শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:০৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বঙ্গবন্ধু সৈনিক লীগ কক্সবাজার জেলা কমিটির অনুমোদন । আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর মসজিদ উন্নয়নের কাজে অনিয়মের অভিযোগ। কালের খবর সাতক্ষীরায় ভারত থেকে অবৈধ পথে ফেরার সময় চার বাংলাদেশী আটক। কালের শেখ হাসিনার গাড়িবহরে মামলার সাত বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার। কালের খবর পূর্বগ্রাম ব্লাড ডোনার গ্রুপের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর ব্রয়লারের চেয়ে চাহিদা বেশি বাউ মুরগির, খুশি খামারিরা নবীনগরে পুকুরের পানিতে ডুবে দুই সহোদর চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু। কালের খবর প্রকাশিত সংবাদের প্রতিবাদ। অটো মালিক, শ্রমিক সমিতির চেক বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর
বিমানবন্দরে জাতীয় শ্রমিক লীগ নেতাদের সংবর্ধনা। কালের খবর

বিমানবন্দরে জাতীয় শ্রমিক লীগ নেতাদের সংবর্ধনা। কালের খবর

whatsapp sharing button
twitter sharing button
linkedin sharing button
বিমানবন্দরে জাতীয় শ্রমিক লীগ নেতাদের সংবর্ধনা

সুইজারল্যান্ডের জেনেভায় আইএলও সম্মেলনে অংশগ্রহণ শেষে দেশে ফেরা জাতীয় শ্রমিক লীগ নেতাদের হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সোমবার সন্ধ্যায় ব্যাপক গণসংবর্ধনা দেওয়া হয়েছে।

জাতীয় শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সভাপতি নূর কুতুব আলম মান্নান, ট্রেড ইউনিয়ন সমন্বয় বিষয়ক সম্পাদক এবং জনতা ব্যাংক সিবিএ এর কার্যকরী সভাপতি মো. ফিরোজ হোসাইন, শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক মো. আনিছুর রহমান, সহসভাপতি মো. মহসিন ভূইয়া জেনেভা সম্মেলন থেকে দেশে ফিরলে সোমবার সন্ধ্যায় জাতীয় শ্রমিক লীগের দপ্তর সম্পাদক এটিএম ফজলুল হক, ঢাকা মহানগর জাতীয় শ্রমিক লীগ দক্ষিণ,  উত্তর, মহানগরের বিভিন্ন থানা, জনতা ব্যাংক সিবিএ, বিআইডব্লিউটিসি সিবিএসহ বিভিন্ন সংগঠনের নেতা কর্মীরা তাদেরকে ফুল দিয়ে বরণ করেন।

নূর কুতুব আলম মান্নান আইএলওর সম্মেলনে শ্রমিক পক্ষের নেতৃত্ব দিতে জেনেভা সম্মেলনে যাওয়ার সুযোগ করে দেয়ায় অংশ গ্রহণকারী শ্রমিক নেতাদের পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপির প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এই সম্মেলনে অংশগ্রহণকারী শ্রমিক নেতৃবৃন্দ বিভিন্ন কমিটির শেসনে উপস্থিত থেকে দেশের শ্রমিক শ্রেণির পক্ষ্যে জোড়ালো ভূমিকা রাখায় তাদেরকেও ধন্যবাদ জানান জাতীয় শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সভাপতি।

উপস্থিত নেতাকর্মীদের ধন্যবাদ জানিয়ে জাতীয় শ্রমিক লীগ ঐক্যবদ্ধভাবে সাত কোটি শ্রমিকের স্বার্থে কাজ করে যাওয়ার প্রত্যয় ব্যাক্ত করেন নূর কুতুব আলম মান্নান।

শ্রমিক লীগের নেতৃবৃন্দের মধ্যে সফিউল আলম বুলু, ইব্রাহিম হোসেন, গনি রাজা, আনোয়ার হোসেন দিপু, রোকন উদ্দীন, জসিম আহমেদ, আমিন খান, মোজাম্মেল হক, কবির হোসেনসহ টঙ্গী, গাজীপুর ও আশুলিয়া এলাকাসহ মহানগর উত্তর এবং দক্ষিণের নেতারা উপস্থিত ছিলেন

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com