সোমবার, ২০ মে ২০২৪, ১১:২৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
যুবদের নেতৃত্বে সঠিক কর্মপরিকল্পনা গ্রহনের ফলে , সমাজে সহিংসতা নিরসন ও শান্তি স্থাপন হতে পারে। কালের খবর কোরবানির পশু প্রস্তুত করতে ব্যস্ত সাতক্ষীরার খামারিরা। কালের খবর চট্টগ্রামের ইপিজেডে ছুরিকাঘাতে যুবক খুন, ঘটনায় জড়িত মূল হোতাসহ ২জন গ্রেপ্তার। কালের খবর রাজধানী ঢাকা শহরে কোনো ব্যাটারিচালিত রিকশা চলবে না : সড়ক পরিবহনমন্ত্রী। কালের খবর সাতক্ষীরায় দাবিকৃত চাঁদা না পেয়ে ইয়াছিন আলীকে কুপিয়ে জখম। কালের খবর সাতক্ষীরার খোলপেটুয়া নদীর বেড়িবাঁধের বালুভর্তি জিও বস্তায় ফাটল। কালের খবর শাহজাহান আবদালীর সংক্ষিপ্ত পরিচিতি। কালের খবর নিম্ন আয়ের মানুষের জন্য আবাসন প্রকল্প নিচ্ছে গণপূর্ত মন্ত্রণালয়। কালের খবর মাটিরাঙ্গার অপরাধ আখড়া রাজধানীর অভিজাত এলাকায় ( QD’S ) সিসা লাউঞ্জের নামে চলছে ব্ল্যাকমেইলসহ মাদক বাণিজ্য। কালের খবর
কদলপুর সমাজ কল্যাণ সমিতির পুজা উদযাপন-২০২২ কমিটি গঠন।দীপক সভাপতি সজল সাধারণ সম্পাদক। কালের খবর

কদলপুর সমাজ কল্যাণ সমিতির পুজা উদযাপন-২০২২ কমিটি গঠন।দীপক সভাপতি সজল সাধারণ সম্পাদক। কালের খবর

মোঃ শহিদুল ইসলাম, কালের খবর :

চট্টগ্রামের রাউজানে,কদলপুর সমাজ কল্যাণ সমিতির পুজা উদযাপন-২০২২ উপলক্ষে দুর্গা মন্দির প্রাঙ্গনে এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠিত সভায় বাবু দীপক চক্রবর্তীকে সভাপতি ও বাবু সজল কান্তি দাশকে সাধারণ সম্পাদক করে একান্ন সদস্য বিশিষ্ট শারদীয় দুর্গোৎসব উদযাপন পরিষদ ২০২২ গঠিত হয়। উক্ত সভায় সভাপতি বাবু সাধন কৃষ্ণ চক্রবর্তীর সভাপতিত্বে ও বাবু পবন চক্রবর্তীর সঞ্চলনায় বক্তব্য রাখেন সমিতির সাধারণ সম্পাদক বাবু আশীষ চক্রবর্তী,সঞ্জীব নাথ, মৃদুল দে,কমল চক্রবর্তী ,দয়াল হরি নাথ, পরিমল নাথ, মৃদুল নাথ,নিতাই বিশ্বাস, বিধান দে,পরিমল চক্রবর্তী, সাজু দে,ছোটন দে,রিপন বিশ্বাস, জয় চক্রবর্তী, প্রমুখ।

সভাপতির বক্তব্যে বলেন অসান্ন শারদীয় দুর্গোৎসব সুন্দর শৃংখলা ও ভাবগাম্ভীর পরিবেশে এবং যথাযথ ধর্মীয় মর্যাদায় অনুষ্ঠানটি পালিত হয় সেজন্য কমিটির সকলের সহযোগিতা কামনা করেন।
এ সময় কমিটির সদস্য সহ অন্যান্য সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com