বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:০৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
পূর্বগ্রাম ব্লাড ডোনার গ্রুপের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর ব্রয়লারের চেয়ে চাহিদা বেশি বাউ মুরগির, খুশি খামারিরা নবীনগরে পুকুরের পানিতে ডুবে দুই সহোদর চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু। কালের খবর প্রকাশিত সংবাদের প্রতিবাদ। অটো মালিক, শ্রমিক সমিতির চেক বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর মুরাদনগরে প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় ইমাম ও মোয়ােজ্জম নিয়ে বিশেষ মোনাজাত ও দোয়া মাহফিল। কালের খবর সম্পত্তির লোভে পিতাহারা অবুঝ সন্তানের সাথে মায়ের পাশবিক নির্যাতনের বর্ণনা। কালের খবর যথাযথ মর্যাদায় স্বাধীনতা দিবস পালন করেছে ফায়ার সার্ভিস। কালের খবর ডেমরায় সাংবাদিকদের মিলনমেলা। কালের খবর মুরাদনগরে জাতীয় দিবস গুলোতে ফুল দেয় না উপজেলা আওয়ামী লীগ। কালের খবর
এতিম ও আলেম-ওলামাদের মাঝে খাবার বিতরন। কালের খবর

এতিম ও আলেম-ওলামাদের মাঝে খাবার বিতরন। কালের খবর

ডেমরা প্রতিনিধি, কালের খবর : দোয়া-মিলাদের মাধ্যমে সিনিয়র সাংবাদিক সফিকুল ইসলামের প্রয়াত বাবা আব্দুল হাই এর ১৩ তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।
বৃহস্পতিবার বাদ জোহর ডেমরার ডগাইর বাজার (সাদেক ভূইয়া রোড) নিজ বাসভবনে এতিম ও দুস্থদের আপ্যায়নের মাধ্যমে মৃত্যুবার্ষিকী পালন করা হয়।
এ সময় উপস্থিত আয়েতুল জামে মসজিদের ইমাম মাওলানা মাহবুব আলম,
খাদিজা বেগম দারুল কোরআন নূরানী ওহাফেজিয়া মাদ্রাসা ও লিল্লাহ বোডিং এর পরিচালক হাফেজ মেহেদী হাসান, মাওলানা জাহাঙ্গীর হোসেন,
স্থানীয় মসজিদ ও মাদ্রাসার আলেম ওলামাগন দোয়া-মিলাদ মাহফিলে অংশ নেন। ৬৪ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি রাসেল ভূইয়া, আওয়ামী লীগের হানিফ ভূইয়াসহ ডেমরা- যাত্রাবাড়ী এলাকায় বসবাসরত একাংশের সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
উপস্থিত ছিলেন স্থানীয় আওয়ামী লীগ ও যুবলীগের, ছাত্রলীগের নেতৃবৃন্দ।
এ সময় উপস্থিত শতাধিক এতিম ও আলেম ওলামাদের গ্রাম্য পরিবেশে গরুর মাংস ও সাদা ভাত পরিবেশ করা হয়।
এরআগে দিনব্যাপী মরহুম আব্দুল হাই এর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে কোরআন খানি, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
প্রসঙ্গত, ২০০৯ সালের ১৮ জানুয়ারি মধ্যরাতে কিশোরগঞ্জ জেলার কটিয়াদি উপজেলার মসুয়া ইউনিয়নের বৈরাগীর চর গ্রামের বাড়িতে বিশিষ্ট্য ব্যাবসায়ী ও সমাজসেবক আব্দুল হাই বাধ্যকজনিত কারণে ইন্তেকাল করেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com