মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:০২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর সাতক্ষীরার কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দ্বিতীয় স্ত্রী ঝর্ণার আত্মহত্যা। কালের খবর রিয়াদে জমকালো আয়োজনে মাই টিভির ১৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন। কালের খবর কুষ্টিয়ায় পানি শুন্য গড়াই , নলকূপ উঠছে না পানি। কালের খবর প্রচন্ড তাপদাহে ফসলের মাঠে মেঘনার কৃষাণীরা! কালের খবর প্রয়োজন ছাড়া বাইরে বের হচ্ছেন না কেউ, অনেকটাই ফাঁকা ঢাকার রাজপথ আঙ্গুল ফুলে কলাগাছ : একান্ত সহযোগী রুবেল, অল্প দিনে কোটিপতি ! পর্ব-১। কালের খবর যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর
কমিটিতে ত্যাগী ও জনবান্ধব নেতাদের অগ্রাধিকার দেওয়া উচিত – গাজী মুজিবুর রহমান

কমিটিতে ত্যাগী ও জনবান্ধব নেতাদের অগ্রাধিকার দেওয়া উচিত – গাজী মুজিবুর রহমান

 

ফাহিম,সহকারী বার্তা সম্পাদকঃ আওয়ামী লীগের ৩রা সেপ্টেম্বর শনিবার যে কমিটি হবে সেখানে ত্যাগী, পরিচ্ছন্ন ও জনপ্রিয় নেতাদের অগ্রাধিকার দেওয়া উচিত। যারা বিগত দিনগুলোতে জীবনের ঝুঁকি নিয়ে মামলা হামলা উপেক্ষা করে বঙ্গবন্ধুর আদর্শ থেকে বিচ্যুত হয়নি তাদেরকে এই কমিটিতে স্হান দিয়ে যথাযথ মুল্যায়ন করা দরকার। দেশ আজ উন্নয়নের মহাসড়কে চলমান। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। আগামীতে এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কোন বিকল্প নাই। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগকে ক্ষমতাচ্যুত করতে দেশি বিদেশি ষড়যন্ত্র চলছে। এই ষড়যন্ত্রকে নস্যাৎ করতে দরকার আওয়ামী লীগের আদর্শিক কর্মীর সমন্বয়ে শক্তিশালী ও ঐক্যবদ্ধ সংগঠন তাই আগামীতে জামাত বিএনপির অপতৎপরতা ও সকল ষড়যন্ত্র মোকাবেলা করতে সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের কমিটিতে ত্যাগী,দক্ষ, পরিক্ষিত ও জনপ্রিয় নেতাদের সমন্বয়ে একটি এক্যবদ্ধ ও শক্তিশালী কমিটি করা উচিত বলে আমি মনে করি কথাগুলো বলছিলেন সোনারগাঁ উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক সভাপতি ও সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য ও মেয়র প্রার্থী গাজী মুজিবুর রহমান।

উল্লেখ্য,আগামী ৩রা সেপ্টেম্বর শনিবার সোনারগাঁ শেখ রাসেল স্টেডিয়াম মাঠে অনুষ্ঠিত হবে সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন। দীর্ঘ ২৫ বছর পর অনুষ্ঠিত সম্মেলনকে ঘিরে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনার সৃষ্টি হয়েছে।
সর্বশেষ ১৯৯৭ সালে সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল। এতে আলহাজ্ব আবুল হাসনাত সভাপতি ও আবদুল হাইকে সাধারণ সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করা হয়েছিল। পরে ২০০৪ সালে সভাপতি আবুল হাসনাত ও ২০১৪ সালে সাধারণ সম্পাদক আব্দুল হাইসহ কমিটির ২১ সদস্যের মৃত্যুতে ভারপ্রাপ্ত সভাপতি ও সাধারণ সম্পাদক দিয়ে কোনরকমে চলছিল সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের কার্যক্রম। এরপর ২০২১ সালে এডঃ সামসুল ইসলাম ভুঁইয়াকে আহবায়ক ও পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান মাসুদুর রহমান মাসুমকে যুগ্ম আহবায়ক করে ৮সদস্যের আহবায়ক কমিটি ঘোষনা করে। সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটি ঘোষনার পর পদবঞ্চিত একটা শক্তিশালী অংশ এর তীব্র প্রতিবাদ জানিয়ে আহবায়ক কমিটিকে সোনারগাঁয়ে অবাঞ্ছিত ঘোষণা করে এবং কেন্দ্রে অভিযোগ করে। পরবর্তীতে সকলের সাথে সমন্বয় করে সাবেক সাংসদ আব্দুল্লাহ আল কায়সারকে ১নং যুগ্ম আহবায়ক পদ দিয়ে ৮ সদস্য আহবায়ক কমিটি বর্ধিত করে ২১সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি কেন্দ্র থেকে ঘোষণা করে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com