সানজিদা খানম।

এছাড়াও বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন যুগ্ম-সাধারণ সম্পাদক পদে রেজাউল করিম হাওলাদার, অর্থ সম্পাদক পদে আমিনুল হক, সাংগঠনিক সম্পাদক পদে মো. মেহেদী ইকবাল পাটোয়ারী এবং প্রচার সম্পাদক পদে ইব্রাহীম খলিল রেজা।

এর আগে দুপুরে বনানীর বিআরটিএ প্রধান কার্যালয়ে ভোট কেন্দ্র ঘুরে দেখেন বিআরটিএ চেয়ারম্যান নূর মোহাম্মদ মজুমদার।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com