রবিবার, ২২ মে ২০২২, ০৫:২৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
চলনবিলের তাড়াশে চলছে ‘পীরের বোয়াল মাছ’ নিধনের মহোৎসব। কালের খবর সীতাকুণ্ডে শিশু চুরির ঘটনা সাজানো, তিনদিন পর উদ্ধার। কালের খবর টেকেরহাটে ভূমিহীনদের অধিকার আদায়ের স্বার্থে বিশাল জনসমাবেশ অনুষ্ঠিত। কালের খবর সারাদেশে সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে যাত্রাবাড়ীতে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন। কালের খবর যশোরে অভাবের তাড়নায় সন্তানদের নিয়ে পিত্রালয়ে স্ত্রী-আত্মহত্যার চেষ্টা স্বামীর। কালের খবর সিরাজগঞ্জের শাহাজদপুরে স্বামী হত্যায় স্ত্রী ও পরকিয়া প্রেমিকের মৃত্যুদণ্ড সখীপুরে যমুনা ইলেকট্রনিক্সের শো-রুম উদ্বোধন। কালের খবর শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত। কালের খবর ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় পূর্বশত্রুতার জেরে বসতঘর পোড়ানোর অভিযোগ। কালের খবর নবীনগরের সলিমগঞ্জ বাজারের সভাপতি এস এম বাদলের বাড়ি থেকে চোরাই মোটরসাইকেল সহ ৪ চোরাকারবারি আটক। কালের খবর
নবীনগরে ছাত্রলীগের আহবায়ক কমিটি ঘোষণা। কালের খবর

নবীনগরে ছাত্রলীগের আহবায়ক কমিটি ঘোষণা। কালের খবর

মিঠু সূত্রধর পলাশ, নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি, কাের খবর : অবশেষে সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে প্রায় চার বছর পর ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরের উপজেলা ও পৌর ছাত্রলীগের আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। মো. আবু সাঈদকে আহবায়ক করে ৫১ সদস্যের নবীনগর উপজেলা ও এহসান আহমেদকে আহবায়ক করে ৪১ সদস্যের নবীনগর পৌর কমিটির অনুমোদন দেয় জেলা ছাত্রলীগ।
শনিবার (২৬মার্চ) জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল ও সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন শোভন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন।

ঘোষিত ৫১ সদস্য বিশিষ্ট উপজেলা ছাত্রলীগের কমিটিতে আহবায়ক ছাড়াও আর ৬ জনকে যুগ্ম আহবায়ক করা হয়েছে। তারা হলেন মো. নাসির উল্লাহ, মোহাম্মদ নাজিম হোসেন, সাকিব মাহমুদ, কবির আহমেদ, মোবারক হোসেন ও আবদুল্লাহ আল তুষার।
অন্যদিকে ঘোষিত ৪১ সদস্য বিশিষ্ট পৌর ছাত্রলীগের কমিটিতে আহবায়ক ছাড়াও আরও ৮ জনকে যুগ্ম আহবায়ক রাখা হয়েছে। তারা হলেন, সামির আহমেদ সাইদুল, সাইফুল ইসলাম সাফু, সাথিক হাসান তপু, আকরাম আহমেদ, হিমেল পিয়াস রণী, শুভ আহমেদ রাজু, তানভীর রহমান ও সোহান মিয়া।

এদিকে দুটি কমিটি ঘোষিত হওয়ার পর শনিবার সকালে ওই দুই কমিটির অনুসারীরা উপজেলা সদরে বাদ্য বাজিয়ে আনন্দ মিছিল বের করে। কিন্তু ঘোষিত কমিটিরই একাধিক সদস্যসহ ছাত্রলীগের কমিটিতে যুক্ত হতে না পারা অনেকেই এই কমিটিকে অছাত্রের, প্রশ্নবিদ্ধ ও বিতর্কিত কমিটি বলে অভিহিত করেছেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com