শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:০০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর সাপাহারে রাতের অন্ধকারে ফলন্ত আম গাছ কাটল দূর্বৃত্তরা। কালের খবর বাঘারপাড়ায় হাঙ্গার প্রজেক্টের সামাজিক সম্প্রীতি কমিটির সাথে উপজেলা নির্বাহী অফিসার’র মতবিনিময়। কালের খবর রায়পুরায় মরহুম ডাঃরোস্তাম আলীর ২৭ তম মৃত্যুবার্ষিকীতে ইফতার ও দোয়া মাহফিল। কালের খবর ভাতৃত্ববোধ সুদৃঢ় করতে রায়পুরাতে দোয়া ও ইফতার। কালের খবর রিয়াদে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের ইফতার মাহফিলে প্রবাসীদের মিলন মেলা। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে স্বাধীনতা দিবসে গুনীজনদের আলোচনা সভা সম্পন্ন। কালের খবর আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর সাতক্ষীরার সুন্দরবন রেঞ্জে ২৪ জন হরিন শিকারীর আত্মসমর্পণ। কালের খবর
চলতি মেয়াদে নিরাপদ সড়ক চাই (নিসচা)’র মহাসচিব লিটন এরশাদ। কালের খবর

চলতি মেয়াদে নিরাপদ সড়ক চাই (নিসচা)’র মহাসচিব লিটন এরশাদ। কালের খবর

………………… প্রেস বিজ্ঞপ্তি………………..

নিরাপদ সড়ক চাই (নিসচা)-এর ২০২২ ২০২৩ মেয়াদে মহাসচিব নির্বাচিত হয়েছেন বর্তমান যুগ্ম মহাসচিব হিসেবে দায়িত্বরত লিটন এরশাদ। গতকাল ১৭ সেপ্টেম্বর নিরাপদ সড়ক চাই (নিসচা)’র সভায় প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চন তাকে মহাসচিব হিসেবে ঘোষণা দেন। তিনি দীর্ঘদিন ধরে নিসচার যুগ্ম মহাসচিব হিসেবে দায়িত্ব পালন করেন। নিসচার প্রতিষ্ঠাকালীন থেকে জড়িত আছেন এবং এই সংগঠনের একজন প্রতিষ্ঠাতা সদস্য। পেশায় সাংবাদিক হলেও সামাজিক এই আন্দোলনে দীর্ঘ ২৯ বছর নিরবচ্ছিন্ন নিজেকে জড়িত রেখেছেন। সংগঠনের বিভিন্ন কর্মসূচি বিশেষ করে জাতীয় নিরাপদ সড়ক দিবস ও মহাসমাবেশ এবং প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন কমিটির একাধিকবার আহবায়কের দায়িত্ব পালন করেন। এ বছরও তিনি ‘জাতীয় নিরাপদ সড়ক দিবস’ উদযাপন কমিটিরও আহবায়কের দায়িত্ব পালন করছেন।
বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতি (বাচসাস)-এর একাধিকবার নির্বাচিত জনপ্রিয় নেতা লিটন এরশাদ। তিনি একাধারে ডিইউজে এবং বিএফইউজের সদস্য। দীর্ঘ ৩২ বছরের সাংবাদিকতায় তিনি দৈনিক খবর, দৈনিক আজকালের খবর, মানবজমিন, দৈনিক রূপালী, সংবাদচিত্র, ছায়াচিত্র, ছায়াছন্দ, সাপ্তাহিক রোব্বারসহ বিভিন্ন পত্রিকায় কর্মরত ছিলেন। তিনি সড়ক নিরাপত্তা বিষয়ক বেশ কয়েকটি কর্মশালায় অংশ নিয়েছেন। বর্তমানে সড়ক নিরাপত্তার উপর একজন ট্রেইনার। সড়কের উপর বেশকিছু নিবন্ধ ও কলাম প্রকাশিত হয়েছে। ইলেকট্রনিক মিডিয়ায় সড়কের নানা বিষয় নিয়ে টকশো-তে অংশ নিয়েছেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com