মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:৩৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর সাতক্ষীরার কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দ্বিতীয় স্ত্রী ঝর্ণার আত্মহত্যা। কালের খবর রিয়াদে জমকালো আয়োজনে মাই টিভির ১৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন। কালের খবর কুষ্টিয়ায় পানি শুন্য গড়াই , নলকূপ উঠছে না পানি। কালের খবর প্রচন্ড তাপদাহে ফসলের মাঠে মেঘনার কৃষাণীরা! কালের খবর প্রয়োজন ছাড়া বাইরে বের হচ্ছেন না কেউ, অনেকটাই ফাঁকা ঢাকার রাজপথ
যশোরের বসুন্দিয়ায় বিনামূল্যে সেবা দিলেন দেশবরেণ্য চিকিৎসক অধ্যাপক ডাঃ নিকুঞ্জ বিহারি গোলদার। কালের খবর

যশোরের বসুন্দিয়ায় বিনামূল্যে সেবা দিলেন দেশবরেণ্য চিকিৎসক অধ্যাপক ডাঃ নিকুঞ্জ বিহারি গোলদার। কালের খবর

সাঈদ ইবনে হানিফ , কালের খবর : যশোর-সদর উপজেলার বসুন্দিয়া মোড়ে ফ্রি মেডিকেল ক্যাম্প উদ্বোধনের মাধ্যমে স্বাস্থ্যসেবা প্রদান এবং বিনামূল্যে ওষুধ বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে ।

শুক্রবার (৯ সেপ্টেবর ২০২২ ইং,) সকাল ৯টায় উপজেলার বসুন্দিয়া (মোড়ের) আল- আমিন ফ্রী ক্যাডেট স্কুলে, স্থানীয় প্রেসক্লাব বসুন্দিয়ার উদ্ব্যেগে দিন ব্যাপি এই ফ্রী চিকিৎসা ক্যাম্পে সেবা প্রদান করেন, দেশবরেণ্য গাইনী বিশেষজ্ঞ চিকিৎসক অধ্যাপক ডাঃ নিকুঞ্জ বিহারী গোলদার।

প্রেসক্লাব বসুন্দিয়ার সভাপতি মোঃ আবু তাহেরের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যেদের মধ্যে উপস্থিত ছিলেন, সাবেক ভাইস চেয়ারম্যান ও জেলা পরিষদ সদস্য লায়লা বেগম, পল্লী বিদ্যুৎ বসুন্দিয়া অভিযোগ কেন্দ্রের ইনচার্জ মোঃ তারেক মাহবুব। আল- আমিন ফ্রী ক্যাডেট স্কুলের প্রধান শিক্ষক নাজিম উদ্দীন ফারাজী, সহ স্থানীয় সমাজ সেবক এবং সুধীজন ব্যাক্তিত্ব উপস্থিত ছিলেন । সংক্ষিপ্ত আলোচনার পর অনুষ্ঠানটি উদ্বোধন করেন, প্রেসক্লাব বসুন্দিয়ার উপদেষ্টা লাবুয়াল হক রিপন । এসময়ে তারা ডাঃ নিকুঞ্জ বিহারি গোলদারের মানবিকতার প্রশংসা করেন।

ফ্রী চিকিৎসা ক্যাম্পটি পরিচালনায় সহযোগিতা করেন,

প্রেসক্লাব বসুন্দিয়ার সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান মিজান, সহ-সাধারন সম্পাদক শেখ গফ্ফার রহমান, প্রচারও প্রকাশনা সম্পাদক শ্রী অমল কৃষ্ণ পালিত, দপ্তর সম্পাদক মিজানুর ররহমান লিটন, সদস্য – সাঈদ ইবনে হানিফ, শেখ আব্দুল জব্বার, আব্দুর রশিদ প্রমুখ।

দিনব্যাপী এই মেডিকেল ক্যাম্পে গাইনি বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ নিকুঞ্জ বিহারি গোলদার সহ মেডিসিন ডাক্তার রায়হানুল ফেরদৌস এর অধীনে এলাকার প্রায় দুই শতাধিক রোগীকে চিকিৎসাসেবা প্রদান এবং বিনামূল্যে ওষুধও বিতরণ করা হয়। উল্লেখ্য, ডাঃ নিকুঞ্জ বিহারি গোলদার দেশের সুনামধন্যে একজন গাইনী বিশেষজ্ঞ চিকিৎসক। চিকিৎসা সেবায় তার মানবিকতার উজ্জ্বল দৃষ্টান্ত রয়েছে অনেক । এজন্য তিনি দিনদিন মানুষের কাছে সমাদৃত হচ্ছেন ।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com