রবিবার, ২২ মে ২০২২, ০৮:১৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
চলনবিলের তাড়াশে চলছে ‘পীরের বোয়াল মাছ’ নিধনের মহোৎসব। কালের খবর সীতাকুণ্ডে শিশু চুরির ঘটনা সাজানো, তিনদিন পর উদ্ধার। কালের খবর টেকেরহাটে ভূমিহীনদের অধিকার আদায়ের স্বার্থে বিশাল জনসমাবেশ অনুষ্ঠিত। কালের খবর সারাদেশে সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে যাত্রাবাড়ীতে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন। কালের খবর যশোরে অভাবের তাড়নায় সন্তানদের নিয়ে পিত্রালয়ে স্ত্রী-আত্মহত্যার চেষ্টা স্বামীর। কালের খবর সিরাজগঞ্জের শাহাজদপুরে স্বামী হত্যায় স্ত্রী ও পরকিয়া প্রেমিকের মৃত্যুদণ্ড সখীপুরে যমুনা ইলেকট্রনিক্সের শো-রুম উদ্বোধন। কালের খবর শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত। কালের খবর ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় পূর্বশত্রুতার জেরে বসতঘর পোড়ানোর অভিযোগ। কালের খবর নবীনগরের সলিমগঞ্জ বাজারের সভাপতি এস এম বাদলের বাড়ি থেকে চোরাই মোটরসাইকেল সহ ৪ চোরাকারবারি আটক। কালের খবর
নবীনগরে ৯৮ শিক্ষা ব্যাচের উদ্যোগে বনাঢ্য ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত। কালের খবর

নবীনগরে ৯৮ শিক্ষা ব্যাচের উদ্যোগে বনাঢ্য ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত। কালের খবর

নবীনগর ( ব্রাহ্মনবাড়ীয়া ) প্রতিনিধি, কালের খবর :

বন্ধুত্ব,একতা অগ্রগতি।
এই মূল মন্ত্রে ব্রত হয়ে সামাজিক অবক্ষয় রোধে মানবিক নবীনগর গঠনে করণীয় শীর্ষক স্লোগানকে বুকে ধারণ করে এস এস সি ৯৮ ব্যাচ নবীনগর উপজেলা কর্তৃক আয়োজিত ঈদ পুনর্মিলনী ২০২২ অনুষ্ঠিত হয়েছে।

“বন্ধু ছিলি বন্ধু আছিস বন্ধু থাকবি”
যে যেখানেই রইবে,ভালোবাসার বন্ধনে জড়িয়ে রইবি সারাটি জীবন।
যে যেই পেশায় আছিস নিজেকে উজাড় করে সবার কাছে তুলে ধরবি,বিশ্বাস বন্ধনে আবদ্ধ করে রাখবি।

এমন মানবিক বোধ নিয়ে এবারই প্রথমবারের মতো জমকালো আয়োজনে উদযাপন হয়েছে নবীনগর উপজেলা ৯৮ ব্যাচের শিক্ষার্থীদের ঈদ পুনর্মিলনী।

শুক্রবার সকালে ৯৮ ব্যাচের শিক্ষার্থী পৌর এলাকার বাসিন্দা মোহাম্মদ রকিব উদ্দিন খান রাকিব এর সমন্বয়ে এই মিলন মেলায় নবীনগর উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে ১৩০ জন ছাত্র ছাত্রী টি শার্ট পরে সেখানে উপস্থিত হন।

সেখান থেকে সবাই ব্রেন্ডপার্টি নিয়ে নবীনগর শহরের বিভিন্ন রাস্তাঘাটে আনন্দ র্যালী করেন।
পরে উপজেলা পরিষদ হল রুমে ব্যাচের বন্ধু আশরাফুল হক ও সুস্মিতা দাস এর যৌথ সঞ্চালনায় পরিচিতি সভা আলোচনা ও নিজেদের লক্ষ্য তুলে ধরেন সবাই।
ব্যাচের শিক্ষার্থী বিশ্ব বিদ্যালয়ের শিক্ষক, বিভিন্ন কলেজের অধ্যক্ষ,সহকারী অধ্যাপক ডাক্তার, ইঞ্জিনিয়ার রাজনৈতিক নেতা,সরকারী বেসরকারী উচ্চ পদস্থ চাকুরীজীবি তথা (সেনাবাহিনী নৌবাহিনী পুলিশ বিজিবি),ব্যবসায়ী সাংবাদিক,শিক্ষক সবাই মন খুলে তাদের অনুভূতি প্রকাশ করেন।

দিনভর অনুভূতি প্রকাশ,মাঝখানে নামাজ ও মধ্যাহৃ ভোজন পরে বিকালে এক আনন্দঘন সাংস্কৃতিক গানের আসর বসে সেখানে।
ব্যাচের বন্ধুরা উল্লাসে এই গান উৎসবে শৈশবের মতো আনন্দে মেতে ওঠে।

এর আগে অনুভূতি প্রকাশ করতে গিয়ে ব্যাচের শিক্ষার্থীরা এই গ্রুপটিকে আরো বৃদ্ধি, উপজেলার সকল জড়ে পড়া বন্ধুদেরকেও সম্পৃক্ত করার পাশাপাশি মানবিক কর্মকান্ড পরিচালনা করতে সকলের সহযোগিতা কামনা করেন।
প্রতি বছর এই আনন্দ উৎসব চালু রাখতে সবাই এক হয়ে কাজ করার আহ্বান জানান।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com