শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:৫৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর সাপাহারে রাতের অন্ধকারে ফলন্ত আম গাছ কাটল দূর্বৃত্তরা। কালের খবর বাঘারপাড়ায় হাঙ্গার প্রজেক্টের সামাজিক সম্প্রীতি কমিটির সাথে উপজেলা নির্বাহী অফিসার’র মতবিনিময়। কালের খবর রায়পুরায় মরহুম ডাঃরোস্তাম আলীর ২৭ তম মৃত্যুবার্ষিকীতে ইফতার ও দোয়া মাহফিল। কালের খবর ভাতৃত্ববোধ সুদৃঢ় করতে রায়পুরাতে দোয়া ও ইফতার। কালের খবর রিয়াদে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের ইফতার মাহফিলে প্রবাসীদের মিলন মেলা। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে স্বাধীনতা দিবসে গুনীজনদের আলোচনা সভা সম্পন্ন। কালের খবর আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর সাতক্ষীরার সুন্দরবন রেঞ্জে ২৪ জন হরিন শিকারীর আত্মসমর্পণ। কালের খবর
দৃষ্টি প্রতিবন্ধী ও এতিম শিক্ষার্থীদের খাবার বিতরণ। কালের খবর

দৃষ্টি প্রতিবন্ধী ও এতিম শিক্ষার্থীদের খাবার বিতরণ। কালের খবর

স্টাফ রিপোর্টার, কালের খবর : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে এতিম ও দৃষ্টি প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে খাবার বিতরণ করেছে ঢাকা মহানগর দক্ষিন স্বেচ্ছাসেবক লীগ। গতকাল বুধবার দুপুরে ডেমরা থানার ৭০নং ওয়ার্ডের পাইটিতে অবস্থিত মদিনাতুল উলূম দৃষ্টি প্রতিবন্ধী শিক্ষাপ্রতিষ্ঠান প্রাঙ্গনে ঢাকা মহানগর দক্ষিন সেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল হানান রিপনের নির্দেশে ডেমরা থানা ছাত্রলীগের সাবেক ও স্বেচ্ছাসেবক লীগ নেতা সভাপতি সিফাত সাদেকীন চপল এই আয়োজন করেন। এতে সার্বিকভাবে সহযোগিতা করেছেন ডেমরা থানা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক রাফি লঙ্কর। আরো উপস্থিত ছিলেন ডেমরা থানা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সোহাগ, সারুলিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি নূরনবী বাবু, তানভীর আহমেদ, স্বেচ্ছাসেবক লীগ নেতা ফজলুল করিম অপূর্ব ও সোহান, রিপন আহমেদসহ ডেমরা থানার অর্ন্তগত বিভিন্ন ওয়ার্ড-ইউনিটির নেতৃবৃন্দ ও মাদ্রাসার শিক্ষকবৃন্দ। এ সময় দৃষ্টি প্রতিবন্ধী ও অসহায় শিক্ষার্থীদের নিজ হাতে খাবার বিতরণ করেন ঢাকা মহানগর দক্ষিন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল হানান রিপন। এরআগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্ট ও ১৯৭১সালের নিহত সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।
এ সময় সিফাত সাদেকীন চপল বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা অবিরাম পরিশ্রম করে দিন দিন দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন এবং সমাজ থেকে সকল অসঙ্গতি দূর করছেন। তারকর্মী হিসেবে আমরাও প্রতিটি শুভ কাজে তরুণ প্রজন্মকে সাথে নিয়ে এগিয়ে যাবো এবং সমাজকে আরো সুন্দর করে একটি সুন্দর দেশ উপহার দেবো, এটাই আমাদের অঙ্গিকার।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com