বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১০:২৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কদমতলী আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে স্থাপনা নির্মাণ হামলা পুলিশ নীরব পবিত্র ঈদুল আযহাকে সামনে রেখে ব‍্যস্ত সময় পার করেছে তাড়াশ উপজেলার কামাররা। কালের খবর রাজনগরে চাঁদা না দেওয়ায় প্রবাসীর পিতা গৃহবন্দি। কালের খবর ছাই হওয়া স্বপ্ন গড়লেন লাগালেন এমপি ইউসুফ আবদুল্লাহ হারুন’। কালের খবর বাঘারপাড়ায়-পদ্মা সেতু উদ্বোধনের আনন্দে এলাকাবাসী কে মিষ্টি খাওয়ালো (চায়ের দোকানদার) মারজোন মোল্লা। কালের খবর কানাইঘাটে বিএমএসএফ ও রেড ক্রিসেন্টের যৌথ উদ্যোগে বন্যার্তদের ফ্রি চিকিৎসাসহ ঔষধ বিতরণ। কালের খবর সরকার সারা দেশে যোগাযোগব্যবস্থার উন্নয়ন করছে : প্রধানমন্ত্রী। কালের খবর শাহজাদপুরে বাধা দেয়ার পরও সহবাস করায় ব্লেড দিয়ে স্বামীর লিঙ্গ কর্তন করলো স্ত্রী!। কালের খবর পদ্মাসহ সকল সেতুতে সাংবাদিকদের টোল ফ্রি করা উচিৎ: বিএমএসএফ। কালের খবর বৃহত্তর ডেমরার যাত্রাবাড়ি বর্ণমালা স্কুলের অধ্যক্ষ ও সভাপতির দুর্নীতি তদন্তে কমিটি গঠন। কালের খবর
দৃষ্টি প্রতিবন্ধী ও এতিম শিক্ষার্থীদের খাবার বিতরণ। কালের খবর

দৃষ্টি প্রতিবন্ধী ও এতিম শিক্ষার্থীদের খাবার বিতরণ। কালের খবর

স্টাফ রিপোর্টার, কালের খবর : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে এতিম ও দৃষ্টি প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে খাবার বিতরণ করেছে ঢাকা মহানগর দক্ষিন স্বেচ্ছাসেবক লীগ। গতকাল বুধবার দুপুরে ডেমরা থানার ৭০নং ওয়ার্ডের পাইটিতে অবস্থিত মদিনাতুল উলূম দৃষ্টি প্রতিবন্ধী শিক্ষাপ্রতিষ্ঠান প্রাঙ্গনে ঢাকা মহানগর দক্ষিন সেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল হানান রিপনের নির্দেশে ডেমরা থানা ছাত্রলীগের সাবেক ও স্বেচ্ছাসেবক লীগ নেতা সভাপতি সিফাত সাদেকীন চপল এই আয়োজন করেন। এতে সার্বিকভাবে সহযোগিতা করেছেন ডেমরা থানা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক রাফি লঙ্কর। আরো উপস্থিত ছিলেন ডেমরা থানা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সোহাগ, সারুলিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি নূরনবী বাবু, তানভীর আহমেদ, স্বেচ্ছাসেবক লীগ নেতা ফজলুল করিম অপূর্ব ও সোহান, রিপন আহমেদসহ ডেমরা থানার অর্ন্তগত বিভিন্ন ওয়ার্ড-ইউনিটির নেতৃবৃন্দ ও মাদ্রাসার শিক্ষকবৃন্দ। এ সময় দৃষ্টি প্রতিবন্ধী ও অসহায় শিক্ষার্থীদের নিজ হাতে খাবার বিতরণ করেন ঢাকা মহানগর দক্ষিন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল হানান রিপন। এরআগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্ট ও ১৯৭১সালের নিহত সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।
এ সময় সিফাত সাদেকীন চপল বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা অবিরাম পরিশ্রম করে দিন দিন দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন এবং সমাজ থেকে সকল অসঙ্গতি দূর করছেন। তারকর্মী হিসেবে আমরাও প্রতিটি শুভ কাজে তরুণ প্রজন্মকে সাথে নিয়ে এগিয়ে যাবো এবং সমাজকে আরো সুন্দর করে একটি সুন্দর দেশ উপহার দেবো, এটাই আমাদের অঙ্গিকার।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com