বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:০৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর সাতক্ষীরার কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দ্বিতীয় স্ত্রী ঝর্ণার আত্মহত্যা। কালের খবর
যাত্রাবাড়ীতে অসহায়দের মাঝে খাবার বিতরণ। কালের খবর

যাত্রাবাড়ীতে অসহায়দের মাঝে খাবার বিতরণ। কালের খবর

এম আই ফারুক আহমেদ, কালের খবর :

জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আলোচনা সভা, দোয়া এবং মিলাদ মাহফিলের আয়োজন করেছে যাত্রাবাড়ী থানার ৪৮ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগ।

সোমবার দুপুরে ঢাকা ৫ আসনের আওতাধীন যাত্রাবাড়ী থানার চৌরাস্তা সংলগ্ন পার্কে ৪৮ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগ এই কর্মসূচির আয়োজন করে। এতে প্রধান অতিথি ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল হাসান রিপন।

এসময় তিন শতাধিক অসহায় মেহনতি এবং সুবিধাবঞ্চিত মানুষের মাঝে একবেলা খাবার বিতরণ করা হয়। স্বাস্থ্যবিধি মেনে অত্যন্ত সুশৃঙ্খলভাবে কর্মসূচি সফল করেন আয়োজকরা। সভায় স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ৪৮ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সাবেক আহ্বায়ক ইসমাইল হোসেন উজ্জ্বল এবং সঞ্চালনায় ছিলেন সাবেক সদস্য সচিব মোশাররফ হোসেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com