সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৩:২৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
পদ্মা সেতু দেখতে গেছেন স্বামী, বউ-শাশুড়িকে প্রেমিকের সঙ্গে ধরলেন জনতা। কালের খবর প্রায় ৩ বছর পর মোরেলগঞ্জে উপজেলা আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন। কালের খবর আখাউড়ায় আইনমন্ত্রীকে নিয়ে কটুক্তির প্রতিবাদে ঝাড়ু মিছিল। কালের খবর বোয়ালমারীতে যুগ্মসচিব পদে পদোন্নতিপ্রাপ্ত আনিসুজ্জামানের মতবিনিময়। কালের খবর বিএনপি নেতাকর্মীদের ওপর হামলার অভিযোগ আ.লীগের বিরুদ্ধে। কালের খবর নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক পদ থেকে সবুজকে অপসারণ : ভারপ্রাপ্ত শাওন স্বপন কুমার সাহা সভাপতি ও স্বপন সূত্রধর সাধারন সম্পাদক নির্বাচিত। কালের খবর ইসরায়েলের পার্লামেন্ট ভেঙে গেল, তত্ত্বাবধায়ক প্রধানমন্ত্রী লাপিদ। কালের খবর দৈনিক কালবেলার সম্পাদক হলেন আবেদ খান তাড়াশ উপজেলায় ঐতিহ্যবাহি প্রাচীনতম নওগাঁর পশুর হাট জম জমাট ভাবে জমে উঠেছে। কালের খবর
পদ্মা সেতু উদ্বোধনী অনুষ্ঠানে খালেদা জিয়াকেও দাওয়াত দেওয়া হবে : সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। কালের খবর

পদ্মা সেতু উদ্বোধনী অনুষ্ঠানে খালেদা জিয়াকেও দাওয়াত দেওয়া হবে : সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। কালের খবর

আইনি জটিলতা না থাকলে পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠানে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকেও আমন্ত্রণ জানানো হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শনিবার রাজধানীর ব্র্যাক সেন্টারে ব্র্যাকের উদ্যোগে প্রশিক্ষণপ্রাপ্ত নারী চালকদের সনদপত্র বিতরণ অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে একথা জানান তিনি।

ওবায়দুল কাদের বলেন, বিএনপিসহ রাজনৈতিক সব প্রতিপক্ষকে দাওয়াত দেওয়া হবে। আইনি বাধা না থাকলে এবং নিয়মের মধ্যে পড়লে পদ্মা সেতু উদ্বোধনী অনুষ্ঠানে খালেদা জিয়াকেও দাওয়াত দেওয়া হবে।

দেশের দীর্ঘতম পদ্মা সেতু আগামী ২৫ জুন উদ্বোধন হবে। জাঁকজমকপূর্ণভাবে তা উদ্বোধনের পরিকল্পনা করেছে সরকার।

বহুল প্রতীক্ষিত দেশের সর্ববৃহৎ এই স্থাপনা উদ্বোধনে বিএনপির মিত্র রাজনৈতিক দলগুলোকেও অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হবে বলে জানান ওবায়দুল কাদের।

এতে সাড়া পাবেন কিনা-প্রশ্নে সেতুমন্ত্রী বলেন, তাদের শরিক দলগুলোকেও দাওয়াত দেওয়া হবে। তারা আসবে কি আসবে না, এটার থেকে দাওয়াত দিচ্ছি, এটা বড় ব্যাপার।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com