শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:২৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর সাপাহারে রাতের অন্ধকারে ফলন্ত আম গাছ কাটল দূর্বৃত্তরা। কালের খবর বাঘারপাড়ায় হাঙ্গার প্রজেক্টের সামাজিক সম্প্রীতি কমিটির সাথে উপজেলা নির্বাহী অফিসার’র মতবিনিময়। কালের খবর রায়পুরায় মরহুম ডাঃরোস্তাম আলীর ২৭ তম মৃত্যুবার্ষিকীতে ইফতার ও দোয়া মাহফিল। কালের খবর ভাতৃত্ববোধ সুদৃঢ় করতে রায়পুরাতে দোয়া ও ইফতার। কালের খবর রিয়াদে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের ইফতার মাহফিলে প্রবাসীদের মিলন মেলা। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে স্বাধীনতা দিবসে গুনীজনদের আলোচনা সভা সম্পন্ন। কালের খবর আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর সাতক্ষীরার সুন্দরবন রেঞ্জে ২৪ জন হরিন শিকারীর আত্মসমর্পণ। কালের খবর
নিন্মআয়ের মানুষের মাঝে চার শতাধিক কম্বল বিতরণ করেছে ‘আলোরঝলক’। কালের খবর

নিন্মআয়ের মানুষের মাঝে চার শতাধিক কম্বল বিতরণ করেছে ‘আলোরঝলক’। কালের খবর

কালের খবর ডেস্ক : প্রতি বছরের মতো এবারও তীব্র শীত আর ঠাণ্ডা বাতাসে কাবু নিন্মআয়ের মানুষের মাঝে চার শতাধিক কম্বল বিতরণ করেছে সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন ‘আলোরঝলক’। শুক্রবার বিকালে কিশোরগঞ্জ জেলার কটিয়াদী উপজেলার ঐতিহ্যবাহী মসুয়া ইউনিয়নের বৈরাগীর চর হাইস্কুলের মাঠে প্রায় ৪শতাধিক গরীব ও নিন্মআয়ের মানুষের মাঝে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।
সংগঠনের সভাপতি ও সোনালী ব্যাংক লিমিটেড, কটিয়াদী বাজার শাখার প্রিন্সিপাল অফিসার জাকির হোসেন’র সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মাজহারুল হক জাকির মাষ্টারের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কটিয়াদী পৌর মেয়র শওকত উসমান শুক্কুর আলী। কম্বল বিতরণের উদ্বোধন করেন বিশিষ্ট্য সমাজ সেবক এ এন এম রেজাউল করিম রুমী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সী আবদুল হেকিম কারিগরি মহাবিদ্যালয়ের অধ্যক্ষ এ কে এম ফজলুল হক জোয়ারদার আলমগীর, মসুয়া ইউনিয়নের চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক, বৈরাগীর চর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এবিএম বোরহান উদ্দিন, সোনালী ব্যাংকের অফিসার কামরুল ইসলাম কিবর, সংগঠনের সিনিয়র সহসভাপতি সফিকুল ইসলাম মাষ্টার, ডা. কফিল উদ্দিন ও সংগঠনের সাবেক সভাপতি কবির উদ্দিন। এছাড়াও উপস্থিত ছিলেন আব্দুল কাদির সবুজ, রফিকুল ইসলাম রবি, ডাঃ হারুন অর রশিদ, নিশাদ মিয়া,আব্দুল কাইয়ুম, আব্দুল্লাহ আল হাদী, ইলিয়াস হোসেন, হোসেন মিয়া, মোস্তফা মিয়াসহ সংগঠনের নেতৃবৃন্দ।
এ সময় সংগঠনের নেতাকর্মীরা জানান, গ্রামের নিন্ম ও অসহায় কৃষকদের পাশে প্রতি বছরের মতো এবারও সাধ্যমতো কম্বল বিতরণ করা হয়েছে। হিম হিম ঠাণ্ডা আর কুয়াশায় নিন্ম-গরীব মানুষজন অসহায়ের মতো কষ্টে জীবন-যাপন করেন। তাদের পাশে দাড়াতে পেরে আমরা অনেকটাই উৎফুল্ল-আনন্দিত। মূলত শীতার্ত অসহায় ও দুস্থ মানুষের উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে আলোরঝলকের মাধ্যমে আমরা তাদের পাশে দাঁড়িয়েছি।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com